Wives of comedians

Bollywood stars: জনি লিভার থেকে চন্দন প্রভাকর, বিখ্যাত কমেডিয়ানদের ‘অখ্যাত’ স্ত্রীদের চেনেন?

কমেডিয়ানরা দর্শকদের মনোরঞ্জন করতে ক্যামেরার সামনে আসেন। কিন্তু পর্দার আড়ালেই থাকেন তাঁদের অর্ধাঙ্গিনীরা।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৫ জুন ২০২২ ১৭:৩১
Share:
০১ ১৪

ছোট পর্দা হোক বা বড় পর্দা, ওয়েব সিরিজ হোক বা রিয়্যালিটি শো, জনি লিভার, কপিল শর্মা, চন্দন প্রভাকর, সুনীল গ্রোভার প্রমুখ কমেডিয়ান দর্শকদের বিনোদনের জন্য ক্যামেরার সামনে সদাই হাস্যমান।

০২ ১৪

বলি-তারকাদের অর্ধাঙ্গিনীরা আলোর রোশনাইয়ের সামনে এলেও কমেডিয়ানদের সংসার যাঁরা হাসিমুখেই সামলে যাচ্ছেন, তাঁরা সব সময় সে সুযোগ পান না। স্বামীরা জনপ্রিয়তা পেলেও তাঁরা ‘অখ্যাত’ই থেকে যান।

Advertisement
০৩ ১৪

ভারতের সেরা স্ট্যান্ড-আপ কমেডিয়ানদের মধ্যে জনি লিভারের নাম সবার প্রথমে মনে আসে। কমেডির পাশাপাশি তিনি দুর্দান্ত অভিনয়ও করেন। বড় পর্দার দাপুটে অভিনেতাদেরকেও রীতিমতো টেক্কা দিয়ে থাকেন জনি।

০৪ ১৪

১৯৮৪ সালে সুজাতা লিভারকে জনি বিয়ে করেন। তাঁদের ছেলেমেয়েদের পর্দায় দেখা গেলেও সুজাতা পর্দার পিছনে থাকতেই পছন্দ করেন।

০৫ ১৪

‘কহানি ঘর ঘর কি’ ধারাবাহিকের কমল অগ্রবালকে মনে পড়ে? বহু সিনেমা এবং ধারাবাহিকে মজার চরিত্রে অভিনয় করেছেন আলি আসগর। ‘ডেসপিকেবল মি’ হলিউড ব্লকবাস্টার ছবির হিন্দি ডাবিং-এ মুখ্য চরিত্র ‘গ্রু’-এর নেপথ্যকণ্ঠ তাঁরই।

০৬ ১৪

স্ত্রী সিদ্দিকা, পুত্র নুয়ান এবং কন্যা আদাকে নিয়েই তাঁর সুখের সংসার। প্রায় ১৭ বছরের বিবাহিত জীবন তাঁদের।

০৭ ১৪

কপিল শর্মা বর্তমানে কমেডি জগতের শীর্ষ স্থানে রয়েছেন। ‘কপিল শর্মা শো’ ছোট থেকে বড়, সকলের পছন্দের তালিকায়। কপিল এবং তাঁর স্ত্রী গিন্নিকে একসঙ্গে ‘হাস বলিয়ে’ রিয়্যালিটি শোতে দেখা যায়।

০৮ ১৪

গিন্নির আসল নাম ভবনীত চত্রথ। পঞ্জাবের বাসিন্দা তিনি। ২০১৩ সালে তাঁরা গাঁটছড়া বাঁধেন। পঞ্জাবি ছবিতে অভিনয় করার প্রচুর প্রস্তাব পেলেও তিনি রুপোলি দুনিয়া থেকে দূরে থাকার সিদ্ধান্ত নেন।

০৯ ১৪

‘লেহরি সাব’ নামে পরিচিত সুদেশ লেহরি ‘কমেডি নাইটস্’, ‘কমেডি সার্কাস’ রিয়্যালিটি শোয়ের মাধ্যমে দর্শকদের মন জয় করেছেন। ক্রুষ্ণা অভিষেকের সঙ্গে একজোট হয়ে একের পর এক পারফরম্যান্স দিয়ে গিয়েছেন।

১০ ১৪

সুদেশ কখনোই তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে বেশি কথা বলেন না। তাঁর স্ত্রী মমতার ব্যাপারেও তিনি নীরবই থেকেছেন।

১১ ১৪

সুনীল গ্রোভার শুধু মাত্র বিভিন্ন রিয়্যালিটি শোতে কমে়ডিয়ানের ভূমিকাই পালন করেননি, হিন্দি ছবি এবং ওয়েব সিরিজে গুরুগম্ভীর চরিত্রে অভিনয় করতেও দেখা গিয়েছে তাঁকে।

১২ ১৪

তাঁর স্ত্রী আরতি নেটমাধ্যমে একদম সক্রিয় নন। সংবাদ সংস্থা সূত্রের খবর, পেশায় তিনি একজন ইন্টেরিয়র ডিজাইনার।

১৩ ১৪

ইঞ্জিনিয়ারিং নিয়ে পড়াশোনা করলেও ছোটবেলা থেকে কমেডিয়ান হওয়ার স্বপ্ন দেখতেন চন্দন প্রভাকর। তিনি আর কপিল বাল্যকালের বন্ধু। ‘কপিল শর্মা শো’-এ চন্দুর চরিত্র বেশ জনপ্রিয়।

১৪ ১৪

তাঁর স্ত্রী নন্দিনী খন্না ক্যামেরার সামনে প্রথম আসেন কপিলের বিয়ের সময়। চন্দনও মাঝেমাঝে নন্দিনী ও তাঁর মেয়ের ছবি ভাগ করে নেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement