আপনি কি ভ্যাম্পায়ার? প্রথম রাউন্ডে জিতে প্রশ্ন ফেডেরারকে

ম্যাচ শেষ হওয়ার পরে কোর্টে তখন জন ম্যাকেনরো আর রজার ফেডেরার। হঠাৎ চলে এলেন মার্কিন অভিনেতা উইল ফ্যারেল। তার পরে সাক্ষাৎকার নিলেন রজার ফেডেরারের...ম্যাচ শেষ হওয়ার পরে কোর্টে তখন জন ম্যাকেনরো আর রজার ফেডেরার। হঠাৎ চলে এলেন মার্কিন অভিনেতা উইল ফ্যারেল। তার পরে সাক্ষাৎকার নিলেন রজার ফেডেরারের...

Advertisement
শেষ আপডেট: ১৭ জানুয়ারি ২০১৮ ০৪:৪৬
Share:

মুখোমুখি: ফেডেরারের সাক্ষাৎকার নিচ্ছেন ফেরেল।

• উইল ফ্যারেল: রজার, আজ তোমাকে কোর্টে দেখে মনে হচ্ছিল একটা গ্যাজেল (অ্যান্টেলোপ প্রজাতির প্রাণী) ছুটে বেড়াচ্ছে। তুমি কি তোমার খেলাকে সিল্কি গ্যাজেলের সঙ্গে তুলনা করবে?

Advertisement

রজার ফেডেরার: হতেও পারে, নাও হতে পারে। গ্যাজেল...শেষ পর্যন্ত ওরা কারও খাদ্য হয়ে যায় না?

• ফ্যারেল: খুব দ্রুত ছুটলে হয় না। আর একটা প্রশ্ন। তোমার বয়স ৩৬। কিন্তু দেখে মনে হচ্ছে বয়স বাড়ছেই না। তুমি কি ভ্যাম্পায়ার না ডাইন?

Advertisement

ফেডেরার: উমম...(পাশে দাঁড়ানো জন ম্যাকেনরো বলে উঠলেন, দু’জনের মধ্যে কে ভাল?) ঠিক প্রশ্ন..কে ভাল...আমি কাউকেই পছন্দ করি না।

• ফেরেল: মনে হয় ভ্যাম্পায়ার। আচ্ছা, ছেলেদের লকাররুমে কান পাতলে একটা কথা খুব শোনা যায়। সেটা হল, তুমি মেলবোর্নে আসতে দারুণ ভালবাসো। আর তোমার ফিটনেসের রহস্য হল, তুমি ওম্ব্যাট-এর (কোয়ালা প্রজাতির প্রাণী) মাংস খাও। সত্যি নাকি?

ফেডেরার: একদমই ভুল খবর।

• ফেরেল: ওম্ব্যাটের মাংস কখনও খেয়েছ?

ফেডেরার: না, খাইনি। খাওয়া দরকার নাকি?

• ফেরেল: দারুণ খেতে। অস্ট্রেলিয়ার জাতীয় খাবার। রজার, আমি জানি এই দর্শক সমর্থন তোমার জন্য কত বড় একটা ব্যাপার। কিন্তু যখন দর্শকরা বার বার ‘রজার কাম অন, রজার কাম অন’ বলে চেঁচায়, তখন বিরক্ত লাগে না?

ফেডেরার: ওরা আমাকে আমার নামটা মনে করিয়ে দেয়। এই বয়সে লোকে মাঝে মাঝে নিজের নামটা ভুলে যায় তো!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন