Rahul Mody

সহ-অভিনেতাদের প্রেমে পড়েছেন বার বার, তাই কি নতুন প্রেমিককে ‘লুকিয়ে’ রাখতে চাইছেন শ্রদ্ধা?

বিগত কয়েক মাস ধরে যে তরুণের সঙ্গে যত্রতত্র দেখা যাচ্ছে শ্রদ্ধাকে, তাঁর সঙ্গেই নাকি সম্পর্কে রয়েছেন অভিনেত্রী। কিন্তু প্রেমপর্ব সারছেন চুপি চুপিই।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৮ মার্চ ২০২৪ ১৪:২৭
Share:
০১ ১৬

কখনও সহ-অভিনেতার সঙ্গে, কখনও বা আলোকচিত্রীর সঙ্গে নাম জড়িয়েছে তাঁর। বড় পর্দায় পা রেখেছেন ১৪ বছর আগে। পেশাগত জীবনের পাশাপাশি আলোচনা হয়েছে তাঁর ব্যক্তিগত জীবন নিয়েও। কিন্তু কখনওই তা নিয়ে প্রকাশ্যে কিছু বলেননি শক্তি কপূরের কন্যা শ্রদ্ধা কপূর।

০২ ১৬

সম্প্রতি বলিপাড়ায় নতুন করে আলোচনা শুরু হয়েছে শ্রদ্ধাকে নিয়ে। তবে তাঁর অভিনয় নিয়ে নয়, কাটাছেঁড়া চলছে অভিনেত্রীর ব্যক্তিগত জীবন নিয়ে। অভিনেত্রীর সঙ্গী সর্বত্র এক জনই। তবে তিনি বলিউডের অভিনেতা নন।

Advertisement
০৩ ১৬

মুম্বইয়ে রেস্তরাঁ হোক বা অন্য কোথাও— ক্যামেরাশিকারিদের লেন্সে শ্রদ্ধার সঙ্গে বার বার ধরা পড়ছেন সেই তরুণ। সম্প্রতি মুকেশ অম্বানীর পুত্র অনন্ত অম্বানীর সঙ্গে তাঁর দীর্ঘকালীন প্রেমিকা রাধিকা মার্চেন্টের প্রাক্‌-বিবাহ অনুষ্ঠান সম্পন্ন হয় জামনগরে। সেখানেও নাকি ওই তরুণের সঙ্গে দেখা গিয়েছে অভিনেত্রীকে।

০৪ ১৬

বলিপাড়ায় কানাঘুষো শোনা যাচ্ছে, বিগত কয়েক মাস ধরে যে তরুণের সঙ্গে যত্রতত্র দেখা যাচ্ছে শ্রদ্ধাকে তাঁর সঙ্গেই নাকি সম্পর্কে রয়েছেন অভিনেত্রী। কিন্তু প্রেমপর্ব সারছেন চুপি চুপিই। কে এই তরুণ? শ্রদ্ধার সঙ্গে তাঁর পরিচয়ই বা কী ভাবে?

০৫ ১৬

নতুন সম্পর্ক নিয়ে অবশ্য মুখে কুলুপ এঁটে রয়েছেন শ্রদ্ধা। তবে তাঁর ‘প্রেমিকের’ পরিচয় গোপন থাকেনি। বলিপাড়া সূত্রে খবর, সেই তরুণ বলিপাড়ার চিত্রনাট্যকার রাহুল মোদী। তাঁর সঙ্গেই নাকি চুটিয়ে প্রেম করছেন শ্রদ্ধা।

০৬ ১৬

মুম্বইয়ে জন্ম রাহুলের। সেখানেই স্কুল এবং কলেজের পড়াশোনা শেষ করেন তিনি। রাহুলের বাবা পেশায় ব্যবসায়ী। সিনেমা নিয়েই কলেজে পড়াশোনা করেন শ্রদ্ধার বিশেষ বন্ধু।

০৭ ১৬

পড়াশোনা শেষ করার পর ২০১১ সালে মুক্তি পাওয়া ‘প্যার কা পঞ্চনামা’ ছবির সেটে ইন্টার্ন হিসাবে প্রশিক্ষণ নেন রাহুল।

০৮ ১৬

২০১৩ সালে মুক্তিপ্রাপ্ত ‘আকাশ বাণী’ ছবিতে সহকারী পরিচালকের কাজ করেন রাহুল। এই ছবির পরিচালনার দায়িত্বে ছিলেন লভ রঞ্জন।

০৯ ১৬

পরবর্তী কালে লভের সঙ্গে একাধিক হিন্দি ছবিতে কাজ করতে দেখা যায় রাহুলকে। বলিপাড়া সূত্রে খবর, লভ পরিচালিত ‘প্যার কা পঞ্চনামা ২’ এবং ‘সোনু কে টিটু কি সুইটি’ ছবিতে চিত্রনাট্যকার হিসাবে কাজ করেছেন রাহুল।

১০ ১৬

লভের পরিচালনায় ২০২৩ সালে মুক্তি পায় ‘তু ঝুটি ম্যায় মক্কার’। এই ছবির চিত্রনাট্যকার ছিলেন রাহুল। মুখ্যচরিত্রে অভিনয় করতে দেখা যায় রণবীর কপূর এবং শ্রদ্ধাকে।

১১ ১৬

বলিপাড়ায় কানাঘুষো শোনা যায়, ‘তু ঝুটি ম্যায় মক্কার’ ছবির সেটেই রাহুলের সঙ্গে প্রথম আলাপ শ্রদ্ধার। সেই আলাপ থেকে বন্ধুত্ব। বন্ধুত্ব গভীর হওয়ার পর প্রেম। এখন রাহুলের সঙ্গেই নাকি সম্পর্কে রয়েছেন অভিনেত্রী।

১২ ১৬

২০১৩ সালে মুক্তিপ্রাপ্ত ‘আশিকি ২’ ছবির মাধ্যমে রাতারাতি জনপ্রিয় হয়ে ওঠেন শ্রদ্ধা। বলিপাড়ার অধিকাংশের দাবি, এই ছবির সহ-অভিনেতা আদিত্য রায় কপূরের সঙ্গেও সম্পর্কে জড়িয়েছিলেন অভিনেত্রী।

১৩ ১৬

শোনা যায়, ‘আশিকি ২’ ছবির শুটিংয়ের সময় একে অপরকে চোখে হারাতেন শ্রদ্ধা এবং আদিত্য। দুই তারকার সম্পর্কের সেই রসায়ন ফুটে উঠেছিল পর্দাতেও। তবে সেই সম্পর্ক বেশি দিন টেকেনি। আদিত্যের সঙ্গে সম্পর্ক ভেঙে যাওয়ার পর সে প্রসঙ্গে কোনও মন্তব্য করেননি শ্রদ্ধা।

১৪ ১৬

আদিত্যের সঙ্গে বিচ্ছেদের পর আরও এক অভিনেতার প্রেমে পড়েন শ্রদ্ধা। এমনটাই গুঞ্জন ছড়িয়ে পড়ে বলিপাড়ায়। ‘রক অন ২’ ছবিতে কাজ করার সময় সহ-অভিনেতা ফারহান আখতারের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়েও আলোচনা শুরু হয়। তবে, সেই সম্পর্কের আয়ুও নাকি খুব বেশি দিন ছিল না।

১৫ ১৬

কানাঘুষো শোনা যায়, আলোকচিত্রী রোহন শ্রেষ্ঠর সঙ্গে কয়েক বছর সম্পর্কে ছিলেন শ্রদ্ধা। বিভিন্ন অনুষ্ঠান থেকে সিনেমা দেখতে যাওয়া— সর্বত্রই একসঙ্গে দেখা যেত তাঁদের। এমনকি, যুগলের গাঁটছড়া বাঁধা নিয়েও গুঞ্জন শোনা গিয়েছিল বলিপাড়ায়। কিন্তু সেই সম্পর্কও শেষ পর্যন্ত পরিণতি পায়নি।

১৬ ১৬

বলিপাড়ার অধিকাংশের দাবি, ২০২২ সালে রোহনের সঙ্গে সম্পর্কে ইতি টানেন শ্রদ্ধা। তার পর রাহুলের সঙ্গে সম্পর্কে জড়ান অভিনেত্রী। তবে এখনও প্রকাশ্যে সম্পর্ক নিয়ে কোনও উচ্চবাচ্য করতে দেখা যায়নি শ্রদ্ধাকে। অভিনেত্রীকে একটিই প্রশ্ন, ‘‘জব প্যার কিয়া তো ডরনা কয়া?’’

সকল ছবি সংগৃহীত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement