Cricket

একই মাঠে হতে পারে বিরাটদের সব ম্যাচ 

ক্রিকেট অস্ট্রেলিয়ার কর্তা কেভিন রবার্টস বলেছেন, করোনার জেরে কিছু সফর-নিষেধাজ্ঞা রয়েছে। তাই সূচি পরিবর্তনও হতে পারে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ৩০ মে ২০২০ ০৫:৪০
Share:

ফাইল চিত্র।

বিরাট কোহালির ভারতীয় দলের অস্ট্রেলিয়া সফরের সূচি ঘোষণা হয়েছিল বৃহস্পতিবারেই। কিন্তু বিশ্বজুড়ে করোনা অতিমারির জেরে সেই সূচি বদলও হতে পারে। শুক্রবার এমনই জানাল, অস্ট্রেলীয় ক্রিকেট বোর্ড। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ভারতের টেস্ট সিরিজ চারটি জায়গার বদলে একটি জায়গাতেও হতে পারে বলে জানানো হয়েছে। ঘোষিত সূচি অনুযায়ী, অস্ট্রেলিয়া সফরে ভারতের টেস্ট খেলার কথা, ব্রিসবেন, অ্যাডিলেড, মেলবোর্ন ও সিডনিতে। ক্রিকেট অস্ট্রেলিয়ার কর্তা কেভিন রবার্টস বলেছেন, করোনার জেরে কিছু সফর-নিষেধাজ্ঞা রয়েছে। তাই সূচি পরিবর্তনও হতে পারে।

Advertisement

১১ জুন শুরু লা লিগা: ফের শুরু হচ্ছে লা লিগা ১১ জুন। প্রথম দিন সেভিয়া বনাম রিয়াল বেতিসের লড়াই। স্পেনের সরকার বিবৃতিতে তা জানিয়ে দিল শুক্রবার। টিভিতে লা লিগা দেখার অভিজ্ঞতা আবার অন্য রকম হতে পারে। মনে হতে পারে আসল ফুটবল নয়, দেখানো হচ্ছে কোনও ভিডিয়ো গেমস। লা লিগা কমিটি ভাবছে সম্প্রচারের সময় দর্শকদের জন্য সুপারইম্পোজের মাধ্যমে দর্শক ঠাসা স্টেডিয়াম এবং সঙ্গে সমর্থকদের চিৎকার জুড়ে দেওয়ার কথা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন