Tuesday's Horoscope

মঙ্গলবার সবার জন্যই মঙ্গলের নয়, জেনে নিন আপনার প্রেম, অর্থ, যশ ভাগ্য ঠিক কেমন

অর্থ, প্রেম, যশ- কেমন কাটবে আপনার আজকের দিন? রইল আপনার দৈনিক রাশিফল। এক নজরে দেখে নিন এই প্রতিবেদনে

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১২ মার্চ ২০২৪ ০৭:০১
Share:
০১ ১৩

অর্থ, প্রেম, যশ- কেমন কাটবে আপনার আজকের দিন? রইল আপনার দৈনিক রাশিফল। এক নজরে দেখে নিন এই প্রতিবেদনে।

০২ ১৩

মেষ - সকালের দিকে অতিরিক্ত রাগের কারণে কারও সঙ্গে হাতাহাতি ও রক্তপাতের সম্ভাবনা। ব্যবসায় সুখবর প্রাপ্তিতে আনন্দ লাভ। অতিরিক্ত পরিশ্রম হলেও ফল ভাল হবে না। পুরনো কোনও বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। কর্মক্ষেত্রে দায়িত্ব বৃদ্ধি। প্রেমে আঘাত পাওয়ার সম্ভাবনা রয়েছে। সামাজিক কাজে অর্থব্যয়। কোনও কিছু কেনাবেচা করার জন্য দিনটি শুভ। কম বয়সের লোকের কথা মেনে চললে বিপদের মুখে পড়তে পারেন। পেটের সমস্যা বৃদ্ধি পেতে পারে।

Advertisement
০৩ ১৩

বৃষ – কাজের ব্যাপারে সুখবর আসার পথে বাধা পড়তে পারে। শত্রুর চক্রান্তে একটু বিভ্রান্ত হবেন। জমি ক্রয়-বিক্রয়ে প্রচুর লাভ হতে পারে। পড়াশোনার ক্ষেত্রে খারাপ কিছু ঘটার সম্ভাবনা রয়েছে। ব্যবসা নিয়ে কোনও বন্ধুর সঙ্গে বিবাদ হতে পারে। কারও কাছ থেকে আর্থিক সুবিধা পেতে পারেন। কোনও আত্মীয়ের জন্য আপনার ছোটখাটো ক্ষতি হতে পারে। স্বামীর সঙ্গে মনোমালিন্যের অবসান হতে পারে। আইনি কাজে সাফল্য পেতে পারেন। দুপুরের পরে ব্যবসায় সমস্যা বাড়তে পারে।

০৪ ১৩

মিথুন - বাড়িতে কোনও দামি জিনিস নষ্ট হওয়ায় মনঃকষ্ট। অসৎ সঙ্গ ত্যাগ না করলে সম্মানহানির যোগ। কর্মে বদলির সম্ভাবনা রয়েছে। আয় ও ব্যয়ের ভারসাম্য রক্ষা করা মুশকিল হবে। গুপ্তশত্রু বৃদ্ধি পেতে পারে। ব্যবসায় শুভ সঙ্কেত থাকলেও গুরুজনদের পরামর্শ নেবেন। কোনও প্রতিবেশীর জন্য সংসারে ঝঞ্ঝাট হতে পারে। শত্রুপক্ষকে মানিয়ে চলাই শ্রেয়। বিদ্যার্থীদের জন্য উন্নতি অপেক্ষা করছে। শখ মেটাতে খরচ হতে পারে। শরীরে অল্পবিস্তর সমস্যা থাকতে পারে। অতিরিক্ত আবেগ ক্ষতিকর হতে পারে। পিতা-মাতার সঙ্গে বিবাদ বৃদ্ধি পেতে পারে।

০৫ ১৩

কর্কট – বন্ধুদের সঙ্গে বিবাদ অনেক দূর গড়াতে পারে। প্রবাসী কারও আসার খবরে আনন্দ লাভ। বিপদ এলে মাথা ঠান্ডা রাখুন। দীর্ঘ প্রতীক্ষার পর প্রেমে সুখের সময় আসতে চলেছে। অভিজ্ঞ ব্যক্তির পরামর্শে সংসার জীবনে আনন্দ লাভ। পারিবারিক ক্ষেত্রে প্রতিকূলতা কেটে যেতে পারে। পাওনা আদায়ে ভোগান্তি হতে পারে। চাকরিতে বদলির সম্ভাবনা রয়েছে। ব্যবসায় জট থাকলেও তা ছেড়ে যাওয়ার সম্ভাবনা আছে। ক্রোধ সংযত করা দ্রুত প্রয়োজন।

০৬ ১৩

সিংহ – মেরুদণ্ডের রোগের জন্য কষ্ট বাড়তে পারে। বাড়িতে হঠাৎ করে প্রচুর অতিথির আগমনে আনন্দ লাভ। নিম্নতন স্তরের বিদ্যার্থীদের জন্য খুব উপযুক্ত সময়। চাকরিজীবীদের জন্য সময়টা ভাল যাবে না। সারা দিন ব্যবসা নিয়ে মানসিক চাপ থাকবে। সন্তানদের ব্যাপারে ভাল কোনও খবর আসতে পারে। সংসারে ধৈর্য বজায় রাখতে হবে। নিজের বুদ্ধিতে আইনি সমস্যার হাত থেকে মুক্তি পেতে পারেন। পড়ে গিয়ে আঘাত লাগতে পারে। সন্তানের চঞ্চলতা নিয়ে চিন্তা বৃদ্ধি পেতে পারে। বাড়িতে কাজের লোকের সঙ্গে বিবাদ হতে পারে।

০৭ ১৩

কন্যা – ধর্ম বিষয়ক আলোচনা থেকে মানসিক পরিবর্তন হতে পারে। অযথা ব্যয়বৃদ্ধি নিয়ে দুশ্চিন্তা। শরীর-স্বাস্থ্য ভাল থাকবে। বিদ্যার্থীরা শুভ ফল লাভ করবেন। আত্মীয়দের থেকে খুব সাবধানে থাকুন, অপমানিত হওয়ার যোগ রয়েছে। কর্ম পরিবর্তনের যোগ দেখা যাচ্ছে। দাদা বা ভাইয়ের কাছ থেকে কিছু সাহায্য পেতে পারেন। গহনার ব্যবসায় উন্নতির যোগ। আয়ের ও ব্যয়ের সমতা বজায় থাকবে। ভাল কাজে সুনাম হতে পারে। অযথা তর্কে যাবেন না, সমস্যা দেখা দেবে।

০৮ ১৩

তুলা – নতুন সম্পর্ক গড়ার আগে ভাল করে চিন্তা করুন। সারা দিন নানা দিক থেকে আয়ের সুযোগ আসতে পারে। পিতার শরীর নিয়ে একটু ভাবনা থাকবে। প্রেমে বাধা থাকবে। বিদ্যার্থীদের জন্য নতুন যোগাযোগ আসতে পারে। সহকর্মীদের কাছ থেকে ভাল ব্যবহার পেতে পারেন। পেটের সমস্যা থাকবে। পরিবারের পরিস্থিতির সঙ্গে নিজেকে মানিয়ে নিন। অভিনেতাদের জন্য খুব ভাল সুযোগ আসতে পারে। গৃহনির্মাণ নিয়ে চিন্তা বাড়তে পারে। নিকট কারও জন্য দুশ্চিন্তা। আন্ত্রিক জাতীয় রোগে ভোগান্তি।

০৯ ১৩

বৃশ্চিক – কর্মস্থানে একটু সাবধানে কাজ করুন, আঘাত লাগতে পারে। আধ্যাত্মিক কাজে কিছু দান করতে হতে পারে। শিল্পীদের জন্য সামনে খুব উপযুক্ত সময়। ভ্রমণের জন্য খরচ বৃদ্ধি। স্বামী-স্ত্রীর মধ্যে সম্পর্কে জটিলতা আসতে পারে। স্বাস্থ্য ভাল যাবে না। কিছু পাওয়ার জন্য আনন্দ লাভ। কর্মস্থানে সুনাম বৃদ্ধি পাবে। কারও কাছ থেকে খুব মূল্যবান কোনও বস্তু উপহার পেতে পারেন। হতাশার কারণে শরীর খারাপ হওয়ার সম্ভাবনা রয়েছে। অতিথিসেবায় শান্তিলাভ। সম্পত্তি ক্রয়ের চেষ্টা করতে পারেন।

১০ ১৩

ধনু – অপরের কথায় অশান্তি বাধতে পারে। পুরনো কোনও আশা পূরণের চেষ্টা। সন্তানের কোনও ভাল কাজ আপনাকে আনন্দ দেবে। বিনিয়োগী ব্যবসায় ভাল ফল পাওয়া যাবে। ব্যয় কম হবে। উচ্চশিক্ষার ক্ষেত্র খুব প্রতিকূল। অতিরিক্ত ক্রোধের ফলে সংসারে অশান্তির যোগ। গুরুজনদের কথায় বিশেষ মনোযোগ দেওয়া প্রয়োজন। সমাজের কোনও কাজের জন্য চাপ বাড়তে পারে। উত্তেজনার কারণে বিপদ ঘটতে পারে। স্বামীর জন্য আয় বাড়তে পারে। বন্ধুদের পিছনে খরচ বাড়তে পারে।

১১ ১৩

মকর – চিকিৎসার খরচ বাড়তে পারে। বন্ধুদের কথায় চললে আপনার খুব ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে। যানবাহন চড়ার ব্যাপারে সতর্কতা প্রয়োজন। দায়িত্ব পালন করতে না পারায় সংসারে অশান্তি হতে পারে। পুরনো পাওনা আদায় হতে পারে। সারা দিন মনে কোনও কারণে ভয় কাজ করবে। কারও কাছ থেকে কোনও মূল্যবান বস্তু নেওয়ার আগে খুব ভাল করে চিন্তা করুন। সহকর্মীর সাহায্যে কর্মে সাফল্য পাবেন। অতিরিক্ত খরচের জন্য সংসারে অশান্তি সৃষ্টি হতে পারে। মা-বাবার কথায় গুরুত্ব দিন।

১২ ১৩

কুম্ভ – ব্যবসায় কর্মচারীদের নিয়ে বিবাদ বাধতে পারে। কোনও উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে দেখা হওয়ায় উপকার পাবেন। যানবাহনে ওঠানামায় বিপদের আশঙ্কা রয়েছে। মাথার যন্ত্রণায় কষ্ট পেতে পারেন। বাড়িতে কিছু চুরি যেতে পারে। মনে কোনও উচ্চাশা থাকলে তা আজ প্রকাশ না করাই ভাল হবে। মামলা-মোকদ্দমার জন্য খরচ বাড়তে পারে। সাংসারিক শান্তি বজায় থাকবে। পুলিশদের জন্য দিনটি অনুকূল। প্রেমের বিষয়ে কারও কাছে অপমানিত হতে পারেন। স্বামীর সঙ্গে বিবাদ হতে পারে। সন্তানের জন্য চিন্তা বাড়তে পারে।

১৩ ১৩

মীন – চাকরিজীবীদের জন্য খুব খরচের সময়। কাউকে বেশি আপন ভাবলে কষ্ট পেতে হবে। প্রেমের ব্যাপারে উদ্বেগ কেটে যেতে পারে। দাম্পত্য কলহ সৃষ্টি হতে পারে। কাজকর্ম বা ব্যবসা নিয়ে কোনও সমস্যা থাকবে না। দুপুরের পরে বাড়ির পরিবেশ আপনার অনুকূল থাকবে না। বাড়ির বড়দের শরীর নিয়ে একটু চিন্তা থাকবে। আপনি আপনার প্রতিভা দেখানোর সুযোগ পাবেন। খেলাধুলায় নাম করার সুযোগ রয়েছে। যানবাহন চালানো বা চড়ার সময় একটু সতর্ক থাকতে হবে। কাছাকাছি কোথাও ভ্রমণ হতে পারে। অবান্তর কথায় অশান্তি বাধতে পারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement