Shah Rukh Khan's Manager Pooja Dadlani

উপার্জনে টেক্কা দেন বহু বলি নায়ককে, ‘পাঠান’ ঝড়ের মধ্যেই বাড়ি কিনলেন শাহরুখের ম্যানেজার

মুম্বইয়ের বান্দ্রা এলাকায় নতুন বাড়ি কিনলেন শাহরুখ খানের ম্যানেজার পূজা দাদলানি। সেই বাড়িতে পা রাখলেন সস্ত্রীক শাহরুখ খান।

Advertisement
সংবাদসংস্থা
মুম্বই শেষ আপডেট: ১১ ফেব্রুয়ারি ২০২৩ ১০:৪৪
Share:
০১ ১৫

বক্স অফিসে দাপাচ্ছে ‘পাঠান’। ৪ বছর পর পর্দায় ফিরে অভাবনীয় সাফল্য পেয়েছেন শাহরুখ খান। নায়কের এ হেন ‘লক্ষ্মীলাভ’-এ উচ্ছ্বসিত তাঁর টিমও। এই খুশির আবহেই শাহরুখের ম্যানেজার পূজা দাদলানির নতুন বাড়ি কেনার খবর প্রকাশ্যে এল।

ছবি সংগৃহীত।

০২ ১৫

মুম্বইয়ের বান্দ্রায় অভিজাত এলাকায় নতুন বাড়ি কিনেছেন পূজা। ঝাঁ-চকচকে সেই বাড়ির ছবি ইনস্টাগ্রামে নিজেই পোস্ট করেছেন শাহরুখের ম্যানেজার।

ছবি সংগৃহীত।

Advertisement
০৩ ১৫

বৃহস্পতিবার ম্যানেজারের নতুন বাড়িতে পা রেখেছিলেন শাহরুখ। তাঁর সঙ্গে ছিলেন পুত্র আরিয়ান খান এবং স্ত্রী গৌরী খানও।

ছবি সংগৃহীত।

০৪ ১৫

শাহরুখের সঙ্গে পূজার সম্পর্ক শুধুই পেশাদার নয়। বরং সময়ের সঙ্গে সঙ্গে তাঁদের সম্পর্ক পারিবারিক হয়েছে। প্রায়শই খান পরিবারের সঙ্গে দাদলানিকে সময় কাটাতেও দেখা যায়।

ছবি সংগৃহীত।

০৫ ১৫

২০১২ সাল থেকে শাহরুখের ম্যানেজার হিসাবে কাজ করছেন পূজা। তবে তাঁর নাম চর্চায় উঠে আসে ২০২১ সালে। সে বছর মাদককাণ্ডে গ্রেফতার করা হয়েছিল শাহরুখ পুত্র আরিয়ানকে। আরিয়ানের গ্রেফতারের পর গোটা পরিস্থিতি সামলানোর জন্য খান পরিবারের পাশে দাঁড়িয়েছিলেন পূজা।

ছবি সংগৃহীত।

০৬ ১৫

পূজার উপর এতটাই শাহরুখের ভরসা যে, আরিয়ান মামলার যাবতীয় খুঁটিনাটি তাঁর উপরই ছেড়ে দিয়েছিল খান পরিবার। মামলার প্রত্যেক শুনানিতে হাজির থেকেছিলেন পূজা। এক কথায়, বিপদের দিনে পরিবারের এক সদস্যের মতোই শাহরুখের পাশে দাঁড়িয়েছিলেন পূজা।

ছবি সংগৃহীত।

০৭ ১৫

তার পর থেকেই শাহরুখের ম্যানেজার হিসাবে পূজা চর্চায় এসেছেন। পূজার সঙ্গে শাহরুখের সম্পর্ক এতটাই পারিবারিক যে, তাঁরা বরাবর একে অপরের পাশে দাঁড়ান। সেই কারণেই পূজার নতুন বাড়ি ঘিরে উচ্ছ্বসিত খান পরিবারও।

ছবি ইনস্টাগ্রাম।

০৮ ১৫

বান্দ্রায় পূজার নতুন বাড়ির অন্দরসজ্জাতেও চমক রয়েছে। যাঁর হাতে পূজার বাড়ির অন্দরসজ্জা তাক লাগিয়েছে, তিনি হলেন শাহরুখ-ঘরনি গৌরী খান।

ছবি ইনস্টাগ্রাম।

০৯ ১৫

অতীতে একাধিক খ্যাতনামীর বাড়ি সাজিয়েছেন গৌরী। যে তালিকায় রয়েছেন ফারহা খান, করণ জোহর, জ্যাকলিন ফার্নান্ডেজ়, আলিয়া ভট্ট, সিদ্ধার্থ মলহোত্রা, ক্যাটরিনা কইফ, মালাইকা অরোরা। এমনকি, গৌরীর হাতেই শোভা পেয়েছে অম্বানী এবং বচ্চনদের অন্দরমহলও। সেই তালিকায় এ বার জুড়ল পূজার নামও।

ছবি সংগৃহীত।

১০ ১৫

ইনস্টাগ্রামে নতুন বাড়ির যে ছবি দিয়েছেন পূজা, তাতে গৌরীকেও দেখা গিয়েছে। ছবিতে দেখা গিয়েছে, সোফায় বসে কথা বলছেন পূজা এবং গৌরী। শাহরুখ পত্নী তাঁর ঘর সাজানোয় আপ্লুত পূজা। ইনস্টাগ্রামে লিখেছেন, ‘‘ইট-পাথরের তৈরি বাড়িকে আমার ঘর বানিয়ে দিয়েছেন গৌরী।’’

ছবি ইনস্টাগ্রাম।

১১ ১৫

পূজার নতুন বাড়ির অন্দরসজ্জা দেখে বোঝাই যাচ্ছে, তা বিলাসবহুল। নানা রকমের আলোয় ঝলমল করছে ঘরের চারপাশ। তবে এ জন্য কত খরচ হয়েছে, তা অবশ্য জানা যায়নি।

ছবি ইনস্টাগ্রাম।

১২ ১৫

শাহরুখের ম্যানেজার হিসাবে সমস্ত বিষয় সামলাতে হয় পূজাকে। এ জন্য মোটা অঙ্কের পারিশ্রমিকও পান তিনি। শোনা গিয়েছে, বছরে ৪৫ কোটি টাকা উপার্জন তাঁর।

ছবি সংগৃহীত।

১৩ ১৫

প্রতি বছরই ধুমধাম করে পূজার জন্মদিন পালন করেন শাহরুখ। দামি উপহারও দেন। মজার ব্যাপার হল পূজা এবং শাহরুখের জন্মতারিখও এক, ২ নভেম্বর।

ফাইল চিত্র।

১৪ ১৫

শুধুমাত্র শাহরুখের ম্যানেজার হিসাবেই বলিউডে পরিচিত মুখ নন পূজা। তাঁর আরও এক পরিচয় রয়েছে। তিনি শাহরুখের ‘চেন্নাই এক্সপ্রেস’ ছবির সহ-প্রযোজকও ছিলেন। এ ছাড়া দিয়া মির্জার দ্বিতীয় স্বামীর আত্মীয়।

ছবি সংগৃহীত।

১৫ ১৫

পূজার স্বামী হিতেশ গুরনানি মুম্বইয়ের একটি নামী অলঙ্কার প্রস্তুত সংস্থার মালিক। সোনা-রুপো-হিরে সমস্ত ধরনের গয়না রয়েছে তাঁর সংস্থায়। স্বামীর সঙ্গে এই ব্যবসাতেও সাহায্য করে থাকেন পূজা। তাঁদের এক কন্যা সন্তান রয়েছে।

ছবি সংগৃহীত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement