pregnant

সন্তানের বাবা কে? জানেন না হবু মা, হোটেলে মডেলের রাত কেটেছিল এক দল খেলোয়াড়ের সঙ্গে

কখনও দাবি করেছেন, একটা গোটা বাস্কেটবল দলের প্রায় সব খেলোয়াড়ের সঙ্গে সহবাস করেছেন। কখনও পপস্টারকে চুমু খাওয়ার দাবি করেছেন। সেই মডেল এখন সন্তানসম্ভবা। তবে জানেন না মেয়ের বাবা কে!

Advertisement
সংবাদ সংস্থা
ওয়াশিংটন শেষ আপডেট: ১৪ নভেম্বর ২০২২ ১০:৫৮
Share:
০১ ১৪

সমাজমাধ্যমে একের পর এক রঙিন পোস্ট। তার জেরে শিরোনামে আলিজা জেন। এ বার ফের বোমা ফাটালেন মডেল। জানালেন, তিনি সন্তানসম্ভবা।

০২ ১৪

শিগগিরই কন্যাসন্তানের জন্ম দিতে চলেছেন আলিজা। সমাজমাধ্যমে লিখেছেন, তাঁর জীবনের সব থেকে বড় আশীর্বাদ হল এই কন্যাসন্তান।

Advertisement
০৩ ১৪

স্ফীতোদরে হাত দিয়ে একটি ছবি পোস্ট করেছেন ২৫ বছরের আলিজা। লিখেছেন, ‘‘আমার মেয়েকে কবে দেখব, আর অপেক্ষা করতে পারছি না।’’

০৪ ১৪

ইনস্টাগ্রামে আলিজার ফলোয়ারের সংখ্যা ২৭ হাজার। অনুগামীদের সব সময় নিজের জীবনের সর্বশেষ খবর দিতে থাকেন আলিজা।

০৫ ১৪

গত মাসেই একটি পোস্ট দিয়ে জানিয়েছিলেন, মেয়ের জন্য দু’টি নাম ভেবে রেখেছেন। কোন নামটা বাছবেন, বুঝতে পারছেন না। সাহায্য চেয়েছিলেন অনুগামীদের।

০৬ ১৪

অন্য একটি পোস্টে মডেল লিখেছেন, ‘‘জীবনের সব থেকে খারাপ বছরের শেষে সব থেকে বড় আশীর্বাদটা পেলাম। আমার সব প্রার্থনার ফল পেতে চলেছি।’’

০৭ ১৪

একটি পোস্টে আলিজা লেখেন, ‘‘এই ছোট্ট মেয়েটা আমার জীবন বাঁচিয়ে দিয়েছে। আমার জীবন পুরোপুরি বদলে যাবে। এই ছোট্ট পরিকে নিজের জীবন সমর্পণ করব। আর অপেক্ষা করতে পারছি না।’’

০৮ ১৪

হবু সন্তানকে নিয়ে অনেক কথা বললেও তার বাবাকে নিয়ে মুখ খোলেননি আলিজা। সন্তানের বাবা কে? সেই নিয়ে রহস্য তৈরি করেছেন মডেল।

০৯ ১৪

আলিজার দাবি, এক রাতে সাত জন বাস্কেটবল খেলোয়াড়ের সঙ্গে যৌনকর্মে লিপ্ত হয়েছিলেন। তার পরেই সন্তানসম্ভবা হয়েছিলেন।

১০ ১৪

ওই সাত খেলোয়াড় আমেরিকার ন্যশনাল বাস্কেটবল অ্যাসোসিয়েশন (এনবিএ) লিগ খেলেন। আলিজার ইঙ্গিত, সাত জনের এক জন তাঁর সন্তানের পিতা। তবে কে, তিনি নিজেও তা জানেন না।

১১ ১৪

২০২০ সালে এ রকমই এক বিতর্কিত দাবি করেছিলেন আলিজা। বলেছিলেন, ফিনিক্স সান স্টার দলের বেশ কয়েক জন বাস্কেটবল খেলোয়াড়ের সঙ্গে রাত কাটিয়েছেন তিনি। তাঁদের সঙ্গে সঙ্গমের ভিডিয়ো শিগগিরই পোস্ট করবেন সমাজমাধ্যমে।

১২ ১৪

সমাজমাধ্যমে আলিজা লিখেছিলেন, ‘‘আমার জন্মদিনটা দারুণ গেল এ বার। এক হোটেলের ঘরে প্রায় একটা গোটা দলের সঙ্গে আমি সঙ্গমে লিপ্ত হই।’’

১৩ ১৪

ওই বছর লিগে সাফল্য পায় ফিনিক্স সান স্টার। আলিজা এ-ও দাবি করেছিলেন, ওই সাফল্যের নেপথ্যে রয়েছেন তিনি।

১৪ ১৪

বছরের শুরুতে আলিজা দাবি করেন, তিনি পপস্টার কেনি ওয়েস্টকে চুমু খেয়েছিলেন। তবে ভক্তদের জানিয়েছিলেন, তার থেকে বেশি কিছু এগোয়নি। চুমুতেই থেমেছিলেন তাঁরা। এর পর কেনি ওয়েস্টকে আর কখনও চুমুও নাকি খাননি তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement