Nitish Rana

আইপিএলে আর এক বলিউড যোগ, নাইট অধিনায়ক নীতীশ রানা নাকি এক বলি তারকার জামাই!

ঘরোয়া ক্রিকেটে দিল্লিকে নেতৃত্ব দিয়েছিলেন নীতীশ। বাঁহাতি ব্যাটারের উপর আইপিএলে অধিনায়কত্বের ভার দেওয়া হয়েছে।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০১ এপ্রিল ২০২৩ ১৪:১৯
Share:
০১ ১৪

২৪ ঘণ্টাও কাটেনি। আমদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে উদ্বোধনী অনুষ্ঠানের পর রবিবার শুরু হল আইপিএলের নতুন মরসুমের খেলা। এই মরসুমে কলকাতা নাইট রাইডার্স বাধ্য হয়েছে অধিনায়ক বদলাতে। চোটের জন্য ছিটকে যাওয়া শ্রেয়স আয়ারের পরিবর্তে দলের অধিনায়ক হিসাবে শাহরুখরা বেছে নিয়েছেন নীতীশ রানাকে।

০২ ১৪

এই নীতীশই যে বলিপাড়ার এক জনপ্রিয় অভিনেতার জামাই তা জানেন কি? নীতীশ সম্পর্কে গোবিন্দের জামাই।

Advertisement
০৩ ১৪

কিন্তু গোবিন্দের কন্যা টিনা আহুজার সঙ্গে তো নীতীশ সাতপাকে বাঁধা পড়েননি। তা হলে তিনি সম্পর্কে গোবিন্দের জামাই হলেন কী করে?

০৪ ১৪

২০১৯ সালের ১৮ ফেব্রুয়ারি দীর্ঘকালীন প্রেমিকা সাচী মারওয়ার সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন নীতীশ। দু’বছর সম্পর্কে থাকার পর ২০১৮ সালের জুন মাসে আংটিবদল করেন দু’জনে।

০৫ ১৪

আংটিবদলের অনুষ্ঠানের তিন বছর পর নীতীশ বিয়ে করেন সাচীকে। সাচীর ভাই পরমবীরের সঙ্গে নীতিশের ভাইয়ের ভাল বন্ধুত্ব রয়েছে। সেই সূত্রেই নীতীশ এবং সাচীর পরিচয়, বলে বিভিন্ন সংবাদমাধ্যমের দাবি।

০৬ ১৪

তবে, নীতীশের সঙ্গে বলিউডের সরাসরি কোনও যোগ নেই। সাচীর সূত্রেই বলিপাড়ার সঙ্গে সম্পর্কের সুতো বাঁধা হয়েছে। যদিও অভিনয় বা মডেলিং কোনওটিই সাচীর পেশা নয়।

০৭ ১৪

বলিউডের চিচি ওরফে গোবিন্দের ভাইঝি হন সাচী। যদিও এই কথা সরাসরি অভিনেতা না বললেও এক রিয়্যালিটি শো মারফত এই সম্পর্কের কথা প্রকাশ্যে এসেছে।

০৮ ১৪

কপিল শর্মার শোয়ে কৌতুকাভিনেতা ক্রুষ্ণা অভিষেক তাঁর সঙ্গে সাচীর সম্পর্ক উল্লেখ করেন। অনুষ্ঠানে তিনি বলেন, ‘‘নীতীশ রানার স্ত্রী সাচী সম্পর্কে আমার তুতো বোন হয়।’’

০৯ ১৪

এক দিকে ক্রুষ্ণার তুতো বোন সাচী। অন্য দিকে গোবিন্দ সম্পর্কে ক্রুষ্ণার মামা হন। বলিপাড়ার অধিকাংশের দাবি, সাচী গোবিন্দের ভাইঝি হন। সাচীর সূত্রে নীতীশও তাই গোবিন্দের জামাই হন।

১০ ১৪

১৯৯১ সালের ৭ ডিসেম্বর নয়াদিল্লিতে জন্ম সাচীর। রাজধানীতে স্কুলের পড়াশোনা শেষ করে গুরুগ্রামের কলেজে ভর্তি হন তিনি।

১১ ১৪

কলেজে ইন্টেরিয়র ডিজ়াইনিং নিয়ে ভর্তি হয়ে স্নাতক হন সাচী। কলেজে পড়ার পাশাপাশি একটি বেসরকারি সংস্থায় ইন্টেরিয়র ডিজ়াইনিংয়ের কাজও করছিলেন তিনি।

১২ ১৪

প্রশিক্ষণ শেষ হওয়ার পর নয়াদিল্লিতে নিজের একটি স্টুডিয়ো খোলেন সাচী। তার পর গৃহের অন্দরসজ্জা করেই উপার্জন করেন তিনি।

১৩ ১৪

নয়াদিল্লির পাশাপাশি সংযুক্ত আরব আমিরশাহিতেও স্টুডিয়ো রয়েছে সাচীর। নিজস্ব একটি ওয়েবসাইটও রয়েছে তাঁর।

১৪ ১৪

কানাঘুষো শোনা যায় যে, অন্দরসজ্জার পাশাপাশি তামার মূর্তি গড়তেও নাকি ভালবাসেন তিনি। ইনস্টাগ্রামে সাচী নিজের অনুরাগী মহলও তৈরি করে ফেলেছেন ইতিমধ্যেই। এখনও পর্যন্ত ইনস্টাগ্রামে তাঁর অনুরাগী সংখ্যা ৮৬ হাজার ছুঁইছুঁই।

সকল ছবি ইনস্টাগ্রাম।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement