Priya Prakash Varrier

চোখের ইশারায় কুপোকাত করেই জনপ্রিয়, এখন কী করছেন ‘উইঙ্ক গার্ল’?

অভিনেত্রী হিসাবে জনপ্রিয়তা পাওয়ার চেয়ে সমাজমাধ্যম থেকেই বেশি পরিচিতি পেয়েছিলেন প্রিয়া। হাতেগোনা কয়েকটি ছবিতে অভিনয় করলেও অনুরাগীমহলের পরিধি ক্রমশ বৃদ্ধি পেয়ে চলেছে তাঁর।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০২ অগস্ট ২০২৩ ১৭:৩৭
Share:
০১ ১৫

চার বছর আগেকার ঘটনা। সমাজমাধ্যমে রাতারাতি ছড়িয়ে পড়ে এক ভিডিয়ো। দক্ষিণী ছবির গানের দৃশ্যের একটি অংশ ‘ক্লিপ’ আকারে ছড়িয়ে পড়েছিল সমাজমাধ্যমে। গানের দৃশ্যে নায়িকাকে দেখা গিয়েছিল চোখের ইশারা করতে। তার পর নায়কের উদ্দেশে ছুড়ে দিয়েছিল চুম্বন। তার পর থেকেই ‘উইঙ্ক গার্ল’ হিসাবে পরিচিতি পেয়ে যান প্রিয়া প্রকাশ বারিয়ার।

০২ ১৫

অভিনেত্রী হিসাবে জনপ্রিয়তা পাওয়ার চেয়ে সমাজমাধ্যম থেকেই বেশি পরিচিতি পেয়েছিলেন প্রিয়া। হাতেগোনা কয়েকটি ছবিতে অভিনয় করলেও অনুরাগী মহলের পরিধি ক্রমশ বৃদ্ধি পেয়ে চলেছে তাঁর। ইতিমধ্যেই ইনস্টাগ্রামে প্রিয়ার অনুরাগী সংখ্যা ৭৬ লক্ষের গণ্ডি পার করেছে।

Advertisement
০৩ ১৫

প্রিয়াকে নিয়ে নেটব্যবহারকারীদের মাতামাতি থিতিয়ে গেলেও তা আবার যেন নতুন করে জাগিয়ে তুললেন প্রিয়া। নেপথ্যে রয়েছে তাঁর বিকিনি পরা ছবি।

০৪ ১৫

নীল সমুদ্রের জলোচ্ছ্বাসের মাঝে হলুদ রঙের বিকিনি পরে একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন প্রিয়া। তার পর থেকেই ঝড় উঠেছে নেটব্যবহারকারীদের মধ্যে। প্রিয়াকে ঘিরে শুরু হয়েছে আলোচনাও।

০৫ ১৫

বিকিনি পরে যেখানে প্রিয়া ছবিটি তুলেছেন সেই জায়গাটিও ভীষণ পরিচিত। তাইল্যান্ডের ফুকেতের একটি দ্রষ্টব্য স্থান সেটি। তবে কি ‘উইঙ্ক গার্ল’ কোনও ছবির শুটিংয়ের জন্য তাইল্যান্ড গিয়েছেন? বিকিনি পরা ছবিটি কি তারই ঝলক? এমন ধরনের প্রশ্ন নিয়ে অপেক্ষায় ছিলেন অনেকেই।

০৬ ১৫

তবে প্রিয়া নিজে থেকেই যেন নেটব্যবহারকারীদের কৌতূহল কাটিয়ে দিলেন। তাইল্যান্ডে কোনও ছবির শুটিংয়ে যাননি তিনি। বান্ধবীদের সঙ্গে ছুটি কাটাতে তাইল্যান্ড সফরে গিয়েছেন তিনি। ভ্রমণের বিভিন্ন মুহূর্তের ছবি এবং ভিডিয়োও ভাগ করেছেন প্রিয়া।

০৭ ১৫

১৯৯৯ সালের ২৮ অক্টোবর কেরলে জন্ম প্রিয়ার। কেরলেই স্কুল, কলেজের পড়াশোনা শেষ করে অভিনয়ে নামেন তিনি।

০৮ ১৫

২০১৮ সালে ‘থানাহা’ নামের একটি মালয়ালম ছবির গানের দৃশ্যে ক্যামিয়ো চরিত্রে প্রথম অভিনয় করতে দেখা যায় প্রিয়াকে।

০৯ ১৫

এক বছর পর ২০১৯ সালে ‘ওরু আদর লভ’ নামে মালয়ালম ছবির মাধ্যমে প্রথম মুখ্যচরিত্রে অভিনয়ের সুযোগ পান প্রিয়া। এই ছবির একটি গানের দৃশ্যেই চোখের ইশারা করে নিজস্ব অনুরাগী মহল তৈরি করতে শুরু করে দিয়েছিলেন প্রিয়া।

১০ ১৫

অভিনয়ের পাশাপাশি সঙ্গীতজগতেও প্রবেশ করেন প্রিয়া। ‘ফাইনালস’ নামের একটি মালয়ালম ছবিতে গানও গেয়েছেন তিনি।

১১ ১৫

শোনা যায়, ‘শ্রীদেবী বাংলো’ নামে একটি হিন্দি ছবিতেও অভিনয় করেছেন প্রিয়া। মুক্তির আগেই এই ছবি বিতর্কে জড়িয়ে পড়ে। প্রয়াত অভিনেত্রীর শ্রীদেবীর নামে এই ছবি বানানোর পাশাপাশি এই ছবির একটি দৃশ্য নিয়ে আপত্তি জানিয়েছিলেন শ্রীদেবীর স্বামী বনি কপূর।

১২ ১৫

‘শ্রীদেবী বাংলো’ ছবিতে নাকি মুখ্যচরিত্রে অভিনয় করেছেন প্রিয়া। ছবির একটি দৃশ্যে দেখা যায় শ্রীদেবী চরিত্রটি বাথটাবে মারা গিয়েছেন। এই দৃশ্য নিয়ে ছবি নির্মাতাদের বিরুদ্ধে সরব হয়েছিলেন বনি। কানাঘুষো শোনা যায়, চলতি বছরে এই ছবি মুক্তি পেতে পারে।

১৩ ১৫

‘চেক’, ‘ইশক: নট অ্যা লভ স্টোরি’র মতো তেলুগু ছবি এবং ‘৪ ইয়ার্স’, ‘লাইভ’ এবং ‘কোল্লা’র মতো মালয়ালম ছবিতে অভিনয় করেছেন প্রিয়া।

১৪ ১৫

চলতি বছরের জুলাই মাসে তেলুগু ভাষার ছবি ‘ব্রো’ মুক্তি পেয়েছে। এই ছবিতেও অভিনয় করতে দেখা গিয়েছে প্রিয়াকে।

১৫ ১৫

‘লভ হ্যাকার্স’ নামে একটি হিন্দি ছবিতেও দেখা যাবে প্রিয়াকে। ময়ঙ্ক প্রকাশ শ্রীবাস্তব পরিচালিত এবং প্রযোজিত এই ছবিটির কিছু অংশ রাশিয়ায় শুট করা হয়েছে।

সব ছবি: সংগৃহীত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement