Varun Dhawan-Shraddha Kapoor

শ্রদ্ধার প্রেম নিবেদন সরাসরি ফিরিয়ে দিয়েছিলেন বরুণ, মন ভাঙায় পালিয়ে যান অভিনেত্রী!

স্কুলজীবন থেকে নাকি বরুণ ধওয়ানের জন্য মনে ভালবাসা ছিল শ্রদ্ধা কপূরের। কিন্তু সে প্রেম পরিণতি পেল না কেন? এক পুরনো সাক্ষাৎকারে সে কথাই জানিয়েছিলেন শ্রদ্ধা।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৪ জানুয়ারি ২০২৪ ১৫:১৪
Share:
০১ ১৪

পেশাগত কারণে পরিচয় হওয়ার আগে থেকেই একে অপরকে চিনতেন বরুণ ধওয়ান এবং শ্রদ্ধা কপূর। স্কুলজীবন থেকেই নাকি বরুণের জন্য মনে ভালবাসা ছিল অভিনেত্রীর। কিন্তু সে প্রেম পরিণতি পেল না কেন? এক পুরনো সাক্ষাৎকারে সে কথাই জানিয়েছিলেন শ্রদ্ধা।

০২ ১৪

বলি পরিচালক ডেভিড ধওয়ানের পুত্র বরুণ। শ্রদ্ধার বাবা শক্তি কপূরের সঙ্গে ‘রাজা বাবু’, ‘কুলি নম্বর ওয়ান’ এবং ‘জুড়ওয়া’র মতো একাধিক হিন্দি ছবিতে কাজ করেছেন ডেভিড। সেই সূত্রেই প্রথম আলাপ হয় শ্রদ্ধা এবং বরুণের।

Advertisement
০৩ ১৪

২০১৫ সালে প্রেক্ষাগৃহে মুক্তি পায় ‘এবিসিডি ২’। এই ছবিতে প্রথম বার একসঙ্গে অভিনয় করতে দেখা যায় শ্রদ্ধা এবং বরুণকে। নিজেদের ছবির প্রচারে নাচের একটি রিয়্যালিটি শোয়ে গিয়েছিলেন দুই তারকা। সেখানেই নিজের ব্যর্থ প্রেমের কথা বলেছিলেন শ্রদ্ধা।

০৪ ১৪

শ্রদ্ধা জানিয়েছিলেন, ডেভিড এবং শক্তি যখন একসঙ্গে কাজ করতেন সেই ছবির সেটেই প্রথম বরুণের সঙ্গে দেখা হয় তাঁর। ছোটবেলা থেকেই নাকি বরুণের প্রতি ভাল লাগা তৈরি হয়েছিল অভিনেত্রীর।

০৫ ১৪

শ্রদ্ধা দাবি করেছিলেন যে বরুণের প্রতি যে তাঁর ভাল লাগা রয়েছে তা বরুণকে জানিয়েওছিলেন তিনি। অভিনেতাকে প্রেম নিবেদনও করেছিলেন শ্রদ্ধা।

০৬ ১৪

শ্রদ্ধার মনের কথা জানার পর নাকি সরাসরি অভিনেত্রীর প্রেম নিবেদন ফিরিয়ে দিয়েছিলেন বরুণ। রিয়্যালিটি শোয়ে উপস্থিত সকল বিচারক এবং প্রতিযোগীদের সামনে সে কথা স্বীকার করেছিলেন অভিনেত্রী।

০৭ ১৪

মাত্র আট বছর বয়সেই বরুণের প্রতি ভাল লাগা জন্মেছিল শ্রদ্ধার। মনের কথা জানানোর জন্য অন্য রকম ফন্দি এঁটেছিলেন অভিনেত্রী।

০৮ ১৪

শ্রদ্ধা বলেছিলেন, ‘‘আমি বরুণকে গিয়ে বলেছিলাম যে ওকে একটা কথা বলব। সে কথাটাই আবার উল্টো করে আমায় বলতে হবে। আমার এই প্রস্তাব শুনে বরুণ রাজি হয়েছিল।’’

০৯ ১৪

শ্রদ্ধা সরাসরি বরুণকে বলেছিলেন, ‘‘ইউ লভ আই।’’ অভিনেত্রী ভেবেছিলেন যে বরুণ হয়তো কিছু না ভেবেই শব্দগুলো সাজিয়ে সঠিক বাক্যটি বলবেন। কিন্তু বরুণের পাল্টা জবাব শুনে অভিনেত্রী সেখান থেকে পালিয়ে গিয়েছিলেন।

১০ ১৪

‘ইউ লভ আই’ বাক্যটি ঠিকমতো সাজালে দাঁড়ায় ‘আই লভ ইউ’ (‘আমি তোমাকে ভালবাসি’)। কিন্তু বরুণ শব্দগুলি সাজিয়ে বলেননি।

১১ ১৪

শ্রদ্ধা জানিয়েছিলেন তাঁর কথা শুনে বরুণ সরাসরি ‘না’ বলে দিয়েছিলেন অভিনেত্রীকে। শ্রদ্ধার প্রেম নিবেদন সরাসরিই ফিরিয়ে দিয়েছিলেন অভিনেতা।

১২ ১৪

বরুণের জবাব শোনার পর নাকি সেখান থেকে পালিয়ে চলে গিয়েছিলেন শ্রদ্ধা। পরে অবশ্য এই ঘটনা নিয়ে দুই তারকাই হাসাহাসি করেন বলে জানিয়েছিলেন অভিনেত্রী।

১৩ ১৪

‘এবিসিডি ২’-এর পর ‘স্ট্রিট ডান্সার ৩ডি’ ছবিতেও অভিনয় করতে দেখা যায় শ্রদ্ধা এবং বরুণকে। ২০২০ সালে প্রেক্ষাগৃহে মুক্তি পায় ছবিটি।

১৪ ১৪

২০২২ সালে মুক্তিপ্রাপ্ত ‘ভেড়িয়া’ ছবিতেও শ্রদ্ধা এবং বরুণ অভিনয় করেন। যদিও এই ছবিতে মুখ্যচরিত্রে অভিনয় করেন বরুণ এবং ক্যামিয়ো চরিত্রে অভিনয় করতে দেখা যায় শ্রদ্ধাকে।

সকল ছবি সংগৃহীত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement