Arbaaz Khan Wedding

‘ও যদি কথা শুনত তা হলে কি…’, সলমনের মন্তব্য নিয়ে বিতর্ক, দ্বিতীয় বিয়ে নিয়ে সমস্যায় আরবাজ়?

২০২৩ সালের ২৪ ডিসেম্বর রূপটানশিল্পী সুরা খানের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন আরবাজ় খান। খান পরিবারের নববধূকে নিয়ে কি খুশি নন সলমন খান?

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৩ ফেব্রুয়ারি ২০২৪ ১২:০০
Share:
০১ ১৩

বলি অভিনেত্রী মালাইকা অরোরার সঙ্গে বিবাহবিচ্ছেদের পর কেটে গিয়েছে সাত বছর। ২০২৩ সালের ২৪ ডিসেম্বর রূপটানশিল্পী সুরা খানের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন আরবাজ় খান। খান পরিবারের নববধূকে নিয়ে কি খুশি নন সলমন খান? ভাইয়ের দ্বিতীয় বিয়ে নিয়ে কী মন্তব্য করলেন তিনি?

০২ ১৩

আরবাজ়ের সঙ্গে ১৯ বছরের দাম্পত্য জীবন ছিল মালাইকার। ২০১৬ সালে বিবাহবিচ্ছেদ হয় দুই তারকার। তার পর মালাইকা এবং আরবাজ় দু’জনের জীবনেই প্রেম আসে।

Advertisement
০৩ ১৩

বলি অভিনেতা অর্জুন কপূরের সঙ্গে বহু বছরের সম্পর্ক মালাইকার। কিন্তু বিয়ে নিয়ে এখনও কিছু প্রকাশ্যে জানাননি দু’জনে। তবে সুরার সঙ্গে সম্পর্কে জড়ানোর পর দেরি করেননি আরবাজ়। গাঁটছড়া বাঁধার সিদ্ধান্ত নেন তিনি।

০৪ ১৩

বলিপাড়ায় কানাঘুষো শোনা যায়, মালাইকার সঙ্গে আরবাজ়ের সম্পর্কে চিড় ধরার নেপথ্যে রয়েছেন সলমন খান। খান পরিবারের অন্য সদস্যরাও নাকি মালাইকাকে তেমন পছন্দ করতেন না।

০৫ ১৩

তবে কি খান পরিবারের নববধূকেও মনে ধরেনি খান পরিবারের? সম্প্রতি ‘বিগ বস্‌’ রিয়্যালিটি শোয়ের ১৭তম সিজ়নের চূড়ান্ত পর্বে কি সেই ইঙ্গিতই দিলেন সলমন?

০৬ ১৩

‘বিগ বস্’-এর ১৭তম সিজ়নের চূড়ান্ত পর্বে শোয়ের সঞ্চালক সলমনের সঙ্গে উপস্থিত ছিলেন অভিনেতার দুই ভাই আরবাজ় এবং সোহেল খান। তিন ভাইয়ের সঙ্গে মঞ্চে খোশগল্প জু়ড়েছিলেন কৌতুকশিল্পী ভারতী সিংহ।

০৭ ১৩

আরবাজ় যে ভারতীকে তাঁর বিয়ে উপলক্ষে নিমন্ত্রণ জানাননি, তা নিয়ে মনখারাপ ব্যক্ত করেন কৌতুকশিল্পী। ভরা মঞ্চে তাঁকে নিমন্ত্রণ না জানানোর কারণও জিজ্ঞাসা করে বসেন ভারতী।

০৮ ১৩

ভারতীর প্রশ্নের জবাবে আরবাজ় বলেন, ‘‘পরের বার বিয়েতে নিশ্চয় তোমায় নিমন্ত্রণ জানাব।’’ মজার ছলে উত্তর দিলেও অভিনেতার কথার ভাঁজে কি অন্য কিছু লুকোনো ছিল?

০৯ ১৩

আরবাজ়ের দ্বিতীয় বিয়ে নিয়ে তিনি কী ভাবছেন তা নিয়ে সলমনকে প্রশ্ন করেন ভারতী। সলমন যেন আধো আলো আধো অন্ধকারের মধ্যে তার জবাব দিলেন।

১০ ১৩

ভারতীর প্রশ্নের উত্তরে সলমন জানান, আরবাজ় নাকি কারও কথা শোনেন না। তিনি আরও বলেন, ‘‘ও যদি কথা শুনত তা হলে কি…’’ বলেই থেমে যান সলমন। নিজের উত্তর অসম্পূর্ণ রাখলেন অভিনেতা।

১১ ১৩

আরবাজ়ের দ্বিতীয় বিয়ে নিয়ে বলিপাড়ায় আলোচনার অন্ত নেই। সুরার সঙ্গে আরবাজ়ের বয়সের পার্থক্য অনেক। বয়সে এত ছোট সুরাকে বিয়ে করেছেন বলে কটাক্ষের শিকারও হয়েছেন অভিনেতা।

১২ ১৩

কিন্তু সলমনের মন্তব্য যেন আরবাজ় এবং সুরার দাম্পত্য নিয়ে প্রশ্ন তৈরি করল। আরবাজ় কি পরিবারের বিরুদ্ধে গিয়ে বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন? না কি সুরাকে পছন্দ নয় খান পরিবারের?

১৩ ১৩

আরবাজ়ই বা হঠাৎ তৃতীয় বিয়ের প্রসঙ্গ তুললেন কেন? তা হলে কি বিয়ের এক মাস পার হতে না হতেই সংসারে চিড় ধরল? না কি খান পরিবারের তিন পুত্র শুধুমাত্র শোয়ের টিআরপির জন্য মজার ছলে এই মন্তব্য করলেন? সত্য জানেন কেবল তাঁরাই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement