Priyanka Chopra-Nick Jonas

‘সে দিন আফসোস হয়েছিল’! প্রিয়ঙ্কার সঙ্গে বিয়ে নিয়ে কেন নিকের মুখে উল্টো সুর?

প্রিয়ঙ্কার সঙ্গে বিয়ে নিয়ে আফসোস প্রকাশ পেল নিকের কথায়। এই ঘটনাকে কেন্দ্র করে জল্পনা শুরু হয়েছে সমাজমাধ্যমে। কী এমন হয়েছিল জোনাস দম্পতির বিয়েতে?

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৬ ফেব্রুয়ারি ২০২৪ ১৫:২৮
Share:
০১ ১৫

মাত্র ছ’বছর একসঙ্গে থাকা। তাতেই কী হাল ছেড়ে দিলেন নিক জোনাস? প্রিয়ঙ্কার সঙ্গে বিয়ে নিয়ে আফসোস প্রকাশ পেল তাঁর কথায়। এই ঘটনাকে কেন্দ্র করেই জল্পনা শুরু হয়েছে সমাজমাধ্যমে।

০২ ১৫

প্রায় আচমকাই প্রেম গড়িয়ে বিয়ে অবধি পৌঁছেছিল নিক জোনাস ও প্রিয়ঙ্কা চোপড়ার ক্ষেত্রে। বছর ঘোরার আগেই প্রেম থেকে মুম্বইতে এসে ‘রোকা’, তার পর ধুমধাম করে বিয়ে। সবটাই ছিল গল্পের মতো।

Advertisement
০৩ ১৫

কয়েক মাসের প্রেমের পরেই অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়াকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন হলিউডের পপ-তারকা নিক জোনাস।

০৪ ১৫

নিকের বিয়ের প্রস্তাবে রাজিও হয়ে গিয়েছিলেন অভিনেত্রী। ঝটিকা প্রেমের পর সাজানো-গোছানো বিয়ের অনুষ্ঠান। সেই বিয়ের পাঁচ বছর পার করে ফেলেছেন।

০৫ ১৫

চলতি বছরে ষষ্ঠ বিবাহবার্ষিকী পালন করবেন নিক ও প্রিয়ঙ্কা। এখন তাঁদের সংসারে সবচেয়ে গুরুত্বপূর্ণ সদস্য তাঁদের মেয়ে মালতী মেরি চোপড়া জোনাস।

০৬ ১৫

স্বামী-কন্যাকে নিয়ে লস অ্যাঞ্জেলসে সুখী গৃহকোণ প্রিয়ঙ্কার। বিয়ের এত বছর পর হঠাৎই বিয়ে নিয়ে আফসোস নিকের। কিন্তু কেন? জানালেন পপ- তারকা।

০৭ ১৫

প্রিয়ঙ্কা প্রাক্তন বিশ্বসুন্দরী। বলিউড ছেড়ে পাড়ি দেন হলিউডে। সেখানে প্রায় ১০ বছরের চেষ্টায় পায়ের তলার মাটি শক্ত করেছেন।

০৮ ১৫

বিয়ে করার জন্য বেছে নিয়েছিলেন রাজস্থানকে। জোধপুরের উমেদ ভবনে বসেছিল অভিনেত্রীর বিয়ের আসর। তিন দিন ব্যাপী অনুষ্ঠান হয়।

০৯ ১৫

খ্রিস্টীয় মতে বিয়ের জন্য র‌্যালফ লরেনের ডিজ়াইন করা সাদা গাউনে সেজেছিলেন প্রিয়ঙ্কা। নিকের পরনে ছিল কালো স্যুট।

১০ ১৫

রাজস্থানের চোখ ধাঁধানো কেল্লায় হাতে গোনা কিছু কাছে মানুষদের সঙ্গে নিয়ে, একে অপরের হাত ধরে সারা জীবন পথচলার অঙ্গীকার করেছিলেন দু’জনে।

১১ ১৫

হিন্দু রেওয়াজ মেনে গায়েহলুদ, মেহন্দি ও সঙ্গীতের অনুষ্ঠানের পরে সাতপাক ঘুরেছিলেন নিক ও প্রিয়ঙ্কা।

১২ ১৫

বিয়ের দিন সেজেছিলেন সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজ়াইন করা লাল লেহঙ্গায়। এত কিছুর আয়োজনে বিপুল টাকা খরচ হয়েছে নিক-প্রিয়ঙ্কার।

১৩ ১৫

সেই নিয়ে আক্ষেপ অভিনেত্রীর স্বামীর কণ্ঠে। এক সাক্ষাৎকারে জোনাস-ব্রাদার্সের বাকি ভাইদের জিজ্ঞাসা করা হয়, নিকের মতো রাজকীয় ভাবে বিয়ে করতে চান কি না!

১৪ ১৫

তাই নিক তাঁদের হয়ে উত্তর দেন, ‘‘না একেবারেই নয়। এই ভাবে বিয়ে করতে আমার আর প্রিয়ঙ্কার অনেক টাকা খরচ হয়েছে। বিয়ের শেষে হোটেলের বিল দেখে খুবই আফসোস হয়েছিল।’’

১৫ ১৫

শোনা যায়, প্রিয়ঙ্কার বিয়েতে প্রতি রাতে হোটেলের খরচ ছিল প্রায় ৬৪ লাখ টাকা। বিয়ে শেষে খরচের হিসাব করতেই বসেই আক্ষেপ বিদেশি জামাইয়ের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement