Palak Tiwari

পর্দায় আসতেই ‘বিজলি গার্ল’ তকমা, নবাবপুত্রের সঙ্গে প্রেম! শ্বেতার কন্যা মানেই বিতর্ক

শৈশব থেকেই অভিনয়ের প্রতি আগ্রহ ছিল পলকের। টেলিভিশনের পর্দায় নায়িকাদের নাচের দৃশ্যে অভিনয় করতে দেখে তাঁর অভিনয় করার ইচ্ছা জাগে।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২০ এপ্রিল ২০২৩ ১৫:৪৪
Share:
০১ ২১

কখনও সৎবাবার বিরুদ্ধে অভিযোগ, কখনও নবাবপুত্র ইব্রাহিম আলি খানের সঙ্গে প্রেম। বলিউডে আত্মপ্রকাশ করার আগেই পলক তিওয়ারির সঙ্গে বিতর্ক জড়িয়ে রয়েছে আষ্টেপৃষ্ঠে।

০২ ২১

টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী শ্বেতা তিওয়ারির কন্যা পলক। ২২ বছরের গণ্ডি পেরনোর পর অভিনয়জগতে পা রেখেছেন তিনি। কিন্তু মায়ের পদাঙ্ক অনুসরণ করে ধারাবাহিকে নয়, সরাসরি বড় পর্দায় কাজ শুরু করেছেন তিনি।

Advertisement
০৩ ২১

শুক্রবার ইদ উপলক্ষে প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে সলমন খান অভিনীত ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবিটি। সলমনের সঙ্গে এই ছবিতে অভিনয় করতে দেখা যাবে পূজা হেগড়ে, রাম চরণ, শেহনাজ় গিল, সিদ্ধার্থ নিগম এবং পলককে।

০৪ ২১

যদিও ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবিটি মুক্তি পাওয়ার আগেই পলক জানিয়ে দিয়েছেন যে, এই ছবিতে দর্শক তাঁকে দেখতে যাবে না। এটি সলমন খানের ছবি। পলক বলেন, ‘‘আমার যে এই ছবিতে অবদান রয়েছে, তাতেই আমি খুশি।’’

০৫ ২১

১৯৯৮ সালে অভিনেতা রাজা চৌধরীকে বিয়ে করেন শ্বেতা। বিয়ের দু’বছর পর ২০০০ সালের ৮ অক্টোবর জন্ম হয় পলকের।

০৬ ২১

রাজার সঙ্গে ১৪ বছর সংসার করার পর বিবাহবিচ্ছেদ হয় শ্বেতার। বিচ্ছেদের পর পলকের দায়িত্ব পান শ্বেতা। ২০১৩ সালে অভিনেতা এবং প্রযোজক অভিনব কোহলির সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন শ্বেতা।

০৭ ২১

কিন্তু ২০১০ সালে শ্বেতা যখন ‘বিগ বস্’ রিয়্যালিটি শোয়ে অংশগ্রহণ করলেন, সেই সময় অভিনবের বিরুদ্ধে গুরুতর অভিযোগ আনেন রাজা। মুম্বইয়ের মালাডে বাড়ি ছিল শ্বেতার। ‘বিগ বস্’ চলাকালীন পলকের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন রাজা। সেই সময় পলকের প্রতি অভিনবের আচরণ দেখে ক্ষুব্ধ হন রাজা।

০৮ ২১

স্থানীয় থানায় অভিনবের বিরুদ্ধে অভিযোগও দায়ের করেন রাজা। রাজার দাবি, পলকের দিকে কুনজর দিচ্ছিলেন অভিনব। এমনকি, পলককে নাকি অশালীন ভাবে স্পর্শও করেছিলেন অভিনব।

০৯ ২১

থানার সামনে নাকি অভিনবকে রাগের বশে চড় মেরেছিলেন রাজা। এই প্রসঙ্গে তিনি শ্বেতাকেও দায়ী করেছিলেন। রাজা বলেন, ‘‘মা বাড়ির বাইরে কাজ করে। পলক সারা দিন অভিনবের সঙ্গে একা থাকে। সেই কারণেই তো এমনটা ঘটল।’’

১০ ২১

অবশ্য পলকের মন্তব্য, অভিনব তাঁর উপর কখনও শারীরিক নির্যাতন করেননি। কিন্তু সবসময় কুমন্তব্য করতেন। পলকের দাবি, যে কথা কখনও কোনও পুরুষের বলাই উচিত নয়, বাবা হয়ে সেই ধরনের কথাই পলককে বলতেন অভিনব।

১১ ২১

শৈশব থেকেই অভিনয়ের প্রতি আগ্রহ ছিল পলকের। টেলিভিশনের পর্দায় নায়িকাদের নাচের দৃশ্যে অভিনয় করতে দেখে তাঁর অভিনয় করার ইচ্ছা জাগে।

১২ ২১

মুম্বইয়ের স্কুল-কলেজেই পড়াশোনা পলকের। মনোবিদ্যা নিয়ে পড়ে স্নাতক হন তিনি। বলিপাড়া সূত্রে খবর, পড়াশোনাতেও খুব ভাল ছিলেন পলক। পরীক্ষার ভাল ফল করতেন তিনি।

১৩ ২১

২০২২ সালে মুক্তিপ্রাপ্ত ‘রোজি়: দ্য স্যাফরন চ্যাপ্টার’ ছবিতে প্রথম অভিনয় করতে দেখা যায় পলককে। হরর ঘরানার এই ছবি যদিও বক্স অফিস থেকে ভাল ব্যবসা করতে ব্যর্থ হয়।

১৪ ২১

অভিনয়ে নামার আগেই সমাজমাধ্যমে জনপ্রিয় হয়ে উঠেছিলেন পলক। ২০২১ সালে তিনি ইনস্টাগ্রাম থেকে সরে যান। তবে কয়েক মাস পরে আবার ফিরে আসেন সমাজমাধ্যমে।

১৫ ২১

ইতিমধ্যে নিজের অনুরাগীমহলও তৈরি করে ফেলেছেন পলক। এখনও পর্যন্ত ইনস্টাগ্রামে তাঁর অনুরাগী সংখ্যা ৩৬ লক্ষের গণ্ডি পার করে গিয়েছে।

১৬ ২১

গায়ক হার্ডি সান্ধুর একটি মিউজ়িক ভিডিয়ো ‘বিজলি বিজলি’তে অভিনয় করতে দেখা যায় পলককে। এই গানের দৃশ্যে অভিনয় করে দর্শকের কাছে ‘বিজলি গার্ল’-এর তকমা পেয়েছেন তিনি।

১৭ ২১

বলিপাড়ায় কানাঘুষো শোনা যায় যে, সইফ আলি খানের পুত্র ইব্রাহিম আলি খানের সঙ্গে নাকি সম্পর্কে জড়িয়ে পড়েছেন পলক। যদিও পলক বা ইব্রাহিম— কেউ-ই এই বিষয়ে মুখ খোলেননি।

১৮ ২১

তবে বলিপাড়ার আলোকচিত্রীদের ক্যামেরার লেন্সে মাঝেমধ্যেই এক ফ্রেমে ধরা পড়ছেন ইব্রাহিম এবং পলক। দুই তারকা-সন্তান নাকি বিভিন্ন পার্টিতে একে অপরের সঙ্গী।

১৯ ২১

সম্প্রতি বিধায়ক বাবা সিদ্দিকির ইফতার পার্টিতে খোলামেলা পোশাক পরে কটাক্ষের শিকার হয়েছেন পলক। রুপোলি রঙের খোলামেলা ব্লাউজ় আর লেহঙ্গা পরে পার্টিতে উপস্থিত হন পলক। অনেকে আবার বলেছেন, গ্ল্যামার দুনিয়ায় পা রেখেই পলক নাকি দিশা পটানির পদাঙ্ক অনুসরণ করছেন।

২০ ২১

সলমন খানের ছবির সেটে পোশাক নিয়ে মন্তব্য করে বিতর্কে পড়েছিলেন পলক। ছবির সেটে নাকি মহিলাদের পোশাকের জন্য বিশেষ নিয়ম জারি রাখেন সলমন খান। সেটে উপস্থিত মহিলাদের সবাইকেই নাকি বুকঢাকা পোশাক পরার নির্দেশ দেওয়া থাকে ভাইজানের তরফে। এই মন্তব্য করার পর সমালোচনার মুখে পড়েন নবাগতা অভিনেত্রী।

২১ ২১

বিতর্কে জড়ানোর পর অবশ্য জবাবও দিয়েছেন পলক। তিনি বলেন, ‘‘আমার কথার ভুল মানে করা হয়েছে। আমি বলতে চেয়েছিলাম, যাঁদের আমি গুরুজন বলে মনে করি, তাঁদের সামনে পোশাক নিয়ে আমি সচেতন থাকি। সলমন স্যর তাঁদের মধ্যে অন্যতম।’’

সকল ছবি সংগৃহীত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement