Sports News

১০০ ইউরোপিয়ান গোল রোনাল্ডোর

বুধবার গোলের সেঞ্চুরি সেরে ফেললেন ক্রিস্টিয়ানো রোনাল্ডো। চ্যাম্পিয়ন্স লিগে বায়ার্ন মিউনিখকে হারানোর ম্যাচে জোড়া গোল করে ১০০তম ইউরোপিয়ান গোলটি সেরে ফেললেন রোনাল্ডো। বায়ার্নকে ১-২ গোলে হারিয়ে দিল রিয়েল মাদ্রিদ।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৩ এপ্রিল ২০১৭ ১৮:২৪
Share:

ক্রিস্টিয়ানো রোনাল্ডো। ছবি: পিটিআই।

বুধবার গোলের সেঞ্চুরি সেরে ফেললেন ক্রিস্টিয়ানো রোনাল্ডো। চ্যাম্পিয়ন্স লিগে বায়ার্ন মিউনিখকে হারানোর ম্যাচে জোড়া গোল করে ১০০তম ইউরোপিয়ান গোলটি সেরে ফেললেন রোনাল্ডো। বায়ার্নকে ১-২ গোলে হারিয়ে দিল রিয়েল মাদ্রিদ। গোলের সেঞ্চুরি করে রোনাল্ডো বলেন, ‘‘আমি এই রেকর্ডে পৌঁছতে চেয়েছিলাম। এখানে পৌঁছতে পারাটা আমার কাছে গর্বের। আর সেটা এল বায়ার্ন মিউনিখের মতো দলের বিরুদ্ধে। যেটা আরও বড় প্রাপ্তি।’’

Advertisement

আরও খবর: বরুসিয়া টিম বাসের সামনে বিস্ফোরণে আটক এক সন্দেহভাজন

প্রথমার্ধে ভিদালের গোলে পিছিয়ে পড়ে দ্বিতীয়ার্ধে রোনাল্ডোই দলকে জয়ের রাস্তা দেখান। ৪৭ ও ৭৭ মিনিটে গোল করেন তিনি। রোনাল্ডোর জন্য অনেকগুলো প্রাপ্তি। এক তো ১০০ ইউরোপিয়ান গোল। সঙ্গে সেটাও এল বায়ার্ন মিউনিখের মতো দলের বিরুদ্ধে। সঙ্গে এল চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালের প্রথম লেগের অ্যাওয়ে ম্যাচে জয়। সব মিলে বুধবারের রাতটা লেখা থাকল রোনাল্ডোর নামেই।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন