Malaika Arora-Arjun Kapoor

মালাইকার সঙ্গে অর্জুনের বিচ্ছেদ! সম্পর্ক ভাঙার নেপথ্যকারণ কী?

মালাইকা অরোরার চেয়ে ১১ বছরের ছোট অর্জুন কপূর। দীর্ঘ পাঁচ বছর ধরে সম্পর্কে রয়েছেন দুই তারকা। এ বার কি তাঁদের সম্পর্ক ভাঙনের পথে?

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২০ অগস্ট ২০২৩ ১০:৩৭
Share:
০১ ১৩

১৯ বছরের দাম্পত্য। তার পর বিবাহবিচ্ছেদ। বলি অভিনেতা আরবাজ় খানের সঙ্গে বিচ্ছেদের পর অর্জুন কপূরের সঙ্গে সম্পর্ক। অভিনয়জগৎ থেকে বিরতি নিলেও বলিপাড়ায় সব সময় চর্চায় থাকেন বলি অভিনেত্রী মালাইকা অরোরা।

০২ ১৩

মালাইকার চেয়ে ১১ বছরের ছোট অর্জুন। দীর্ঘ পাঁচ বছর ধরে সম্পর্কে রয়েছেন দুই তারকা। কেরিয়ারের চেয়ে তাঁদের সম্পর্ক নিয়েই অনুরাগীদের কৌতূহল বেশি।

Advertisement
০৩ ১৩

কিন্তু মালাইকা এবং অর্জুনের সম্পর্কে কি চিড় ধরল? সম্পর্কে ভাঙনের ইঙ্গিত কি অর্জুন নিজে থেকেই দিয়ে ফেললেন?

০৪ ১৩

সম্প্রতি সমাজমাধ্যমে নিজের ছবি পোস্ট করেছেন অর্জুন। কখনও তিনি শরীরচর্চায় ব্যস্ত, কখনও বা তিনি সুইমিং পুলে সাঁতার কাটছেন। যেন ছুটির আমেজে রয়েছেন তিনি।

০৫ ১৩

প্রতিটি ছবিতেই অর্জুন ছিলেন একা। ছবিগুলি পোস্ট করে অভিনেতা তার সঙ্গে লিখেছেন, ‘‘জীবন ছোট। তাই সপ্তাহান্তগুলি অন্তত দীর্ঘ হোক।’’

০৬ ১৩

অর্জুনের পোস্ট দেখার পর নেটব্যবহারকারীদের মধ্যে কৌতূহল বাড়তে থাকে। কারণ অর্জুনের পাশে দেখা যায়নি প্রেমিকা মালাইকাকে।

০৭ ১৩

মুম্বইয়ে নিজের শুটিং জীবন নিয়ে ব্যস্ত মালাইকা। অর্জুন ঘুরে বেড়ানোর জন্য সেই সময়টিই কেন বেছে নিয়েছেন, প্রশ্ন উঠছে অনুরাগীমহলে। দু’জনকে যে কখনওই আলাদা থাকতে দেখা যায় না। তা হলে এ বার হলটা কী?

০৮ ১৩

যেখানে অর্জুন এবং মালাইকার বিয়ে নিয়ে বলিপাড়ার অনেকেই উৎসাহী, সেখানে দুই তারকার আলাদা ভাবে সময় কাটানো কি সম্পর্কে ভাঙনের ইঙ্গিত দিচ্ছে, তা নিয়ে প্রশ্ন তুলেছেন তাঁদের অনুরাগীরা।

০৯ ১৩

তারকাখচিত কোনও অনুষ্ঠান হোক বা মুম্বইয়ের কোনও রেস্তরাঁ— একসঙ্গে সময় কাটানোর সুযোগ কখনওই ছাড়েন না অর্জুন এবং মালাইকা।

১০ ১৩

এমনকি দেশবিদেশের বিভিন্ন প্রান্তে ঘুরতে গেলেও অর্জুন এবং মালাইকাকে একসঙ্গে দেখা যায়।

১১ ১৩

সমাজমাধ্যমে নিজেদের সম্পর্ক নিয়েও বেশ খোলামেলা অর্জুন এবং মালাইকা। নিজস্বী থেকে শুরু করে দু’জনের ছবি মাঝেমধ্যেই পোস্ট করেন তাঁরা।

১২ ১৩

বলিপাড়ার একাংশের দাবি, অর্জুন এবং মালাইকা দুই তারকার মধ্যে কেউ কখনও একা থাকেননি। আলাদা ভাবে ছুটি কাটানো তো দূরের কথা।

১৩ ১৩

তা হলে কি পাঁচ বছর সম্পর্কে থাকার পর বিচ্ছেদের সিদ্ধান্ত নিলেন অর্জুন এবং মালাইকা? বিচ্ছেদের খবর কি প্রকাশ্যে আনতে চাইছেন না তাঁরা? না কি আলাদা ঘুরতে যাওয়ার নেপথ্যে অন্য কোনও কারণ রয়েছে, যা জানেন শুধু দুই তারকা।

সকল ছবি সংগৃহীত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement