Priyanka Chahar Choudhary

‘বিগ বস’-এর ঘরে থাকবেন ছোট পর্দার এই নায়িকা, ঘোষণা হতেই কেন শুরু হইচই

ইনস্টাগ্রাম, ফেসবুকের মতো সমাজমাধ্যমের দেওয়ালে দেওয়ালে ছেয়ে গিয়েছেন প্রিয়ঙ্কা চাহার চৌধরি। প্রায় সকলেই জানতে চান— ছোট পর্দা কাঁপানোর পর এ বার কি ‘বিগ বস্‌’-এর ঘরও মাতিয়ে রাখবেন তিনি?

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০২ অক্টোবর ২০২২ ১২:১৬
Share:
০১ ১৪

তিনি ‘বিগ বস্‌’-এর ঘরে আসছেন। খবরটা চাউর হতেই সমাজমাধ্যমে হইচই শুরু হয়েছে। ইনস্টাগ্রাম, ফেসবুকের দেওয়ালে দেওয়ালে ছেয়ে গিয়েছেন প্রিয়ঙ্কা চাহার চৌধরি। ইংরেজিতে যাকে বলে ‘ট্রেন্ডিং’। প্রায় সকলেই জানতে চান, ছোট পর্দা কাঁপানোর পর এ বার কি ‘বিগ বস’-এর ঘরও মাতিয়ে রাখবেন তিনি?

০২ ১৪

ক্যামেরার সামনে থাকা কাল্পনিক চরিত্রে তো প্রিয়ঙ্কাকে অনেকেই দেখেছেন। রক্তমাংসের প্রিয়ঙ্কা আসলে কেমন? তা নিয়ে তাঁর অনুরাগীদের কৌতূহল কম নয়!

Advertisement
০৩ ১৪

ইনস্টাগ্রামে প্রিয়ঙ্কার অনুরাগীর সংখ্যা ছাড়িয়েছে ১০ লক্ষ। ইউটিউবেও সে সংখ্যাটা নেহাত কম নয়।

০৪ ১৪

‘বিগ বস’–এর ১৬তম মরসুমে থাকবেন টেলি-দুনিয়ার এই তারকা। ১ অক্টোবর, শনিবার থেকে দেখা যাবে এই রিয়্যালিটি শোয়ের প্রথম পর্ব। তবে তার অনেক আগে থেকেই প্রিয়ঙ্কাকে নিয়ে বেশ মাতামাতি হচ্ছে।

০৫ ১৪

কী ভাবে জনপ্রিয়তার সিঁড়িতে চড়লেন প্রিয়ঙ্কা? তা জানতে হলে খানিকটা পিছিয়ে যেতে হয়। মুম্বই ছেড়ে যেতে হবে রাজস্থানে।

০৬ ১৪

২৬ বছরের এই নায়িকা আদতে রাজস্থানের জয়পুরের বাসিন্দা। তবে ছোট পর্দায় কাজ শুরু করার আগে থেকেই মিউজিক ভিডিয়োয় মুখ দেখিয়েছেন তিনি। সেই সঙ্গে মডেলিংয়েও মন দিয়েছিলেন।

০৭ ১৪

স্কুলের পড়াশোনার ফাঁকে মিউজিক ভিডিয়োয় কাজ করতে শুরু করেন প্রিয়ঙ্কা। ১৬ বছর বয়সে তাঁকে প্রথম বার মিউজিক ভিডিয়োয় দেখা গিয়েছিল। সেটা ছিল ২০১৬ সাল।

০৮ ১৪

খুচখাচ কাজ করতে করতেই প্রথম ধারাবাহিক জুটে যায় তাঁর। ২০১৮ সালে টিভির পর্দায় এসেছিল প্রিয়ঙ্কার ‘গঠবন্ধন’। আবরার কাজী, সোনালি নায়েক, কিংশুক মহাজন, প্রগতি চৌরাসিয়াদের সঙ্গে চুটিয়ে কাজ করেছিলেন তিনি। বেশ সুনামও কিনেছিল সেই ধারাবাহিক। বছরখানেক ধরে ওই ধারাবাহিকে দর্শকদের মাতিয়ে রেখেছিলেন প্রিয়ঙ্কা।

০৯ ১৪

তবে টেলিভিশনের পর্দায় তেজো সান্ধুর চরিত্রকে জীবন্ত করার পর নজর কেড়ে নেন প্রিয়ঙ্কা। লোকজন বলাবলি করতে শুরু করে, মিষ্টি চেহারার সঙ্গে অভিনয়টাও ভালই পারেন তিনি।

১০ ১৪

তেজোকে দেখা গিয়েছিল ‘উড়ারিয়াঁ’-তে। সম্প্রতি সে ধারাবাহিকের কাজ শেষ হয়েছে। আর এর মধ্যেই ‘বিগ বস’-এর ঘরে থাকার জন্য ডাক এসে গিয়েছে প্রিয়ঙ্কার।

১১ ১৪

হবে না-ই বা কেন? শুধু কি ‘গঠবন্ধন’ বা ‘উড়ারিয়াঁ’! ‘ইয়ে হ্যায় চাহতে’ অথবা ‘পরিনীতি’-র মতো ধারাবাহিকেও তো নজরকাড়া কাজ করেছেন প্রিয়ঙ্কা। তিনি যে কেবলমাত্র গ্ল্যামারসর্বস্ব নন, অভিনয়ও করতে পারেন, তা বুঝিয়ে দিয়েছেন।

১২ ১৪

প্রিয়ঙ্কা যে বিনোদন জগতে দিকে পা বাড়াবেন, তা যেন তিনি আগে থেকেই জানতেন। ১৬ বছর বয়স থেকেই সমাজমাধ্যমে নিজের নাচ-গানের ভিডিয়ো শেয়ার করতেন। সেগুলিও কম হিট নয়!

১৩ ১৪

কেরিয়ারের গোড়ায় মিউজিক ভিডিয়ো ছাড়া মডেলিংও করেছেন প্রিয়ঙ্কা। তিনি যে নিজেকে সাজাতে ভালবাসেন, তা তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট দেখলেই বোঝা যায়।

১৪ ১৪

লাখ টাকার প্রশ্ন হল, তেজো কি এ বার ‘বিগ বস’-এর ঘরেও ঝড় তুলবেন? এই নতুন সফরের জন্য অপেক্ষায় রয়েছেন প্রিয়ঙ্কার অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement