Rishabh Sawhney

প্রথম ছবিতেই হৃতিকের মুখোমুখি! কী করতেন ‘ফাইটার’ ছবির খলনায়ক?

‘ফাইটার’ ছবির প্রথম ঝলক মুক্তির পর দেখা যায় খলনায়কের ভূমিকায় কোনও বলি অভিনেতা নন, বরং রয়েছেন এক অচেনা মুখ। কে এই নবাগত তারকা?

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৯ জানুয়ারি ২০২৪ ২০:০৭
Share:
০১ ১৫

গত বছরের গোড়ার দিকে সিদ্ধার্থ আনন্দের পরিচালনায় মুক্তি পেয়েছিল ‘পাঠান’। দীর্ঘ বিরতির পর শাহরুখ খানের ‘কামব্যাক’, বড় পর্দায় আবার শাহরুখ খান এবং দীপিকা পাড়ুকোনের জুটি, বক্স অফিসে ১ হাজার কোটি টাকার ব্যবসা। সিদ্ধার্থের কেরিয়ারের ঝুলি সাফল্যে ভরা। নতুন বছরেও আবার একটি অ্যাকশন ঘরানার ছবি নিয়ে আসতে চলেছেন পরিচালক।

০২ ১৫

২৫ জানুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে সিদ্ধার্থ পরিচালিত অ্যাকশন ঘরানার ছবি ‘ফাইটার’। এই ছবির অভিনেত্রী হিসাবে আবার দীপিকাকেই বেছে নিয়েছেন সিদ্ধার্থ। মুখ্যচরিত্রে দেখা যাবে অনিল কপূর এবং হৃতিক রোশনের মতো বলি তারকাদের।

Advertisement
০৩ ১৫

‘ফাইটার’ ছবিতে পার্শ্বচরিত্রে অভিনয় করতে দেখা যাবে কর্ণ সিংহ গ্রোভার এবং অক্ষয় ওবেরয়কে। তবে ছবির প্রথম ঝলক মুক্তি পাওয়ার পর নজর কেড়েছেন এই ছবির খলনায়ক।

০৪ ১৫

‘পাঠান’ ছবিতে খলনায়কের চরিত্রে অভিনয় করেছিলেন জন আব্রাহম। জনের অভিনয়দক্ষতার প্রশংসা করেছিলেন দর্শক। সিদ্ধার্থের পরবর্তী ছবিতে কোন অভিনেতা খলনায়কের চরিত্রে অভিনয় করবেন তা দেখার অপেক্ষায় ছিলেন দর্শক।

০৫ ১৫

কিন্তু ছবির প্রথম ঝলক মুক্তির পর দেখা যায় খলনায়কের ভূমিকায় কোনও পরিচিত বলি অভিনেতা নন, বরং রয়েছেন এক অচেনা মুখ।

০৬ ১৫

বাঁ চোখের মণির অর্ধাংশ লাল, বাঁ দিকের গালের উপর ক্ষতচিহ্ন। কপালে এবং ঠোঁটের পাশে কাটা দাগ। ‘ফাইটার’ ছবির প্রথম ঝলকে মাত্র কয়েক সেকেন্ডের জন্য ধরা দিয়েছিলেন ঋষভ শনে।

০৭ ১৫

‘ফাইটার’ ছবিতে খলনায়কের চরিত্রে অভিনয় করেছেন ঋষভ। হৃতিকের সঙ্গে অ্যাকশন দৃশ্যেও অভিনয় করেছেন তিনি।

০৮ ১৫

‘ফাইটার’ ছবির অচেনা খলনায়ককে নিয়ে ইতিমধ্যেই শুরু হয়েছে চর্চা। তাঁর আসল পরিচয় কী? এমন বড় বাজেটের ছবিতে কী ভাবে অভিনয়ের সুযোগ পেলেন তিনি? বলিপাড়ার সঙ্গে কি আগে থেকেই যোগাযোগ রয়েছে তাঁর? এই ধরনের নানা প্রশ্ন ঘোরাফেরা করছে দর্শকমনে।

০৯ ১৫

অভিনয়ের সঙ্গে সাম্প্রতিক কালেই যোগ হয়েছে ঋষভের। বড় পর্দায় এই প্রথম আত্মপ্রকাশ তাঁর। ২৮ বছর বয়সি ঋষভ মডেলিংয়ের মাধ্যমে নিজের কেরিয়ার শুরু করেন। খ্যাতনামী পোশাকশিল্পীদের সঙ্গে কাজ করেছেন তিনি।

১০ ১৫

বিভিন্ন জনপ্রিয় পোশাকশিল্পীর তরফে ফ্যাশনসরণিতে হাঁটেন ঋষভ। মডেলিংয়ের পর অভিনয়ের সঙ্গে যুক্ত হন তিনি। ২০২১ সালে ‘দ্য এম্পায়ার’ ওয়েব সিরিজ়ে প্রথম অভিনয়ের সুযোগ পান তিনি।

১১ ১৫

‘দ্য এম্পায়ার’ ওয়েব সিরিজ়ে পার্শ্বচরিত্রে অভিনয় করতে দেখা যায় ঋষভকে। প্রথম সিজনে মাত্র দু’টি পর্বে অভিনয় করেছিলেন তিনি।

১২ ১৫

শুধুমাত্র অভিনয় নয়, ‘কাস্টিং অ্যাসিস্ট্যান্ট’ হিসাবেও ‘দ্য এম্পায়ার’ ওয়েব সিরিজ়ে কাজ করেছেন ঋষভ। শুটিং দলের ক্রু সদস্য হিসাবেও একাধিক কাজ করার অভিজ্ঞতা রয়েছে তাঁর।

১৩ ১৫

‘কৌন বনেগি শিখরবতী’ এবং ‘বেস্টসেলার’ নামে দু’টি ওয়েব সিরিজ়ে শুটিং দলের ক্রু সদস্য হিসাবে কাজ করেছিলেন ঋষভ। তার পরেই ‘ফাইটার’ ছবিতে অভিনয়ের সুযোগ পান তিনি।

১৪ ১৫

সমাজমাধ্যমে বেশ সক্রিয় থাকেন ঋষভ। নিয়মিত শরীরচর্চা করেন তিনি। সমাজমাধ্যমে শরীরচর্চার ছবি এবং ভিডিয়োও পোস্ট করতে দেখা যায় তাঁকে।

১৫ ১৫

‘ফাইটার’ ছবির প্রথম ঝলকে আত্মপ্রকাশের পর সমাজমাধ্যমে হইচই শুরু হয় ঋষভকে নিয়ে। ইতিমধ্যে ইনস্টাগ্রামে ঋষভের অনুরাগীর সংখ্যা ১১ হাজারের গণ্ডি পার করেছে।

সকল ছবি সংগৃহীত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement