Animal Cast Fees

ববির চেয়ে ১৪ গুণ বেশি আয় কপূর-পুত্রের! ‘অ্যানিম্যাল’-এ অভিনয় করে কত টাকা পেয়েছেন তারকারা?

‘অ্যানিমাল’ ছবিতে অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন রণবীর কপূর, রশ্মিকা মন্দনা, অনিল কপূর, ববি দেওল-সহ অনেকে। এই ছবিতে অভিনয় করে রণবীর, রশ্মিকারা কত আয় করেছেন তা জানেন?

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৩ ডিসেম্বর ২০২৩ ১০:১২
Share:
০১ ১৫

চলতি বছরের ডিসেম্বর মাসে মুক্তি পেয়েছে সন্দীপ রেড্ডি বঙ্গা পরিচালিত ‘অ্যানিম্যাল’ ছবিটি। মুক্তির পর বিনোদন জগতে সমালোচনার কেন্দ্রে রয়েছে এই ছবি। ছবির চিত্রনাট্যের পরতে পরতে যে পিতৃতান্ত্রিক ভাবনা ফুটে উঠেছে তা নাকি সমাজের পক্ষে ক্ষতিকর এমনটাই দাবি করেছেন দর্শকের একাংশ।

০২ ১৫

মুক্তির দশ দিনের মাথায় বিশ্বজো়ড়া বক্স অফিসে ৭০০ কোটি টাকার ক্লাবে নাম লিখিয়ে ফেলেছে ‘অ্যানিম্যাল’। এক দিকে ছবির বাণিজ্যিক সাফল্য যেমন বৃদ্ধি পেয়ে চলেছে ঠিক তেমনই দানা বেঁধে চলেছে ছবি ঘিরে বিতর্কও।

Advertisement
০৩ ১৫

ছত্তীসগঢ়ের কংগ্রেস সাংসদ রঞ্জিত রঞ্জনের কন্যা তাঁর বন্ধুদের সঙ্গে প্রেক্ষাগৃহে ‘অ্যানিম্যাল’ দেখতে গিয়েছিলেন। কিন্তু ছবিটি সম্পূর্ণ দেখতে পারেননি সাংসদ-কন্যা। মাঝপথে কাঁদতে কাঁদতে প্রেক্ষাগৃহ থেকে বেরিয়ে গিয়েছিলেন তিনি।

০৪ ১৫

উগ্র পৌরুষ, নারীবিদ্বেষ, হিংসা— সব কিছুই রয়েছে ‘অ্যানিম্যাল’ ছবিতে। কন্যার এমন আচরণ দেখে আর নীরব থাকেননি ছত্তীসগঢ়ের সাংসদ। সংসদে দাঁড়িয়ে রণবীর কপূর অভিনীত এই ছবির নিন্দা করে সাংসদ বলেছিলেন ‘‘এই ধরনের ছবি ভবিষ্যৎ প্রজন্মের উপর শুধু খারাপ প্রভাবই ফেলতে পারে।’’ কী ভাবে সেন্সর বোর্ড এমন একটা ছবির ছাড়পত্র দিল তা নিয়ে সন্দেহ প্রকাশ করেছিলেন সাংসদ।

০৫ ১৫

‘অ্যানিম্যাল’ ছবিতে অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন রণবীর কপূর, রশ্মিকা মন্দনা, অনিল কপূর, ববি দেওল-সহ অনেকে। এই ছবিতে অভিনয় করে রণবীর, রশ্মিকারা কত আয় করেছেন তা জানেন?

০৬ ১৫

বলিপাড়া সূত্রে খবর, ‘অ্যানিম্যাল’ ছবিতে মুখ্যচরিত্রে অভিনয় করে ৭০ কোটি টাকা উপার্জন করেছেন রণবীর।

০৭ ১৫

তবে অক্টোবর মাসে কানাঘুষো শোনা যায়, ‘অ্যানিম্যাল’ ছবিতে অভিনয়ের জন্য কম পারিশ্রমিক আদায় করতে পেরেছেন রণবীর। ৭০ কোটি টাকা নয়, বরং এই ছবিতে অভিনয়ের জন্য ৩৫ কোটি টাকা আয় করেছেন তিনি।

০৮ ১৫

‘অ্যানিম্যাল’ ছবিতে রণবীরের বিপরীতে জুটি বেঁধে অভিনয় করেছেন দক্ষিণী ফিল্ম জগতের জনপ্রিয় অভিনেত্রী রশ্মিকা মন্দনা।

০৯ ১৫

বলিপাড়া সূত্রে খবর, ‘অ্যানিম্যাল’ ছবিতে অভিনয় করে ৪ কোটি টাকা আয় করেছেন রশ্মিকা।

১০ ১৫

‘অ্যানিম্যাল’ ছবিতে রণবীরের বাবার চরিত্রে অভিনয় করতে দেখা যায় অনিল কপূরকে। বলিপাড়া সূত্রে খবর, এই ছবিতে অভিনয় করে ২ কোটি টাকা উপার্জন করেছেন অনিল।

১১ ১৫

ধর্মেন্দ্রের পুত্র ববি দেওলকে খলনায়কের চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে ‘অ্যানিম্যাল’ ছবিতে। দীর্ঘ সময় বিরতির পর বড় পর্দায় ফিরে আসেন ববি। খলনায়কের চরিত্রে অভিনয় করে দর্শকের মনে জায়গা করে নিয়েছেন তিনি।

১২ ১৫

বলিপাড়া সূত্রে খবর, ‘অ্যানিম্যাল’ ছবিতে অভিনয় করে ববি যত পারিশ্রমিক পেয়েছেন তার চেয়ে রণবীরের পারিশ্রমিক ১৪ গুণ বেশি। এই ছবিতে অভিনয় করে ৪ থেকে ৫ কোটি টাকা উপার্জন করেছেন ববি।

১৩ ১৫

‘অ্যানিম্যাল’ ছবিতে ক্যামিয়ো চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে তৃপ্তি দিমরিকে। এই ছবিতে অভিনয় করে প্রশংসা অর্জন করেছেন তিনি। এর আগে ‘লয়লা মজনু’, ‘বুলবুল’ এবং ‘কলা’ ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছে তৃপ্তিকে।

১৪ ১৫

বলিপাড়া সূত্রে খবর, ‘অ্যানিম্যাল’ ছবিতে অভিনয় করে আনুমানিক ৪০ লক্ষ টাকা উপার্জন করেছেন তৃপ্তি।

১৫ ১৫

‘অ্যানিম্যাল’ ছবিতে পার্শ্বচরিত্রে অভিনয় করেছেন বর্ষীয়ান অভিনেতা শক্তি কপূর। বলিপাড়া সূত্রে খবর, এই ছবিতে অভিনয় করে ২০ লক্ষ টাকা আয় করেছেন শক্তি।

সকল ছবি সংগৃহীত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement