Bollywood Gossip

একে অপরের সঙ্গে কোনও দিন কাজ করেননি বলিউডের যে তারকারা

বলি তারকাদের তালিকায় এমন অনেক তারকার নাম রয়েছে যাঁরা একে অপরের সঙ্গে কোনও ছবিতেই অভিনয় করেননি।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৫ সেপ্টেম্বর ২০২৩ ১৬:০০
Share:
০১ ১৪

বলিপাড়ার এমন বহু তারকা রয়েছেন যাঁদের জুটির রসায়ন বড় পর্দায় মন ছুঁয়ে গিয়েছে। বার বার যেন তাঁদেরই ফিরে ফিরে দেখতে ইচ্ছা করেছে দর্শকের। সে শাহরুখ খান-কাজলের জুটি হোক বা রণবীর সিংহ-দীপিকা পাড়ুকোনের জু়টি। বড় পর্দায় এই তারকা জুটিদের অভিনয় দেখার জন্য মুখিয়ে থাকে দর্শক। কিন্তু বলি তারকাদের তালিকায় এমন অনেকের নাম রয়েছে যাঁরা একে অপরের সঙ্গে কোনও ছবিতেই অভিনয় করেননি।

০২ ১৪

‘দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে’, ‘কভি খুশি কভি গম’, ‘কুছ কুছ হোতা হ্যায়’ ছবিতে একসঙ্গে অভিনয় করেন শাহরুখ এবং কাজল। বড় পর্দায় দুই তারকার জুটিও বেশ জনপ্রিয়। কিন্তু কাজলের জীবনসঙ্গী অজয় দেবগনের সঙ্গে কোনও ছবিতে অভিনয় করতে দেখা যায়নি শাহরুখকে।

Advertisement
০৩ ১৪

কঙ্গনা রানাউতের সঙ্গে রণবীর কপূরের সম্পর্ক নিয়ে বলিপাড়ায় নানা রকমের কানাঘুষো শোনা যায়। রণবীরের নাম উল্লেখ না করে কঙ্গনা দাবি করেছিলেন তাঁর সঙ্গে জোর করে সম্পর্কে আসতে চেয়েছিলেন অভিনেতা।

০৪ ১৪

বলিপাড়ার একাংশের দাবি, রণবীরের সঙ্গে কঙ্গনার সম্পর্কের সমীকরণ ভাল নয়। আবার অনেকের অনুমান, কঙ্গনার পারিশ্রমিক বেশি হওয়ার কারণে রণবীরের সঙ্গে কোনও ছবিতে তাঁকে দেখা যায়নি।

০৫ ১৪

কঙ্গনার সঙ্গে বড় পর্দায় জুটি বাঁধতে দেখা যায়নি শাহরুখ খান, সলমন খান, আমির খান, অক্ষয় কুমার-সহ বলিপাড়ার একাধিক অভিনেতাকেও।

০৬ ১৪

সলমন খানের সঙ্গে বড় পর্দায় জুটি বেঁধে অভিনয়ের ইচ্ছাপ্রকাশ করেছিলেন দীপিকা পাড়ুকোন। কিন্তু অভিনেত্রীর স্বপ্নপূরণ হয়নি আজও।

০৭ ১৪

চলতি বছরে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘পাঠান’। এই ছবিতে শাহরুখের সঙ্গে জুটি বেঁধেছিলেন দীপিকা। সেই ছবিতে ক্যামিয়ো চরিত্রে অভিনয় করেছেন সলমন। কিন্তু সলমনের সঙ্গে একই দৃশ্যে অভিনয়ের সুযোগ পাননি দীপিকা।

০৮ ১৪

যশরাজ ফিল্মসের স্পাই ইউনিভার্সের দুই নায়িকা ক্যাটরিনা কইফ এবং দীপিকা পাড়ুকোন। দুই বলি অভিনেত্রীকে একসঙ্গে কোনও ছবিতে অভিনয় করতে দেখা যায়নি।

০৯ ১৪

তবে বলিপাড়ায় কানাঘুষো শোনা যাচ্ছে, একটি স্পাই ঘরানার ছবিতে দীপিকা এবং ক্যাটরিনাকে একসঙ্গে দেখা যেতে পারে। যদিও এ নিয়ে আনুষ্ঠানিক ভাবে কিছুই ঘোষণা করা হয়নি।

১০ ১৪

জুহি চাওলা থেকে শুরু করে মনীষা কৈরালা, কাজল— নব্বইয়ের দশকের প্রায় সকল বলি অভিনেত্রীর সঙ্গেই জুটি বেঁধে অভিনয় করেছেন আমির খান। কিন্তু ঐশ্বর্যা রাই বচ্চনের সঙ্গে কখনও অভিনয় করতে দেখা যায়নি আমিরকে।

১১ ১৪

শুধু ঐশ্বর্যাই নন, শ্রীদেবীর সঙ্গেও একই ছবিতে অভিনয়ের সুযোগ পাননি আমির।

১২ ১৪

শ্রীদেবীর সঙ্গে একই ছবিতে অভিনয় করতে দেখা যায়নি বলি অভিনেত্রী মাধুরী দীক্ষিতকেও। অভিনয় দক্ষতার পাশাপাশি দুই অভিনেত্রী যে নৃত্যেও পারদর্শী সে বিষয়ে কোনও সন্দেহ নেই।

১৩ ১৪

বিভিন্ন রিয়্যালিটি শোয়ে শ্রীদেবী এবং মাধুরীকে একসঙ্গে নাচ করতে দেখা গেলেও বড় পর্দায় কখনও একসঙ্গে দেখা যায়নি তাঁদের।

১৪ ১৪

বলিউডের ‘খিলাড়ি’ অক্ষয় কুমার এবং বাঙালি অভিনেত্রী রানি মুখোপাধ্যায় দুই তারকাই বলিপাড়ায় নিজেদের পরিচিতি তৈরি করতে সফল হয়েছেন। কিন্তু একই ছবিতে কখনও একসঙ্গে অভিনয় করতে দেখা যায়নি তাঁদের।

সকল ছবি সংগৃহীত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement