Vickey kaushal

Bollywood Gossip: রেঞ্জ রোভার থেকে হিরের নেকলেস, শাহরুখ-হৃতিকরা কী উপহার দিলেন ভিক্যাটকে

সলমন খানের নিন্দকেরা বলেন, তাঁর প্রাক্তন প্রেমিকাদের স্বামী বা প্রেমিকারা কোনও অজানা কারণে বলিউডে আর তেমন দাগ কাটতে পারেননি।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৫ ডিসেম্বর ২০২১ ১৬:০৪
Share:
০১ ১৫

যোধপুরে বিয়ে করে মলদ্বীপে মধুচন্দ্রিমা করতে চলে গিয়েছেন ভিকি কৌশল এবং তাঁর স্ত্রী ক্যাটরিনা কইফ। তবে যাওয়ার আগে বিশেষ বন্ধুদের থেকে পাওয়া উপহারের মোড়ক খুলেছেন। বলি তারকারা ‘প্রিয়’ বন্ধুকে কী উপহার দিলেন,তা একে একে প্রকাশ্যে এসেছে তার পরই।

০২ ১৫

তালিকায় কোটি টাকার নেকলেস আছে। আবার আছে রেঞ্জ রোভার গাড়িও। লাখ টাকার সুগন্ধীও দিয়েছেন এক অতিথি। সম্পর্কের দ্বিতীয় ইনিংসে প্রবেশের আগে ভিক্যাট-কে ডালা সাজিয়ে দামি শুভেচ্ছা জানিয়েছেন শুভাকাঙ্ক্ষীরা।

Advertisement
০৩ ১৫

আমন্ত্রিতের তালিকায় ছিলেন ক্যাটরিনার দুই প্রাক্তন প্রেমিক। এমনকি প্রাক্তন প্রেমিকের এক বর্তমান প্রেমিকাও।

০৪ ১৫

উপহারের তালিকা বলছে, ক্যাটরিনাকে সবচেয়ে দামি দু’টি উপহার দিয়েছেন তাঁর দুই প্রাক্তন প্রেমিকই।

০৫ ১৫

সলমন খানের নিন্দকেরা বলেন, তাঁর প্রাক্তন প্রেমিকাদের স্বামী বা প্রেমিকারা কোনও অজানা কারণে বলিউডে আর তেমন দাগ কাটতে পারেননি। বিস্মৃতিতেও তলিয়ে গিয়েছেন কেউ কেউ। ভিকি কৌশল সেই সারির ব্যতিক্রম।

০৬ ১৫

প্রাক্তন প্রেমিকা আর বর্তমানে ভাল বন্ধু ক্যাটরিনাকে বিয়েতে একটি ঝকঝকে রেঞ্জ রোভার গাড়ি উপহার দিয়েছেন সলমন। দাম ৩ কোটি টাকা।

০৭ ১৫

রণবীর কপূরের সঙ্গে ক্যাটরিনার প্রেম এবং বিকিনিবেষ্টিত সৈকত সফর ঢিঢি ফেলেছিল গোটা দেশে। একই ভাবে খবরের শিরোনামে এসেছিল তাঁদের ভাঙনও। তিক্ততায় শেষ হয়েছিল সম্পর্ক। সেই রণবীরকেও বিয়েতে আমন্ত্রণ জানিয়েছিলেন ক্যাট।

০৮ ১৫

প্রাক্তন প্রেমিকার বিয়েতে রণবীর সশরীরে আসেননি। তবে উপহার পাঠিয়ে শুভেচ্ছা জানিয়েছেন। ক্যাটরিনাকে একটি হিরের হার উপহার দিয়েছেন তাঁর এক সময়ের আদরের ‘পাফিন’ (রণবীরকে এই নামেই ডাকতেন ক্যাট)। হিরের ওই নেকলেসের দাম ২ কোটি ৭০ লক্ষ টাকা।

০৯ ১৫

ক্যাটরিনার সঙ্গে দু’টি সিনেমায় অভিনয় করেছেন হৃতিক রোশন। ‘জিন্দগি না মিলেগি দোবারা’ এবং ‘ব্যাং ব্যাং’। দু’টি ছবিতেই নায়ক-নায়িকার পর্দার রসায়নে মুগ্ধ হয়েছিলেন দর্শকদের একাংশ। অথচ তার পর আর কোনও ছবিতে দেখা যায়নি দু’জনকে। বলিউডে খবর ছিল, পর্দার রসায়ন বাস্তবেও জারিত হয়েছে। সুজানের সঙ্গে সদ্য বিবাহ বিচ্ছিন্ন বলিউডের ‘গ্রিক দেবতা’ প্রেমে পড়েছেন ক্যাটের।

১০ ১৫

খবর জানাজানি হওয়ার কিছু দিনের মধ্যেই রণবীর-ক্যাটের বিচ্ছেদ হয়ে যায়। ও দিকে কঙ্গনা রানাউতও এক নায়িকার সঙ্গে হৃতিকের প্রেমের স্পষ্ট ইঙ্গিত দেন।

১১ ১৫

হৃতিকও আমন্ত্রিত ছিলেন ভিক্যাটের বিয়েতে। উপহার দিয়েছেন একটি বিএমডব্লু বাইক। মডেল জি৩১০আর। দাম তিন লক্ষ টাকা।

১২ ১৫

প্রাক্তন প্রেমিকদের পাশাপাশি বলিউডের প্রথম সারির অন্য অভিনেতা অভিনেত্রীও ছিলেন অতিথি। তাঁরা কী দিলেন ভিক্যাট-কে? জেনে নেওয়া যাক।

১৩ ১৫

শাহরুখ খান উপস্থিত থাকতে পারেননি ক্যাটরিনার বিয়েতে। তবে নবদম্পতিকে দেড় লক্ষ টাকা মূল্যের একটি ছবি (পেন্টিং)উপহার দিয়েছেন তিনি।

১৪ ১৫

আমন্ত্রিতের তালিকায় ছিলেন রণবীরের প্রেমিকা আলিয়া ভট্ট। ক্যাটরিনাকে তিনি উপহার দিয়েছেন লক্ষ টাকা মূল্যের সুগন্ধীর সংগ্রহ।

১৫ ১৫

ভিকি কৌশলের ভাল বন্ধু তাপসি পন্নু উপহার দিয়েছেন এক লক্ষ ৪০ হাজার টাকা মূল্যের একটি প্ল্যাটিনামের ব্রেসলেট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement