Kriti Sanon

বরুণ এবং কার্তিকে মজে কৃতি শ্যানন! দুই নায়কের মধ্যে ফারাক কী? খোলসা করলেন নায়িকা

অভিনেতা বরুণ ধওয়ান ও কার্তিক আরিয়ান, দু’জনের সঙ্গেই কাজ করেছেন বলিপাড়ার এই মুহূর্তের জনপ্রিয় মুখ কৃতী শ্যানন। দুই নায়ককে নিয়ে মুখ খুললেন নায়িকা।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৭ নভেম্বর ২০২২ ১৪:২৩
Share:
০১ ১৫

বলিপাড়ায় ক্রমশ নিজের দ্যুতি ছড়াচ্ছেন অভিনেত্রী কৃতী শ্যানন। বিশেষত, ‘মিমি’ ছবির পর থেকেই দর্শক মহলে আলাদা করে নজর কেড়েছেন ‘পরমসুন্দরী’। যদিও এখনও শাহরুখ-সলমন-আমিরের বিপরীতে দেখা যায়নি নায়িকাকে। তবুও হাল আমলের এই নায়িকার জনপ্রিয়তা তুঙ্গে।

০২ ১৫

সম্প্রতি মুক্তি পেয়েছে কৃতীর নতুন ছবি ‘ভেড়িয়া’। যে ছবি ঘিরে নিজের প্রত্যাশার কথা ইতিমধ্যেই ভক্তদের মধ্যে ভাগ করে নিয়েছেন। এই ছবিতে কৃতীর বিপরীতে দেখা গিয়েছে বলিপাড়ার এই মুহূর্তের প্রথম সারির অন্যতম অভিনেতা বরুণ ধওয়ান।

Advertisement
০৩ ১৫

নতুন বছরের শুরুতেই কৃতীর আরও একটি ছবি মুক্তি পাওয়ার কথা। যে ছবিতে নায়িকার বিপরীতে দেখা যাবে, এই মুহূর্তে বি-টাউনের জনপ্রিয় মুখ কার্তিক আরিয়ানকে।

০৪ ১৫

বরুণ ও কার্তিকের সঙ্গে জুটি হিসাবে কৃতীকে পছন্দও করেছেন দর্শকরা। অতীতে ২০১৫ সালে শাহরুখ খান ও কাজলের ‘কামব্যাক’ ছবি ‘দিলওয়ালে’তে বরুণের বিপরীতে দেখা গিয়েছিল কৃতীকে। পর্দায় তাঁদের রসায়ন নজর কেড়েছিল।

০৫ ১৫

অন্য দিকে, ‘লুকাছুপি’ ছবিতে কার্তিক ও কৃতীর রসায়ন মাত করেছিল সিনেমহল। কয়েক বছর বাদে আবার ওই দুই নায়কের বিপরীতে অভিনয় করলেন কৃতী। বরুণের সঙ্গে কৃতীর নতুন ছবি ‘ভেড়িয়া’ মুক্তি পেয়েছে। ২০২৩ সালের ফেব্রুয়ারি মাসে মুক্তি পাওয়ার কথা কৃতী-কার্তিকের ছবি ‘শেহজাদা’।

০৬ ১৫

সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজের দুই নায়ককে নিয়ে মুখ খুলেছেন কৃতী। বরুণ ও কার্তিকের মধ্যে কী ফারাক রয়েছে, সে নিয়েই মন্তব্য করেছেন বলিউড নায়িকা।

০৭ ১৫

এক ইংরাজি দৈনিককে দেওয়া সাক্ষাৎকারে কৃতী বলেছেন, ‘‘বরুণ ও কার্তিক একেবারেই দুটো আলাদা মানুষ।’’ দুই নায়কের মধ্যে ফারাক বোঝাতে গিয়ে কৃতী বলেছেন যে, বরুণ খুব মজার আর কার্তিক খুব জোরে হাসেন।

০৮ ১৫

বরুণ ধওয়ান ফিল্মি পরিবার থেকে উঠে এসেছেন। তাঁর বাবা বহু সফল ছবির পরিচালক ডেভিড ধওয়ান। তবে কৃতী ও কার্তিকের কাছে বলিপাড়া একেবারেই নতুন দুনিয়া। তাঁদের পরিবারের সঙ্গে চলচ্চিত্র দুনিয়ার কোনও সংযোগ ছিল না। সিনেদুনিয়ার ‘বহিরাগত’ হয়েও ইদানীং অভিনয়ের মুনশিয়ানায় নিজস্ব ছাপ ফেলেছেন কৃতী ও কার্তিক।

০৯ ১৫

‘ভেড়িয়া’ ছবির হাত ধরে আবার পর্দায় বরুণ ও কৃতীকে দেখার সুযোগ পেয়েছেন দর্শকরা। এই হরর কমেডি ছবিতে বরুণের সঙ্গে কাজ করতে পেরে বেশ খুশি কৃতী। সেই সঙ্গে কার্তিকের সঙ্গে আবার কাজ করতে পেরেও উচ্ছ্বসিত নায়িকা।

১০ ১৫

‘ভেড়িয়া’ ছবির শুটিংয়ের নেপথ্যকাহিনির একটি ভিডিয়ো সম্প্রতি প্রকাশ্যে এসেছিল। যেখানে ছবির শুটিংয়ের নানা গল্প করতে শোনা গিয়েছে বরুণ, কৃতী ও পরিচালক অমর কৌশিককে।

১১ ১৫

সেখানেই পরিচালক প্রসঙ্গে মুখ খুলেছেন বরুণ ও কৃতী। বরুণ বলেছেন, ‘‘ছবিতে আমাদের রসায়ন নিয়ে সবচেয়ে সমস্যায় পড়েছিলেন অমর। বেশি রোম্যান্স দেখানো হোক, সেটা চাননি তিনি।’’

১২ ১৫

বরুণের এই মন্তব্যের পরই কৃতী বলেছেন যে, বরুণ আমার কাছে কাছে থাকুক, সেটা কিছুতেই চাইতেন না অমর। মানে বরুণের সঙ্গে বেশি ঘনিষ্ঠতা যাতে না হয়, সে ব্যাপারে নাকি সর্বদা নজর রাখতেন পরিচালক। তার পরই মজাচ্ছলে নায়িকা বলেন, ‘‘আসলে আমায় খুব আগলে রাখে ও।’’

১৩ ১৫

তাঁদের রসায়ন নিয়ে বরুণ ও কৃতী দু’জনেই মুখ খুলেছেন। কৃতীর কথায়, বরুণের সঙ্গে কাজ করা খুবই সহজ। কারণ আমরা একে অপরের সঙ্গে খুবই স্বচ্ছন্দ বোধ করি। আর তারই প্রতিফলন ঘটে পর্দায়। এই প্রসঙ্গে কৃতী আরও বলেছেন, ‘‘ছবির শুটিংয়ের মধ্যে কখনও কখনও অমরের সমস্যা হয়ে যেত। কারণ পর্দায় আমাদের দেখে ওঁর মনে হত বেশি রোম্যান্টিক দেখাচ্ছে। আসলে এটা আমাদের শুধুই বন্ধুত্ব।’’

১৪ ১৫

বরুণ মিষ্টি ছেলে হলেও একটু-আধটু ‘ফ্লার্ট’ করেন বলে মন্তব্য করেছেন কৃতী। যা শুনে হেসেছেন বরুণ। আবার বরুণ ফোন করলে ‘হাই, হ্যালো’ বলেন না। আর এটা নাকি একেবারেই না-পসন্দ অভিনেত্রীর।

১৫ ১৫

বরুণ ও কার্তিক দু’জনেই এই মুহূর্তে বলিপাড়ায় ঝোড়ো ইনিংস খেলছেন। আর তাঁদের নায়িকা হয়েছেন কৃতী। ইতিমধ্যেই বরুণ-কৃতীর ‘ভেড়িয়া’ ছবি দর্শকদের মন টেনেছে। এখন দেখার, আগামী বছরে কার্তিকের সঙ্গে কৃতীর নতুন ছবি কতটা নজর কাড়তে পারে। (সমস্ত ছবি: সংগৃহীত)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement