Relationship

একই পুরুষের সঙ্গে প্রেম, বিচ্ছেদের পরেও বন্ধুত্ব অটুট এই তারকাদের

হলিউড, বলিউডে এমন বহু তারকা রয়েছেন, যাঁরা একই পুরুষের সঙ্গে আলাদা সময়ে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়লেও বিচ্ছেদের পর বন্ধুত্ব বজায় রেখেছেন।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৩ অক্টোবর ২০২২ ১২:১৭
Share:
০১ ১৫

লস অ্যাঞ্জেলসের একটি অনুষ্ঠানের দৃশ্য। সেখানে উপস্থিত রয়েছেন আমেরিকানিবাসী মডেল হেলি বিবার এবং গায়িকা সেলেনা গোমেজ। একে অপরকে জড়িয়ে ধরে নিজস্বী তুললেন তাঁরা।

০২ ১৫

সম্প্রতি এই ছবি নিয়ে সমাজমাধ্যমে ঝড় উঠেছে। তাঁর কারণ একটাই। এই দুই তারকাই একই পুরুষের অতীত এবং বর্তমান। প্রাক্তন প্রেমিকের স্ত্রীর সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রয়েছে দেখে অবাক হয়েছেন অনেকেই।

Advertisement
০৩ ১৫

সেলেনা গোমেজের সঙ্গে দীর্ঘকালীন সম্পর্কে ছিলেন জাস্টিন বিবার। প্রায় আট বছর একসঙ্গে থাকার পর বিচ্ছেদ হয় তাঁদের।

০৪ ১৫

সেলেনার সঙ্গে বিচ্ছেদের কয়েক মাস পরেই হেলির সঙ্গে সম্পর্কে আসেন জাস্টিন। ২০১৮ সালে আইনি বিয়ে হওয়ার ঠিক এক বছরের মধ্যেই বিয়ের অনুষ্ঠানের আয়োজন করেন জাস্টিন-হেলি। তবে, সেলেনা এবং হেলির বন্ধুত্বে এর ফলে কোনও প্রভাব পড়েনি।

০৫ ১৫

শুধু সেলেনা-হেলি নন। হলিউড, বলিউডে এমন বহু তারকা রয়েছেন যাঁরা নিজেদের প্রণয়ের সম্পর্কে বিচ্ছেদের সম্মুখীন হলেও বন্ধুত্বে ফাটল ধরতে দেননি।

০৬ ১৫

ঋষি-পুত্র রণবীর কপূরের সঙ্গে ক্যাটরিনা কইফের প্রথম আলাপ হয় ‘আজব প্রেম কি গজব কাহানি’ ছবির সেটে। বহু বছর এই দুই বলি তারকা একে অপরকে ডেট করেন। ২০১৬ সালে তাঁদের সম্পর্ক ভেঙে যায়।

০৭ ১৫

দু’জনেই বর্তমানে তাঁদের মনের মানুষের সঙ্গে সংসার করছেন। তবে রণবীর-পত্নী আলিয়ার সঙ্গে ক্যাটরিনার সম্পর্ক গভীর। দুই নায়িকাই খুব কাছের বন্ধু।

০৮ ১৫

জনপ্রিয় নায়িকা টেলর সুইফ্ট ২০০৯-’১০ সাল নাগাদ জন মেয়ারের সঙ্গে সম্পর্কে আসেন। ১৯ বছর বয়সি টেলর তখন ৩২ বছর বয়সি জনের প্রেমে মজে ছিলেন। কিন্তু তাঁদের সম্পর্ক বেশি দিন টেকেনি।

০৯ ১৫

২০১২ সালে বিবাহবিচ্ছেদের পর জনের সঙ্গে সম্পর্কে জড়ান কেটি পেরি। দীর্ঘ তিন বছর সম্পর্কে থাকার পর তাঁদের বিচ্ছেদ হয়। এর পর কিছু দিন কেটি এবং টেলর একে অপরকে এড়িয়ে গেলেও একটি মিউজিক ভিডিয়োয় কাজ করার সূত্রে তাঁদের মধ্যে আবার কথাবার্তা শুরু হয়।

১০ ১৫

এক সময় ক্রিকেটার যুবরাজ সিংহের সঙ্গে বলি অভিনেত্রী কিম শর্মার নাম জড়িয়েছিল। কানাঘুষো শোনা যায়, অভিনেত্রীর অতিরিক্ত অধিকারবোধের কারণে ২০০৭ সালে যুবরাজের সঙ্গে তাঁর সম্পর্ক ভেঙে যায়।

১১ ১৫

২০১৭ সালে হ্যাজেল কিচের সঙ্গে বিয়ে হয় যুবরাজের। তবে হ্যাজেলের সঙ্গে বন্ধুত্ব রয়েছে কিমের। এমনকি যুবরাজের সঙ্গেও বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রয়েছে কিমের। সমাজমাধ্যমে তিন জনের একসঙ্গে নিজস্বীও দেখা গিয়েছে।

১২ ১৫

‘দ্য ভ্যাম্পায়ার ডায়েরিজ়’ নামে আমেরিকান ড্রামা সিরিজ়ে অভিনয় করতে দেখা গিয়েছিল নিনা এবং ইয়ানকে। ক্যামেরার পিছনেও নিনা-ইয়ানের জুটি পছন্দ করতেন সকলে।

১৩ ১৫

টানা তিন বছর সম্পর্কে ছিলেন দু’জনে। কানাঘুষো শোনা যায়, তাঁদের মধ্যে বয়সের পার্থক্য বেশি হওয়ায় সম্পর্ক ভেঙে যায়।

১৪ ১৫

বিচ্ছেদের পর হলি অভিনেত্রী নিকি রিডের সঙ্গে গভীর বন্ধুত্ব হয় ইয়ানের। বন্ধুত্ব থেকে প্রেম। দীর্ঘ দিন সম্পর্কে থাকার পর ২০১৫ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন ইয়ান এবং নিকি।

১৫ ১৫

নিকির সঙ্গে নিনার বন্ধুত্ব এখনও অটুট রয়েছে। দেখা হলেই তাঁরা একে অপরকে জড়িয়ে ধরেন। নিজস্বীও তুলতে দেখা গিয়েছে নিকি এবং নিনাকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement