ফুটসালের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নিতে পারে ফেডারেশন

ফুটসাল অ্যাসোসিয়েশন অফ ইন্ডিয়ার বিরুদ্ধে এবার আইনি পদক্ষেপ নিতে পারে ফেডারেশন। এই মুহূর্তে বিরাট কোহালিকে ব্র্যান্ড অ্যাম্বাসাডর করে ভারতে শুরু হতে চলেছে ফুটবলের এই প্রতিযোগিতা। যার মূল লক্ষ্য ভারত থেকে ফুটবল প্রতিভাদের তুলে আনা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ০৯ জুন ২০১৬ ২২:০৫
Share:

ফুটসালের উদ্বোধনে বিরাট কোহালি ও এআ রহমান।

ফুটসাল অ্যাসোসিয়েশন অফ ইন্ডিয়ার বিরুদ্ধে এবার আইনি পদক্ষেপ নিতে পারে ফেডারেশন। এই মুহূর্তে বিরাট কোহালিকে ব্র্যান্ড অ্যাম্বাসাডর করে ভারতে শুরু হতে চলেছে ফুটবলের এই প্রতিযোগিতা। যার মূল লক্ষ্য ভারত থেকে ফুটবল প্রতিভাদের তুলে আনা। ফেডারেশনের তরফে সচিব কুশল দাস বলেন, ‘‘ফুটসাল কোনও অনুমোদিত সংস্থা নয়। ভারতীয় ফুটবলের নিয়ামক সংস্থা এআইএফএফ। ফুটসালসহ সব রকমের ফুটবল প্রতিযোগিতা আয়োজন করার অধিকার রয়েছে এআইএফএফ অথবা তাদের অনুমোদিত সংস্থার। আমরা আমাদের ফুটসাল নিয়ে পরিকল্পনা ঘোষণা করব খুব দ্রুত।’’ রাজ্য অ্যাসোসিয়েশন গুলোকে এই মর্মে চিঠি দিয়ে জানানো হয়েছে ফেডারেশনের পক্ষ থেকে।

Advertisement

আইএফএ-এর তরফে সচিব উৎপল গঙ্গোপাধ্যায় বলেন, ‘‘আমরা চিঠি পেয়েছি। আইএফএ-এর তরফ থেকে পুরোটাই চেষ্টা করা হবে। এবং আমরা সব অনুমোদিত সংস্থাকে এটা জানিয়ে দেব।’’

আরও খবর

Advertisement

ভারতে এলেন জিনেদিন জিদান

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন