Divyanka Tripathi

হিন্দি টেলিতারকাদের নিয়ে এই অবাক করা তথ্যগুলি জানতেন?

এক একজন হিন্দি ধারাবাহিকের বিখ্যাত তারকা। তাঁদের দেখতে সকাল থেকে সন্ধ্যে টিভির পর্দায় বুঁদ হয়ে থাকে তামাম দেশ। এমনকী দেশ ছাড়িয়ে বিদেশেও তাঁদের যথেষ্ট স্টারডাম। অভিনয় জগতে তাঁরা বিরাট সফল।

Advertisement
সংবাদ সংস্থা
শেষ আপডেট: ০৯ মার্চ ২০১৭ ১১:২৪
Share:
০১ ০৮

কর্ণ কুন্দ্রা: ‘কিত‌্‌নি মহব্বত হ্যায়’, ‘গুমরাহ এন্ড অব ইনোসেন্স’ এবং ‘এমটিভি রোডিস’-খ্যাত কর্ণ কুন্দ্রার জনপ্রিয়তা আকাশছোঁয়া। একটি আন্তর্জাতিক কল সেন্টারের মালিকও তিনি।

০২ ০৮

কর্ণ ওয়াহি: ‘দিল মিল গ্যায়ে’তে অসাধারণ অভিনয় করে খুব তাড়াতাড়ি জনপ্রিয়তার শিখরে পৌঁছে গিয়েছিলেন তিনি। এরপর একের পর এক রিয়্যালিটি শোয়ের হোস্ট হিসেবে টেলিভিশনের পর্দায় হাজির হয়েছেন কর্ণ। তিনি রাজ্যস্তরের ক্রিকেটারও ছিলেন। এমনকী অনুর্ধ্ব ১৯ ভারতীয় ক্রিকেট দলেও সুযোগ পেয়েছিলেন এই তারকা।

Advertisement
০৩ ০৮

দিব্যাঙ্কা ত্রিপাঠি: টিভিজগতের বিখ্যাত তারকা দিব্যাঙ্কা ত্রিপাঠি রাইফেল শুটিংয়ে গোল্ড মেডেল জিতেছিলেন। চাইলে অনায়াসেই তিনি রাইফেল শুটিংকে নিজের কেরিয়ার তৈরি করতে পারতেন।

০৪ ০৮

রণিত রায়: ডাকসাইটে এই বাঙালি অভিনেতা ‘এস সিকিউরিটি অ্যান্ড প্রোটেকশন এজেন্সি’র মালিক। যে সংস্থা বলিউড তারকাদের নিরাপত্তা দিয়ে থাকে।

০৫ ০৮

গৌতম রোডে: ‘বা বহু অউর বেবি’, ‘লাকি’-র মতো জনপ্রিয় ধারাবাহিকের মূল অভিনেতা ছিলেন গৌতম। তাঁর নাকি ব্র্যান্ডেড ঘড়ি কেনার শখ রয়েছে। তাঁর দখলে রয়েছে ৩০টিরও বেশি ব্র্যান্ডেড কোম্পানির ঘড়ি।

০৬ ০৮

রাম কপূর: টেলি দুনিয়ার নামজাদা অভিনেতা রাম কপূর। তিনি তাঁর স্ত্রী গৌতমীকে দু’বার বিয়ে করেছিলেন।

০৭ ০৮

দয়ানন্দ শেট্টি: ১৯৯৮ সাল থেকে ‘সিআইডি’ টেলি সিরিজে সিনিয়র ইন্সপেক্টর ‘দয়া’র চরিত্রে অভিনয় করে আসছেন। অভিনয় জগতে আসার আগে তিনি শট পাট এবং ডিসকাস থ্রোয়ার খেলার সঙ্গে যুক্ত ছিলেন।

০৮ ০৮

হৃতিক ধনজানি: অনেকগুলি হিন্দি রিয়্যালিটি শোয়ের হোস্ট তিনি। এটা কি জানা আছে, হৃতিক ভীষণ ভাল গিটার, ড্রাম এবং মাউথঅরগ্যান বাজানোতেও পটু।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement