Siddharth Malhotra-Kiara Advani Wedding

কেউ দিলেন অভিনয়ের প্রস্তাব, কেউ করলেন প্রচারের মুখ, বিয়েতে অভিনব উপহার পেলেন সিড-কিয়ারা

পর পর তিনটি ছবিতে নায়ক-নায়িকা হিসাবে সিদ্ধার্থ এবং কিয়ারার জুটিকে বেছে নিয়েছেন কর্ণ। অর্থাৎ, তাঁর আগামী তিনটি ছবিতে এই তারকা জুটিকে একসঙ্গে অভিনয় করতে দেখা যাবে।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০২৩ ১৬:২৯
Share:
০১ ১৬

সপ্তাহখানেক আগেই বলিপাড়ায় আবার বিয়ের সানাই বেজেছে। ৭ ফেব্রুয়ারি রাজস্থানের জয়সলমেরের সূর্যগড় প্রাসাদ সেজে উঠেছিল দুই বলি তারকার জন্য। সাতপাকে বাঁধা পড়লেন সিদ্ধার্থ মলহোত্র এবং কিয়ারা আডবাণী। বিয়ে উপলক্ষে দুই পক্ষের পরিবার ছাড়াও উপস্থিত ছিলেন টিনসেল নগরীর নক্ষত্ররা।

ছবি: সংগৃহীত

০২ ১৬

বিয়ের অনুষ্ঠানে উপহারের বাহারও কম ছিল না। অতিথিরা নবদম্পতিকে উপহার দিয়ে প্রচুর ভালবাসা এবং আশীর্বাদও করেছেন। তবে তার মধ্যে সবচেয়ে বেশি চর্চায় কর্ণ জোহর এবং ইশা অম্বানী।

ছবি: সংগৃহীত

Advertisement
০৩ ১৬

কর্ণের ছবি ‘শেরশাহ’তে জুটি হিসাবে অভিনয় করেছিলেন সিদ্ধার্থ এবং কিয়ারা। বড় পর্দায় এই তারকা জুটির রসায়ন পছন্দ করেছিল দর্শক। এই ছবি হিটও হয়েছিল খুব। সে দিকে খেয়াল রেখেই কর্ণ নবদম্পতিকে তাঁর বিশেষ উপহার দিয়েছেন।

ছবি: সংগৃহীত

০৪ ১৬

তাঁর পরবর্তী তিনটি ছবিতে নায়ক-নায়িকা হিসাবে সিদ্ধার্থ এবং কিয়ারার জুটিকে অভিনয়ের প্রস্তাব দিয়েছেন কর্ণ। অর্থাৎ, কর্ণের আগামী তিনটি ছবিতে এই তারকা জুটিকে একসঙ্গে অভিনয় করতে দেখা যাবে। সিদ্ধার্থ এবং কিয়ারার বিয়েতে এটাই কর্ণের দেওয়া উপহার।

ছবি: সংগৃহীত

০৫ ১৬

যদিও কর্ণ বা তাঁর প্রযোজনা সংস্থার তরফে এ বিষয়ে কোনও আনুষ্ঠানিক ঘোষণা করা হয়নি। তবে বলিপাড়ায় কর্ণের দেওয়া উপহার নিয়ে চর্চা হচ্ছে প্রচুর।

ছবি: সংগৃহীত

০৬ ১৬

কানাঘুষো শোনা যাচ্ছে যে, তিনটি ছবিই হতে চলেছে রোম্যান্টিক কমেডি ঘরানার। বরুণ ধাওয়ান এবং আলিয়া ভট্ট যেমন কর্ণের ‘হাম্পটি শর্মা কি দুলহনিয়া’, ‘বদ্রীনাথ কি দুলহনিয়া’র মতো ছবিতে অভিনয় করেছিলেন, সেই ধরনের তিনটি ছবিতে অভিনয় করতে দেখা যাবে সিড-কিয়ারাকেও।

ছবি: সংগৃহীত

০৭ ১৬

বলিপাড়ার একাংশের দাবি যে, সিদ্ধার্থ এবং কিয়ারাকে প্রথম যে রোম্যান্টিক কমেডি ঘরানার ছবিতে দেখা যাবে, তার নাম হতে পারে ‘অদল বদল’। যদিও এই নিয়ে চূড়ান্ত কোনও সিদ্ধান্ত নেওয়া হয়নি।

ছবি: সংগৃহীত

০৮ ১৬

কর্ণের ছবিতে অভিনয় করেই সিদ্ধার্থের অভিনয়ে হাতেখড়ি। এ ছাড়া কর্ণের সঙ্গে ‘লাস্ট স্টোরিজ়’ নামে ওয়েব সিরিজ়ের একটি পর্বে কাজ করেছেন কিয়ারাও। সিদ্ধার্থ এবং কিয়ারা দু’জনেই কর্ণের কাছের। তাই হয়তো উপহার হিসাবে ছবিই বেছে নিয়েছেন কর্ণ।

ছবি: সংগৃহীত

০৯ ১৬

কর্ণের একটি রিয়্যালিটি শোয়ে দু’জনকে আলাদা আলাদা ভাবে অতিথি হিসাবে ডেকে পাঠিয়েছিলেন কর্ণ। শোয়ে এসে সিদ্ধার্থ তাঁর এবং কিয়ারার বিয়ে নিয়ে আভাস দিয়েছিলেন।

ছবি: সংগৃহীত

১০ ১৬

কিয়ারাও তাঁর সঙ্গে সিদ্ধার্থের প্রথম আলাপ নিয়ে কথা বলেছিলেন কর্ণের শোয়ে এসে। অভিনেত্রী জানান যে, অনেকে মনে করেন যে, ‘শেরশাহ’ ছবির সূত্রে তাঁদের পরিচয় হয়েছে। আদতে তা ভুল।

ছবি: সংগৃহীত

১১ ১৬

সিদ্ধার্থ এবং কিয়ারার পরিচয় বহু বছরের। ২০১৮ সালে ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পায় ‘লাস্ট স্টোরিজ’ ওয়েব সিরিজ়টি। কিয়ারা এই সিরিজ়ে অভিনয় করেছিলেন। এই সিরিজ়ের সাফল্যের পর একটি পার্টির আয়োজন করা হয়েছিল। সেই পার্টিতে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিদ্ধার্থ। সেই সূত্রেই আলাপ হয় দু’জনের।

ছবি: সংগৃহীত

১২ ১৬

পার্টি থেকে সিদ্ধার্থ এবং কিয়ারার বন্ধুত্ব হলেও সেই বন্ধুত্ব প্রেমে পরিণত হয় ‘শেরশাহ’ ছবির শুটিংয়ের সময়। যে হেতু তাঁদের সম্পর্ক গড়ে ওঠার ক্ষেত্রে কর্ণের কিছুটা হলেও অবদান রয়েছে, তাই তারকা জুটিকে এমন বিশেষ উপহার দিয়েছেন কর্ণ।

ছবি: সংগৃহীত

১৩ ১৬

বলিপাড়ায় অনেকে কর্ণের প্রশংসা করলেও কেউ কেউ এই উপহারের বিরোধিতাও করেছেন। তাঁদের দাবি, কর্ণ যে স্বজনপোষণ থেকে এখনও বেরোতে পারেননি, এই উপহারই তার প্রমাণ।

ছবি: সংগৃহীত

১৪ ১৬

অন্য দিকে চর্চায় রয়েছে অম্বানী পরিবারও। কিয়ারার কাছের বান্ধবী ইশা অম্বানী। বিয়ে উপলক্ষে বান্ধবীকে নিজেদের সংস্থার সঙ্গে যোগ করেছেন ইশা।

ছবি: সংগৃহীত

১৫ ১৬

সিদ্ধার্থ এবং কিয়ারাকে রিলায়্যান্স ট্রেন্ড ফুটওয়্যার সংস্থার বিজ্ঞাপনের প্রচারের মুখ বানানোর সিদ্ধান্ত নিয়েছে অম্বানী পরিবারের সদস্যরা।

ছবি: সংগৃহীত

১৬ ১৬

রিলায়্যান্স রিটেল সংস্থা ফ্যাশন এবং লাইফস্টাইলের সিইও অখিলেশ প্রসাদ এই প্রসঙ্গে বলেছেন, ‘‘সিদ্ধার্থ এবং কিয়ারা দু’জনেই বলিউডের বিখ্যাত তারকা। তাঁদের জনপ্রিয়তাও প্রচুর। সিদ্ধার্থ এবং কিয়ারা বিজ্ঞাপনের প্রচারের মুখ হলে তাঁদের মাধ্যমে যুব সমাজের সঙ্গে আমাদের সম্পর্ক আরও মজবুত হবে।’’

ছবি: সংগৃহীত

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement