cricket

ফিল হিউজ স্মৃতি উস্কে মাথায় বল লেগে হাসপাতালে রাসেল

কিছু দিন আগে এ রকমই এক ঘটনা ঘটে অ্যাশেজে অস্ট্রেলিয়ার স্টিভ স্মিথের সঙ্গে।

Advertisement

সংবাদ সংস্থা

সাবাইনা পার্ক শেষ আপডেট: ১৩ সেপ্টেম্বর ২০১৯ ১৪:১০
Share:

রাসেলের সেই মুহূর্ত।ছবি: টুইটার

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে বৃহস্পতিবার মুখোমুখি হয় জামাইকা টালাওয়াহ এবং সেন্ট লুসিয়া জকস। ক্যারিবিয়ান অলরাউন্ডার আন্দ্রে রাসেল খেলেন জামাইকা টালাওয়াহ-র হয়ে। সেই ম্যাচে ব্যাট করার সময় ১৪তম ওভারে হার্দাস ভিলজোয়েনের বাউন্সার আছড়ে পরে রাসেলের ডান কানের কাছে।

Advertisement

সঙ্গে সঙ্গে চোট পরীক্ষার জন্য ছুটে আসেন টিমের ডাক্তাররা। প্রথমে সামান্য চোট ভেবে রাসেল ব্যাট করার জন্য ফিরে যেতে গিয়েও দাঁড়িয়ে পড়েন। পরে তাঁকে স্ট্রেচারে করে মাঠে থেকে বার করে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। রাসেল তখন মাত্র তিন বল খেলেছেন। পাননি কোনও রান।

Advertisement

আরও পড়ুন: কোনও দিন ভাবিনি এই সম্মান পাব, বলছেন বিরাট

আরও পড়ুন: ধোনির অবসর জল্পনা ওড়ালেন স্ত্রী সাক্ষী​

কিছু দিন আগে এ রকমই এক ঘটনা ঘটে অ্যাশেজে অস্ট্রেলিয়ার স্টিভ স্মিথের সঙ্গে। ইংরেজ পেসার জোফ্রা আর্চারের বলে আঘাত লাগে তাঁর ঘাড়ে। স্মিথ খেলতে পারেননি সেই টেস্ট এবং পরের টেস্টেও।

জামাইকা টালাওয়াহ ২০ ওভারে ১৭০ রানে শেষ হয়ে যায়। সেই রান সেন্ট লুসিয়া জকসের ব্যাটসম্যানরা তুলে নেয় মাত্র ১৬.৪ ওভারে। হাসপাতালের তরফে সিটি স্ক্যানের পর জানানো হয়েছে আপাতত সুস্থ আছেন রাসেল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন