Vicky Kaushal

ভিকির ভাইয়ের সঙ্গে প্রেম করছেন ক্যাটরিনার বোন? বলিপাড়ায় নতুন ‘লভ স্টোরি’র গুঞ্জন

সানি কৌশল এবং ইসাবেল কাইফ। এই মুহূর্তে বি-টাউনে এই জুটিকে ঘিরেই নানা জল্পনা চলছে। পাপারাৎজিদের ক্যামেরায় বার বার ধরা পড়েছেন তাঁরা।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০১ সেপ্টেম্বর ২০২৩ ১০:৩৬
Share:
০১ ১৫

কে কখন কার প্রেমে হাবুডুবু খাবেন— এ আর কে বলতে পারেন বলুন! আর জায়গাটা যদি বলিউড হয়, তা হলে তো কথাই নেই। কত প্রেমের কাহিনিই যে তৈরি হয় বি-টাউনে তার ইয়ত্তা নেই। ওই ‘লভ স্টোরি’গুলির মধ্যে হাতেগোনা কয়েকটি প্রেমের গল্পই সত্যি হয়।

ছবি: সংগৃহীত।

০২ ১৫

বলিপাড়ায় কান পাতলেই নানা রসায়নের কথা শোনা যায়। তার সত্যতা নিয়ে অবশ্য নানা প্রশ্ন থেকে যায়। তবে যা রটে, তার কিছুটা কি ঘটে? তেমনই এক প্রেমের কাহিনি নিয়ে জোর জল্পনা চলছে আরব সাগরের পারে।

ছবি: সংগৃহীত।

Advertisement
০৩ ১৫

সানি কৌশল এবং ইসাবেল কাইফ। এই মুহূর্তে বি-টাউনে এই জুটিকে ঘিরেই নানা জল্পনা চলছে। পাপারাৎজিদের ক্যামেরায় বার বার ধরা পড়েছেন তাঁরা। ব্যাপারটা কী?

ছবি: সংগৃহীত।

০৪ ১৫

দুইয়ে দুইয়ে চার করতে বেশি দেরি হয়নি বলিপাড়ার। কানাঘুষো শুরু হয়েছে, সানি এবং ইসাবেল নাকি প্রেমে মজেছেন। এই জল্পনাতেই মশগুল সিনেদুনিয়া।

ছবি: সংগৃহীত।

০৫ ১৫

অবশ্য জল্পনা তো হওয়ারই কথা। অভিনেতা ভিকি কৌশলের ভাই সানি। আর বলিউড ডিভা ক্যাটরিনা কাইফের বোন ইসাবেল।

ছবি: সংগৃহীত।

০৬ ১৫

ভিকি-ক্যাটরিনার ভাইবোনেরা একে অপরের প্রেমে পড়েছেন? যদিও এই নিয়ে কেউই মুখ খোলেননি।

ছবি: সংগৃহীত।

০৭ ১৫

২০২১ সালে সাত পাকে বাঁধা পড়েছিলেন ভিকি এবং ক্যাটরিনা। বলিউডে তারকা দম্পতিদের তালিকায় উজ্জ্বল উপস্থিতি এই জুটির।

ছবি: সংগৃহীত।

০৮ ১৫

এ বার ভিকি এবং ক্যাটরিনার ভাইবোনদের রসায়ন নিয়েও আলোচনা চলছে। কারণ যেখানেই যাচ্ছেন সানি, সেখানেই দেখা যাচ্ছে ইসাবেলকে। আর এই কারণেই শুরু হয়েছে প্রেমের গুঞ্জন।

ছবি: সংগৃহীত।

০৯ ১৫

শুধু কি তাই! সানি এবং ইসাবেলের পোশাকে ধরা পড়েছে রংমিলান্তি। একই রঙের পোশাক পরে মায়ানগরীর আনাচকানাচে দেখা যাচ্ছে এই যুগলকে।

ছবি: সংগৃহীত।

১০ ১৫

মুখ ফুটে কিছু না বললেও কোনও লুকোছাপা নেই সানি এবং ইসাবেলের। ক্যামেরার সামনে পোজ়ও দিচ্ছেন এই জুটি।

ছবি: সংগৃহীত।

১১ ১৫

শোনা যাচ্ছে, বিভিন্ন অনুষ্ঠানে ইদানীং একসঙ্গেই ঘোরাফেরা করছেন সানি এবং ইসাবেল। একই গাড়িতে করে বাড়িও ফিরছেন তাঁরা।

ছবি: সংগৃহীত।

১২ ১৫

গত রবিবারই বান্দ্রায় ছবিশিকারিদের ক্যামেরায় ধরা পড়েছিলেন ওই যুগল। দু’জনের পোশাকের রঙে নানা মিল ছিল।

ছবি: সংগৃহীত।

১৩ ১৫

সানির পরনে ছিল ফিকে নীল রঙের জামা। আর ইসাবেলের পরনে ছিল ওই রঙেরই টপ ডেনিম। সে দিন হাসিমুখেই হাতে হাত ধরে ক্যামেরার সামনে পোজ় দিয়েছিলেন তাঁরা।

ছবি: সংগৃহীত।

১৪ ১৫

তা হলে কি ডেট করছেন তাঁরা? না এই ব্যাপারে কেউই খোলসা করেননি। হিন্দুস্তান টাইমসকে এক সূত্র জানিয়েছেন, সানি এবং ইসাবেলের মধ্যে বন্ধুত্ব রয়েছে। তাঁরা একে অপরের সঙ্গে সময় কাটাতে ভালবাসেন। তবে এটা ডেটিং নয় বলেই জানাচ্ছেন ভিকি-ক্যাটরিনার এক ঘনিষ্ঠ।

ছবি: সংগৃহীত।

১৫ ১৫

অতীতে অভিনেত্রী শর্বরী ওয়াগের সঙ্গে সানির প্রেমের গুঞ্জনে সরগরম ছিল বলিপাড়া। তবে সেই সম্পর্ক নিয়ে কেউই প্রকাশ্যে কিছু বলেননি। শর্বরী এখন অতীত। সানির জীবনে নাকি তুফান তুলেছেন ক্যাটরিনার বোন। আর নতুন জুটিকে নিয়ে এই ‘লভ স্টোরি’ এখন বলিপাড়ার ‘টক অফ দ্য টাউন’।

ছবি: সংগৃহীত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement