Ramayana Movie Cast Fees

নায়িকার চেয়ে ২৪০০ শতাংশ বেশি আয় রণবীরের! ‘রামায়ণ’ থেকে কত উপার্জন করবেন রাম-সীতা-রাবণ?

রণবীর কপূর, সানি দেওল থেকে শুরু করে ছবিতে অভিনয় করার কথা যশ এবং সাই পল্লবীর মতো খ্যাতনামী দক্ষিণী তারকাদের। এই ছবিতে অভিনয় করে পারিশ্রমিকের নিরিখে কোন তারকা এগিয়ে রয়েছেন?

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১১ এপ্রিল ২০২৪ ১৪:৩৫
Share:
০১ ১৭

আশির দশকে ছোট পর্দার জনপ্রিয় হিন্দি ধারাবাহিক হয়ে উঠেছিল ‘রামায়ণ’। ‘রামায়ণ’কে এ বার বড় পর্দায় ফুটিয়ে তুলছেন বলিপাড়ার ছবিনির্মাতা নীতেশ তিওয়ারি। রণবীর কপূর, সানি দেওল থেকে শুরু করে ছবিতে অভিনয় করতে দেখা যেতে পারে যশ এবং সাই পল্লবীর মতো খ্যাতনামী দক্ষিণী তারকাদের। এই ছবিতে অভিনয় করে পারিশ্রমিকের নিরিখে কোন তারকা এগিয়ে রয়েছেন?

০২ ১৭

নীতেশের পরিচালনায় তিনটি পর্বে ‘রামায়ণ’ ছবিটি মুক্তি পাওয়ার কথা। এই ছবিটির প্রথম পর্বটি ২০২৫ সালে মুক্তি পেতে পারে বলে বলিপাড়ার অনুমান।

Advertisement
০৩ ১৭

‘রামায়ণ’ ছবিতে রামের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে রণবীর কপূরকে। বলিপাড়া সূত্রে খবর, ছবির এক একটি পর্বে অভিনয়ের জন্য ৭৫ কোটি টাকা আয় করবেন রণবীর।

০৪ ১৭

প্রতি পর্বে ৭৫ কোটি টাকা করে উপার্জন করলে ‘রামায়ণ’ ছবি থেকে রণবীরের মোট আয় ২২৫ কোটি টাকায় গিয়ে দাঁড়ায়।

০৫ ১৭

‘রামায়ণ’ ছবিতে সীতার চরিত্রে অভিনয় করবেন দক্ষিণী অভিনেত্রী সাই পল্লবী। কানাঘুষো শোনা যাচ্ছে, সাইয়ের চেয়ে ২৪০০ শতাংশ বেশি পারিশ্রমিক নিচ্ছেন রণবীর।

০৬ ১৭

বলিপাড়া সূত্রে খবর, সাধারণত একটি ছবিতে অভিনয় করতে আড়াই কোটি থেকে তিন কোটি টাকা পারিশ্রমিক আদায় করেন সাই। কিন্তু ‘রামায়ণ’-এ অভিনয় করে তার দ্বিগুণ আয় করেছেন অভিনেত্রী।

০৭ ১৭

‘রামায়ণ’ ছবির প্রথম পর্বে অভিনয় করে ছ’কোটি টাকা উপার্জন করতে পারেন সাই। অর্থাৎ তিনটি পর্বের জন্য সমপরিমাণ পারিশ্রমিক পেলে মোট ১৮ কোটি টাকা আয় করবেন অভিনেত্রী।

০৮ ১৭

একটি পর্বে অভিনয় করতেই সাইয়ের চেয়ে কয়েক গুণ বেশি পারিশ্রমিক পেয়েছেন রণবীর। তিনটি পর্বে অভিনয় করে অভিনেত্রীর চেয়ে মোট ২৪০০ শতাংশ বেশি আয় করেছেন রণবীর।

০৯ ১৭

শোনা যাচ্ছে, ‘রামায়ণ’ ছবিতে রাবণের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে কন্নড় ছবি ‘কেজিএফ’ খ্যাত যশকে। সাধারণত ছবিপ্রতি ২০ কোটি টাকা উপার্জন করেন দক্ষিণী অভিনেতা। তবে, ‘কেজিএফ’ ছবির দ্বিতীয় পর্বে অভিনয় করে ৩০ কোটি টাকা আয় করেছিলেন তিনি।

১০ ১৭

বলিপাড়া সূত্রে খবর, ‘রামায়ণ’ ছবিতে খলনায়কের চরিত্রে অভিনয় করতে ৫০ কোটি টাকা পারিশ্রমিক নিচ্ছেন যশ। অর্থাৎ তিনটি পর্বে অভিনয় করে মোট ১৫০ কোটি টাকা আয় করবেন অভিনেতা।

১১ ১৭

আশির দশকে ‘রামায়ণ’ ধারাবাহিকে রামের চরিত্রে অভিনয় করে জনপ্রিয় হয়ে ওঠেন অরুণ গোভিল। ‘রামায়ণ’ ছবিতে দশরথের ভূমিকায় দেখা যেতে পারে তাঁকে। তবে অরুণ কত পারিশ্রমিক পেতে পারেন, তা এখনও জানা যায়নি।

১২ ১৭

‘রামায়ণ’ ছবিতে লক্ষ্মণের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে নবীন পোলিশেট্টিকে। কৌতুকে মোড়া চরিত্রে অভিনয় করে পরিচিতি তৈরি করেছেন তেলুগু অভিনেতা। লক্ষ্ণণের চরিত্রে অভিনয় করে নবীন কত আয় করতে পারেন তা জানা যায়নি।

১৩ ১৭

‘রামায়ণ’ ছবিতে অভিনয় করতে দেখা যেতে পারে সানি দেওলকে। বড় পর্দায় হনুমানের চরিত্র ফুটিয়ে তুলবেন তিনি। কিন্তু ধর্মেন্দ্র-পুত্রের পারিশ্রমিকের পরিমাণ এখনও আড়ালে রয়েছে।

১৪ ১৭

বলি অভিনেত্রী লারা দত্তকে দেখা যেতে পারে ‘রামায়ণ’ ছবিতে। কৈকেয়ীর চরিত্রে অভিনয় করবেন তিনি। তবে পারিশ্রমিকের বিষয়ে মুখ খোলেননি অভিনেত্রী।

১৫ ১৭

‘কহানি ঘর ঘর কি’, ‘বড়ে অচ্ছে লগতে হ্যায়’-এর মতো একাধিক হিন্দি ধারাবাহিকে অভিনয় করে ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী হয়ে ওঠেন সাক্ষী তনওয়ার। নীতেশের পরিচালনায় ‘দঙ্গল’ ছবিতে আমির খানের বিপরীতে অভিনয় করেন সাক্ষী।

১৬ ১৭

‘রামায়ণ’ ছবিতেও দেখা যাবে সাক্ষীকে। মন্দোদরীর চরিত্রে অভিনয় করার কথা তাঁর। পার্শ্বচরিত্রে অভিনয় করে সাক্ষী কত পারিশ্রমিক পাবেন, তা জানা যায়নি।

১৭ ১৭

বলিপাড়া সূত্রে খবর, ১১ কোটি টাকা খরচ করে ‘রামায়ণ’ ছবির সেট তৈরি করেছেন নীতেশ। ছবির প্রস্তুতিও শুরু হয়ে গিয়েছে।

সব ছবি: সংগৃহীত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement