West Indies Cricket

কেকেআর-এর এক তারকা ওয়েস্ট ইন্ডিজের টি-টোয়েন্টি দলে, আর এক তারকা ব্রাত্য

বিশ্বকাপ জেতার লক্ষ্যে আগামী কয়েকমাসে একগাদা টি-টোয়েন্টি সিরিজ খেলবে ওয়েস্ট ইন্ডিজ।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৯ মে ২০২১ ১৭:০৪
Share:

জাতীয় দলে আবার ফিরলেন রাসেল। ফাইল ছবি

তৃতীয় টি-টোয়েন্টি বিশ্বকাপ জিততে মরিয়া ওয়েস্ট ইন্ডিজ। তাই জন্যে এক বছর পর জাতীয় দলে আন্দ্রে রাসেলকে ফেরাল তারা। তবে কেকেআর-এর আর এক ক্যারিবিয়ান তারকা সুনীল নারাইন এখনও জাতীয় দলের হয়ে খেলার জন্যে তৈরি নন বলে তাঁকে নেওয়া হয়নি।

Advertisement

টি-টোয়েন্টি বিশ্বকাপ জেতার লক্ষ্যে আগামী কয়েকমাসে একগাদা টি-টোয়েন্টি সিরিজ খেলবে ওয়েস্ট ইন্ডিজ। দক্ষিণ আফ্রিকা, অস্ট্রেলিয়া এবং পাকিস্তানের বিরুদ্ধে পাঁচটি ম্যাচে টি-টোয়েন্টি সিরিজ খেলবে। তার জন্য ১৮ জনের শক্তিশালী দল ঘোষিত হল। রাসেল ছাড়াও শেলডন কটরেল, শিমরন হেটমেয়ার, ওশেন টমাস এবং হেডেন ওয়ালশ জুনিয়র দলে ফিরেছেন। দলকে নেতৃত্ব দেবেন কায়রন পোলার্ডই। সহ-অধিনায়ক নিকোলাস পুরান। দলে ক্রিস গেলও রয়েছেন।

ওয়েস্ট ইন্ডিজের কোচ ফিল সিমন্স জানিয়েছেন, ঘরের মাঠে আগামী সিরিজগুলি থেকে বিশ্বকাপের জন্য শক্তিশালী প্রথম একাদশ বেছে নেওয়াই লক্ষ্য তাঁদের। নির্দিষ্ট পরিকল্পনা নিয়েই তাঁরা খেলতে নামবেন। ঘুরিয়ে-ফিরিয়ে ক্রিকেটারদের খেলানো হবে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন