Arbaaz Khan-Giorgia Andriani Break Up

পাঁচ বছরের ‘গোপন’ সম্পর্কে ইতি, বলি অভিনেতা আর মডেল-অভিনেত্রী নাকি এখন শুধুই ‘ভাল বন্ধু’!

চলতি বছরের এপ্রিল মাসে আইপিএলের একটি ম্যাচে আরবাজ় এবং জর্জিয়াকে একসঙ্গে দেখা গিয়েছিল। তার পর আর অভিনেতাকে তাঁর প্রেমিকার সঙ্গে কোথাও দেখা যায়নি।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১১ ডিসেম্বর ২০২৩ ১৩:৫৪
Share:
০১ ১৩

বলি অভিনেত্রী মালাইকা অরোরার সঙ্গে প্রায় ১৯ বছরের সংসার। সেই সংসার ভাঙার পর মডেল-অভিনেত্রী জর্জিয়া আন্দ্রিয়ানির সঙ্গে সম্পর্কে জড়ান বলি অভিনেতা আরবাজ় খান। সেই সম্পর্কও শেষ হয়েছে অভিনেতার জীবনে। বিচ্ছেদের কথা সম্প্রতি এক সাক্ষাৎকারে জানালেন জর্জিয়া নিজেই।

০২ ১৩

চলতি বছরের এপ্রিল মাসে আইপিএলের একটি ম্যাচে আরবাজ় এবং জর্জিয়াকে একসঙ্গে দেখা গিয়েছিল। তার পর আর অভিনেতাকে তাঁর প্রেমিকার সঙ্গে কোথাও দেখা যায়নি।

Advertisement
০৩ ১৩

বলিপাড়ায় বহু দিন ধরেই আরবাজ় এবং জর্জিয়ার বিচ্ছেদ নিয়ে কানাঘুষো শোনা যাচ্ছিল। কিন্তু দু’জনের কেউই এই বিষয়ে মুখ খুলছিলেন না। সম্প্রতি এক সাক্ষাৎকারে তাঁদের বিচ্ছেদ নিয়ে শেষ পর্যন্ত মন্তব্য করেন জর্জিয়া।

০৪ ১৩

বলিপাড়া সূত্রে খবর, ২০১৭ সাল থেকেই আরবাজ়ের সঙ্গে সম্পর্ক জর্জিয়ার। বহু বছর সম্পর্কে থাকলেও বিয়ে করার চিন্তাভাবনা কখনওই করেননি তাঁরা। সাক্ষাৎকারে এমনটাই জানান জর্জিয়া।

০৫ ১৩

জর্জিয়া বলেন, ‘‘আরবাজ়ের সঙ্গে বহু বছর ছিলাম। কিন্তু প্রতিটি দিন আমাকে অন্য পরিচয় নিয়ে বাঁচতে হয়েছে। ওর প্রেমিকা হিসাবেই সর্বত্র পরিচিতি পেয়েছি আমি। নিজের কোনও পরিচিতি তৈরি হয়নি আমার।’’

০৬ ১৩

আরবাজ়ের প্রেমিকার পরিচয় নিয়ে দিন কাটাতে ভাল লাগছিল না, এমনটাই জানান মডেল-অভিনেত্রী। জর্জিয়া বলেন, ‘‘আমরা দু’জনেই বুঝতে পেরেছিলাম যে আমাদের সম্পর্ক বেশি দিন টিকবে না। কারণ আমরা দু’জন একে অপরের চেয়ে সম্পূর্ণ আলাদা।’’

০৭ ১৩

জর্জিয়ার দাবি, আরবাজ় এবং তিনি কোনও দিন সারা জীবন একসঙ্গে কাটানোর কথা ভাবেননি। মডেল-অভিনেত্রী বলেন, ‘‘আরবাজ় আমার খুব ভাল বন্ধু।’’

০৮ ১৩

আরবাজ় যে জর্জিয়ার প্রিয় বন্ধু, তা-ও জানান মডেল-অভিনেত্রী। জর্জিয়া বলেন, ‘‘আমার মনে আরবাজ়ের জন্য সারা জীবন জায়গা থেকে যাবে।’’

০৯ ১৩

মালাইকার সঙ্গে আরবাজ়ের সম্পর্ক জর্জিয়া এবং আরবাজ়ের সম্পর্কে কোনও প্রভাব ফেলেছিল কিনা তা নিয়েও কথা বলেন আরবাজ়ের প্রাক্তন প্রেমিকা। জর্জিয়া বলেন, ‘‘মালাইকার সঙ্গে আরবাজ়ের যে সম্পর্ক ছিল তা নিয়ে আমাদের দু’জনের সম্পর্কে কোনও রকম প্রভাব পড়েনি।’’

১০ ১৩

১৯৮৯ সালের ২১ মে ইটালির মিলানোয় জন্ম জর্জিয়ার। লন্ডন এবং ইটালিতেই শৈশবের অধিকাংশ সময় কাটিয়েছেন তিনি।

১১ ১৩

মডেল হিসাবে কেরিয়ার শুরু করেন জর্জিয়া। বিভিন্ন নামী ব্র্যান্ডের বিজ্ঞাপনে অভিনয়ও করতে দেখা যায় তাঁকে।

১২ ১৩

২০১৭ সালে মুক্তিপ্রাপ্ত ‘গেস্ট ইন লন্ডন’ ছবির মাধ্যমে বলিপা়ড়ায় আত্মপ্রকাশ করেন জর্জিয়া। ‘আই লভ ইউ ট্রুলি’ নামের একটি স্বল্পদৈর্ঘ্যের ছবিতেও অভিনয় করেন তিনি।

১৩ ১৩

দেশ-বিদেশের নানা জায়গায় ঘুরতে ভালবাসেন জর্জিয়া। সমাজমাধ্যমে বেশ সক্রিয় তিনি। তাঁর অনুরাগীসংখ্যাও নজরে পড়ার মতো। ইতিমধ্যেই ইনস্টাগ্রামে জর্জিয়ার অনুরাগীর সংখ্যা ১৬ লক্ষের গণ্ডি পার করে ফেলেছে।

সকল ছবি সংগৃহীত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement