Sidharth Malhotra

বলিউডে বিয়ের সুবাস, সোমবারই বাঁধা পড়ছেন সিদ্ধার্থ-কিয়ারা? সাজছে থর মরুর বিলাসী হোটেল

সিদ্ধার্থ-কিয়ারার বিয়ের প্রস্তুতি নিয়ে চর্চা চলছে বলিপাড়ায়। সোমবারই কি তাঁরা গাঁটছড়া বাঁধছেন? বলিপাড়ার বহু তারকার মতো তাঁরাও কি জাঁকজমকের ছটায় ভাসবেন? এ হেন নানা প্রশ্ন ভাসছে।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৪ ফেব্রুয়ারি ২০২৩ ০৯:১৭
Share:
০১ ২০

বলিউডে আবার বিয়ের সুবাস ছড়াচ্ছে। গত বছর থেকে আলিয়া ভট্ট-রণবীর কপূর, রিচা চড্ডা-আলি ফজল, ফারহান আখতার-শিবানী দণ্ডেকর, বিক্রান্ত মেসি-শীতল ঠাকুরের মতো একঝাঁক তারকার পর এ বার নতুন দম্পতি পাবে বলিউড।

০২ ২০

একসঙ্গে ঘর বাঁধবেন সিদ্ধার্থ মলহোত্র আর কিয়ারা আডবাণী। বছর কয়েকের জমাটি প্রেমের পর তাঁদের সাত পাকে ঘোরার প্রস্তুতিও নাকি শেষ পর্বে।

Advertisement
০৩ ২০

আজকাল সিদ্ধার্থ-কিয়ারার বিয়ের প্রস্তুতি নিয়ে সাতকাহনের চর্চা চলছে বলিপাড়ায়। সোমবারই কি তাঁরা গাঁটছড়া বাঁধছেন? বলিপাড়ার বহু তারকার মতো তাঁরাও কি জাঁকজমকে ভাসবেন? বিয়ের অনুষ্ঠান কোথায় হবে? কারা থাকবেন তাতে? এ হেন নানা প্রশ্ন ভেসে বেড়াচ্ছে। তার উত্তরও ছড়িয়ে পড়েছে সংবাদমাধ্যমে।

০৪ ২০

জয়সলমেরে থর মরুভূমির বুকে এক বিলাসী হোটেলেই নাকি গাঁটছড়া বাঁধবেন সিদ্ধার্থ-কিয়ারা। সে শুভকাজের মোটে আর কয়েক ঘণ্টা বাকি।

০৫ ২০

শনিবার থেকে দু’দিন ধরে গায়ে হলুদ, সঙ্গীতের মতো আয়োজন। তার পর সোমবারই নাকি সাত পাকে ঘুরবেন বলিউডের এই নয়া ‘জুটি’।

০৬ ২০

আনুষ্ঠানিক ভাবে সাত পাকে না ঘুরলেও ‘জুটি’ হিসাবে একে অপরকে বেছে নিয়েছেন সিদ্ধার্থ-কিয়ারা। মুম্বইয়ের সিন্ধ্রি পরিবারের মেয়ে কিয়ারা সে সব নিয়ে ঢাকঢাক গুড়গুড়ও করেননি। কর্ণ জোহরের ‘কফি উইথ করণ’ শোয়ে তো খোলাখুলিই জানিয়েছেন, সিদ্ধার্থের সঙ্গে তাঁর প্রথম দেখার গল্প।

০৭ ২০

অনেকেই বলেন, বিক্রম বাত্রার ‘শেরশাহে’র সেটেই সিদ্ধার্থ-কিয়ারার প্রেমের শুরু। তবে কিয়ারা আবার অন্য গল্প শুনিয়েছেন। গত বছরে কর্ণের শোয়ে বসে তিনি বলেঠিলেন, ‘‘সিড ( সিদ্ধার্থকে ওই নামেই ডাকেন কিয়ারা) আর আমি ‘শেরশাহে’র আগে থেকেই একে অপরকে চিনি।’’

০৮ ২০

কিয়ারার কথায় সায় দিয়েছেন কর্ণ জোহরও। বলেছেন, ‘‘হ্যাঁ! অনেক আগে থেকেই তোমাদের পরিচয়।’’ এর পর কিয়ারা বলে চলেন, ‘‘২০১৮ সালের ‘লাস্ট স্টোরিজ়’-এর শুটিং শেষ হওয়ার পার্টি চলছিল আমাদের এক বন্ধুর বাড়িতে। সেখানে আমরা অনেকেই ভিড় করেছিলাম। ওই পার্টিতে সিডও এসেছিল। সেই প্রথম আলাপ।’’

০৯ ২০

২০২১ সালের হিট ছবি ‘শেরশাহ’-তে পর্দায় একসঙ্গে দেখা গিয়েছিল সিদ্ধার্থ-কিয়ারাকে। ফলে তাঁদের প্রেম যে আনকোরা নয়, তা বুঝিয়ে দিয়েছেন কিয়ারা।

১০ ২০

কিয়ারার সঙ্গে ব্যক্তিজীবনে জুটি বাঁধা নিয়ে জোরালো ইঙ্গিত দিয়েছিলেন সিদ্ধার্থ। কর্ণের শোয়ে জানিয়েছিলেন, ভবিষ্যৎ জীবনে সুখী হওয়ার লক্ষ্যে রয়েছেন। তাতে কি কিয়ারা সঙ্গ দেবেন? প্রশ্ন ছিল কর্ণের। কর্ণের প্রশ্নে মৃদু হেসে সিদ্ধার্থ বলেছিলেন, ‘‘তাঁর (কিয়ারা) সঙ্গ পেলে তো দারুণ হবে।’’

১১ ২০

সিদ্ধার্থের সঙ্গ যে তিনি পেয়েছেন, তা সকলকে জানাতে বেশি দেরি করেননি ‘জুগ জুগ জিয়ো’র নায়িকা। সমাজমাধ্যমে বহু পোস্টে সিদ্ধার্থের সঙ্গে কিয়ারাকে ফ্রেমবন্দি হতে দেখা গিয়েছে।

১২ ২০

৩০ বছরের সিদ্ধার্থই যে তাঁর মনের মানুষ, তা তো আগেই জানা ছিল। এ বার তাঁদের বিয়ের অনুষ্ঠান ঘিরেও নানা ছবি দেখা যাচ্ছে। যদিও এ নিয়ে হবু দম্পতির তরফে কিছুই জানা যায়নি।

১৩ ২০

শোনা যাচ্ছে, সোমবার জয়সলমেরে সূর্যগড় প্যালেস হোটেলে সিদ্ধার্থ-কিয়ারার চারহাত এক হবে। বেশি দিনের পুরনো হোটেল নয়। তবে সূর্যগড় প্যালেসের বহিরঙ্গে সপ্তদশ শতকের ছোঁয়া আনার চেষ্টা রয়েছে।

১৪ ২০

বেলেপাথরে গড়া এই বিলাসী হোটেলের প্রতিটি পাথরেই স্থানীয় কারিগরদের সূক্ষ্ম হাতের কাজ দেখা যায়। তাতে মরুশহরের সংস্কৃতির ছোঁয়া রয়েছে।

১৫ ২০

জোধপুর বিমানবন্দর থেকে মোট ২৮ কিলোমিটার দূরে রয়েছে সূর্যগড় প্যালেস। অতিথিদের জন্য ৮৩টি বিলাসবহুল রুম। রয়েছে ২টি বিশাল বাগান, সুইমিং পুল।

১৬ ২০

সিদ্ধার্থ-কিয়ারার বিয়ের সানাই বাজার আগে জয়সলমেরে পৌঁছে গিয়েছেন পাপারাৎজিরা। তবে আমন্ত্রিত অতিথিদের জন্য নাকি ৭০টি বিলাসী গাড়ির বন্দোবস্ত করেছেন হবু দম্পতি। রয়েছে মার্সিডিজ়, জ্যাগুয়ার, বিএমডব্লিউ-র মতো গাড়ি। বিমানবন্দর থেকে তাতে চড়ে অতিথিদের হোটেলে আনা হবে বলে সংবাদমাধ্যমের দাবি।

১৭ ২০

বিয়ের জন্য আমন্ত্রিতদের তালিকায় কর্ণ যে থাকবেন, তা যেন একপ্রকার জানা কথা। কর্ণের ছবি ‘স্টু়ডেন্ট অফ দি ইয়ার’-এর হাত ধরেই তো বলিউডে অভিষেক সিদ্ধার্থের। তার আগে ‘মাই নেম ইজ় খান’-এর সহকারী পরিচালক হিসাবেও কর্ণের সঙ্গে কাজ করেছেন।

১৮ ২০

ওটিটি প্ল্যাটফর্মে কর্ণের ‘লাস্ট স্টোরিজ়’-এ নজরকাড়া অভিনয় করেছিলেন কিয়ারা। তার পর থেকে তাঁর একাধিক ছবিতে কোনও না কোনও ভাবে জড়িয়ে ছিলেন কর্ণ।

১৯ ২০

কর্ণ ছাড়াও প্রায় ১৫০ জনের অতিথি তালিকায় নাকি রয়েছেন সস্ত্রীক শাহিদ কপূর, মণীশ মলহোত্র, ঈশা অম্বানীরা। তাঁদের বিমানবন্দর থেকে হোটেল পর্যন্ত সুরক্ষা দিতে একদল রক্ষীও থাকবেন।

২০ ২০

সংবাদমাধ্যমের দাবি, সিদ্ধার্থ-কিয়ারার বিয়ের অনুষ্ঠানের জন্য সূর্যগড় প্যালেসের ৮০টি ঘরই নাকি বুক হয়ে গিয়েছে। একলাফে হোটেলের ঘরভাড়াও আকাশ ছুঁয়েছে। এক রাতের জন্য সবচেয়ে কমদামি ঘরভাড়া ২০ হাজার টাকা। আর ১,১০,৫০০ টাকায় সবচেয়ে দামি ঘরে থাকা যাবে। এ বার শুধু সেই শুভদিনের অপেক্ষায় বলিউড।

সব ছবি: সংগৃহীত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement