Rekha Boj

বিশ্বকাপে ভারত জিতলে নগ্ন হওয়ার ইচ্ছাপ্রকাশ, শেষমেশ পুনম পাণ্ডের পথ ধরবেন না তো?

ইতিমধ্যেই মোদীরাজ্য গুজরাতে পৌঁছে গিয়েছে টিম ইন্ডিয়া। চলছে প্রস্তুতি পর্বও। তার মাঝেই ভারত দলকে নিয়ে বিতর্কিত মন্তব্য করে বসলেন রেখা।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৮ নভেম্বর ২০২৩ ১৮:০৪
Share:
০১ ১৫

রবিবার ক্রিকেট বিশ্বকাপ ফাইনালে মুখোমুখি ভারত এবং অস্ট্রেলিয়া। ফাইনাল ম্যাচে কোন দল জিতবে, সে দিকেই তাকিয়ে ক্রিকেটপ্রেমীরা। এমন টানটান উত্তেজনাপূর্ণ মুহূর্তে নগ্ন হওয়ার ইচ্ছাপ্রকাশ করে বিতর্কে জড়ালেন অভিনেত্রী রেখা বোজ। এর আগে এমন প্রতিশ্রুতি দিয়েছিলেন পুনম পাণ্ডে।

০২ ১৫

ইতিমধ্যেই মোদীরাজ্য গুজরাতে পৌঁছে গিয়েছে টিম ইন্ডিয়া। চলছে প্রস্তুতি পর্বও। তার মাঝেই ভারত দলকে নিয়ে বিতর্কিত মন্তব্য করে বসলেন রেখা।

Advertisement
০৩ ১৫

রেখা জানান, বিশ্বকাপ ফাইনালে ভারত জিতলে নাকি প্রকাশ্যে নগ্ন হয়ে দাঁড়াবেন তিনি। জায়গায়ও ঠিক করে ফেলেছেন তিনি।

০৪ ১৫

রেখার মন্তব্য, ভারত জিতলে বিশাখাপত্তনমের সমুদ্রসৈকতে নগ্ন হয়ে দাঁড়াবেন তিনি। এমনটাই দাবি রেখার। এই ধরনের মন্তব্য করে কটাক্ষের শিকার হতে শুরু করেছেন রেখা।

০৫ ১৫

নেট ব্যবহারকারীদের মধ্যে কেউ কেউ লিখেছেন, ‘‘নোংরা মানসিকতা। এগুলো সবই প্রচারের আলোয় থাকার ফিকির।’’ এক নেটাগরিক মজা করে বলেন, ‘‘যদি আপনি এই কাজ করেন, তবে আমি আপনাকে নিয়ে পালিয়ে যাব।’’

০৬ ১৫

নেটব্যবহারকারীদের একাংশ আবার রেখাকে সতর্ক থাকতে বলেছেন। অভিনেত্রীর উদ্দেশে এক জন লেখেন, ‘‘আপনি এমন করলে লোকে আপনার গায়ে পাথর ছুড়বে।’’

০৭ ১৫

বিশাখাপত্তনমের বাসিন্দা রেখা। ২০১৬ সালে তেলুগু ছবি ‘কালায়া তাসমাই নমাহা’র মাধ্যমে বড় পর্দায় আত্মপ্রকাশ করেন তিনি।

০৮ ১৫

২০২২ সালে ‘স্বাতী চিনুকু সন্ধ্যা ভেলালো’ নামের একটি তেলুগু ছবিতেও অভিনয় করেন রেখা।

০৯ ১৫

২০২২ সালেই তামিল ছবি ‘মঙ্গলম’-এও অভিনয় করেন। তিনটি ছবিতে অভিনয় করার পর মিউজ়িক ভিডিয়োয় অভিনয় করতে দেখা গিয়েছে তাঁকে।

১০ ১৫

ইনস্টাগ্রামে অনুরাগী সংখ্যাও নজরে পড়ার মতো। ইতিমধ্যেই অভিনেত্রীর অনুরাগীর সংখ্যা সাড়ে তিন লক্ষের গণ্ডি পার করে ফেলেছে।

১১ ১৫

ইনস্টাগ্রামের পাতায় নিজের পরিচয় নেটপ্রভাবী হিসাবেও দেন রেখা। বিভিন্ন জায়গায় ফোটোশুট করতে দেখা যায় তাঁকে।

১২ ১৫

শুধু রেখা একাই নয়, এর আগেও বিশ্বকাপ ঘিরে চাঞ্চল্যকর মন্তব্য করে বিতর্কে জড়িয়ে পড়েন দুষ্টু ছবির অভিনেত্রী পুনম পাণ্ডে।

১৩ ১৫

২০১১ সালে মহেন্দ্র সিংহ ধোনির নেতৃত্বে বিশ্বকাপ ফাইনালে উঠেছিল ভারত। সেই সময় পুনম জানিয়েছিলেন, ভারত বিশ্বকাপ জিতলে প্রকাশ্যে নগ্ন হবেন তিনি।

১৪ ১৫

ভারত ২০১১ সালে বিশ্বকাপ জেতে। তবে নিজের দেওয়া কথা রাখেননি পুনম। চলতি বছরের বিশ্বকাপেও পুনমের মতো মন্তব্য করে সমাজমাধ্যমে রাতারাতি পরিচিতি পেয়েছেন রেখা।

১৫ ১৫

প্রথীপ চন্দ্রের পরিচালনায় ‘রাউডি বেবি’ নামে একটি দক্ষিণী ছবিতে অভিনয় করতে দেখা যাবে রেখাকে। যদিও ছবিমুক্তির দিন এখনও ঘোষণা করেননি অভিনেত্রী।

সকল ছবি সংগৃহীত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement