Hand Bag

ব্যাগের রং জানান দেয় আপনার ব্যক্তিত্ব

আমাদের বিভিন্ন বডি ল্যাঙ্গোয়েজ যেমন আমাদের ব্যাক্তিত্বের প্রতিফলন, তেমনই আমরা কোন রং পছন্দ করি, কোন রঙের জিনিস বেশি ব্যবহার করি তাও কিন্তু নীরবে জানান দিয়ে চলে আমাদের ব্যক্তিত্বের।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৮ ডিসেম্বর ২০১৭ ০৮:৩৩
Share:
০১ ০৫

আমাদের বিভিন্ন বডি ল্যাঙ্গোয়েজ যেমন আমাদের ব্যাক্তিত্বের প্রতিফলন, তেমনই আমরা কোন রং পছন্দ করি, কোন রঙের জিনিস বেশি ব্যবহার করি তাও কিন্তু নীরবে জানান দিয়ে চলে আমাদের ব্যক্তিত্বের। আজ জেনে নিন হ্যান্ডব্যাগের রং কী বলে আমাদের ব্যক্তিত্ব সম্পর্কে।

০২ ০৫

হলুদ ব্যাগ: আপনি সৃজনশীল এবং নতুন বিষয় নিয়ে চিন্তা-ভাবনা করতে ভালবাসেন। খুশি থাকতে এবং অন্যকে খুশি রাখতে, মজা করতে ভালবাসেন। যুক্তি দিয়ে সব কিছু বিচার করেন। তাই অনেক সময়ই বিশেষ আশাবাদী থাকতে পারেন না। অনেক বিষয়ে তাড়াহুড়ো করে সিদ্ধান্তে উপনীত হওয়ার প্রবণতা রয়েছে আপনার।

Advertisement
০৩ ০৫

কালো ব্যাগ: ক্ষমতা ও সম্মান আপনার কাছে সবচেয়ে গুরুত্বপূর্ণ। যে কোনও কঠিন পরিস্থিতি একা হাতে সামাল দেওয়ার ক্ষমতা আপনার রয়েছে। একা কাজ করতেই আপনি পছন্দ করেন এবং আপনি বেশ রক্ষণশীল। আপনাকে দেখে অনেকেই আবেগহীন মনে করতে পারে। আপনি সব সময়ই নিজেকে উন্নত করতে ভাবনা-চিন্তা করেন।

০৪ ০৫

নীল ব্যাগ: বিশ্বাসযোগ্য এবং দায়িত্বশীল মানুষরা নীল ব্যাগ ব্যবহার করতে পছন্দ করেন। কাজের ক্ষেত্রে কোনও রকম আপোস আপনি করেন না। একগুঁয়েমি আপনার রক্তেই রয়েছে। খুব সহজেই সকলের সঙ্গে মিশে যেতে পারেন।

০৫ ০৫

কমলা ব্যাগ: যারা কমলা ব্যাগ নিতে পছন্দ করেন তারা খুবই পরিশ্রমী হন এবং চাপের মধ্যে কাজ করতে পারেন। এরা কঠিন পরিস্থিতির মোকাবিলা ভাল করতে পারেন। কাজের ব্যাপারে এরা খুবই দায়িত্বশীল। আবার অন্যদের খুব সহজেই আপন করে নিতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement