Raj Kundra

‘বিগ বস’-এ রাজ কুন্দ্রা? একাধিক শর্ত আর বেশ কয়েক কোটি টাকায় নাকি রাজি শিল্পার স্বামী

অক্টোবরের শুরুতেই আসছে ‘বিগ বস’-এর নতুন মরসুম। প্রতিযোগীদের মধ্যে থাকতে পারেন শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রাও। শোনা যাচ্ছে, শোয়ের প্রযোজক-পরিচালকের কাছে বিপুল পরিমাণ টাকা দাবি করেছেন তিনি। দিয়েছেন একাধিক শর্তও।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৬ সেপ্টেম্বর ২০২২ ১১:৪০
Share:
০১ ১৪

২০২১ সালের জুলাই মাস। পর্ন ছবি বানানোর অভিযোগে গ্রেফতার করা হয়েছিল রাজ কুন্দ্রাকে। সংবাদমাধ্যম থেকে সমাজমাধ্যম সেই সময় রাজকে নিয়ে উত্তাল হয়ে পড়ে।

০২ ১৪

তাঁর নামের সঙ্গে বলিউডের অভিনেত্রী শিল্পা শেট্টির নাম জড়িয়ে থাকায় তাঁকে নিয়ে আরও মাতামাতি শুরু হয়। কয়েক মাস হাজতবাস করতে হয় রাজকে।

Advertisement
০৩ ১৪

তার পর ক্যামেরার লেন্স থেকে দূরত্ব বজায় রেখে চলেছেন তিনি। রাস্তায় ক্যামেরার সামনাসামনি পড়ে গেলে দেখা যায়, রাজের মুখে মাস্ক পরা। কোনও ভাবেই মুখ থেকে মাস্ক খুলে প্রকাশ্যে আসেন না তিনি।

০৪ ১৪

সম্প্রতি নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে একটি পোস্ট করেছেন রাজ। তাতে লেখা ‘যদি আপনি সম্পূর্ণ গল্প না জেনে থাকেন, তা হলে চুপ থাকুন।’

০৫ ১৪

এর পরেই আরও একটি পদক্ষেপ করেন রাজ। অক্টোবরের শুরুতেই আসছে ‘বিগ বস’-এর নতুন মরসুম। প্রতিযোগীদের মধ্যে থাকতে পারেন শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রাও শোনা যাচ্ছে, শোয়ের প্রযোজক-পরিচালকের কাছে বিপুল পরিমাণ টাকা দাবি করেছেন তিনি। দিয়েছেন একাধিক শর্তও।

০৬ ১৪

এই অনুষ্ঠানে প্রতিযোগী হিসাবে যোগ দিতে ‘বিগ বস্’-এর প্রযোজকদের কাছে নাকি ৩০ কোটি টাকা চেয়েছেন রাজ কুন্দ্রা।

০৭ ১৪

শুধু তাই নয়, রাজের দাবি, তাঁকে যেন শো থেকে তাড়াতাড়ি বার করে না দেওয়া হয়।

০৮ ১৪

রাজকে যেন কমপক্ষে ১২ সপ্তাহ বিগ বসের ঘরে রাখা হয় সেই শর্তও রেখেছেন তিনি।

০৯ ১৪

রাজ নাকি বলেছেন, শুধু মাত্র শো’য়ে অংশগ্রহণ করছেন বলেই তাঁকে ২০ কোটি টাকা দেওয়া উচিত।

১০ ১৪

সংবাদ সংস্থা সূত্রে জানা গিয়েছে, পুরো মরসুমে থাকার জন্য ৩০ কোটি টাকা এবং কমপক্ষে ২০ কোটি টাকা বেতন হিসাবেই চেয়েছেন তিনি।

১১ ১৪

রাজ জানিয়েছেন, তাঁর এবং শিল্পার প্রচুর সম্পত্তি রয়েছে। ‘বিগ বস’ থেকে যা টাকা পাবেন, তার কিছুই নিজের কাছে রাখবেন না তিনি।

১২ ১৪

পুরো টাকাটাই কোনও স্বেচ্ছাসেবী সংস্থাকে দান করবেন বলে দাবি করেছেন রাজ।

১৩ ১৪

শিল্পা এবং তাঁর বোন শমিতা শেট্টি দু’জনেই ‘বিগ বস’-এ অংশগ্রহণ করেছিলেন। সেই সূত্রেই কি এত টাকা দাবি করছেন রাজ? প্রশ্ন বলিপাড়ার অনেকেরই।

১৪ ১৪

এত দিন হেফাজতে থাকার ফলে তিনি সকলের নজরে চলে এসেছেন। রাজ অংশগ্রহণ করলে শো’য়ের জনপ্রিয়তা কতটা বাড়তে পারে, তা নিয়েও প্রশ্ন তুলেছেন কেউ কেউ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement