শোকসভায় নেই বাংলার ক্রিকেটাররা

সিএবি-র জনপ্রিয় কর্তা সমীর দাশগুপ্তের স্মরণসভায় দেখা গেল না বাংলার বর্তমান রঞ্জি দলের কোনও ক্রিকেটারকে। অথচ মৃত্যুর এক সপ্তাহ আগেও তিনি বাংলা দলের সঙ্গে ছিলেন ম্যানেজার হিসেবে। বাংলা দলের অন্যতম জনপ্রিয় ম্যানেজারও ছিলেন তিনি।

Advertisement
শেষ আপডেট: ২১ ডিসেম্বর ২০১৬ ০৩:১২
Share:

সমীর দাশগুপ্তের স্মরণসভায় সৌরভ গঙ্গোপাধ্যায়। ছবি: শঙ্কর নাগ দাস

সিএবি-র জনপ্রিয় কর্তা সমীর দাশগুপ্তের স্মরণসভায় দেখা গেল না বাংলার বর্তমান রঞ্জি দলের কোনও ক্রিকেটারকে। অথচ মৃত্যুর এক সপ্তাহ আগেও তিনি বাংলা দলের সঙ্গে ছিলেন ম্যানেজার হিসেবে। বাংলা দলের অন্যতম জনপ্রিয় ম্যানেজারও ছিলেন তিনি। সিএবি সূত্রে জানা যায় বাংলার রঞ্জি ক্রিকেটারদের সকলকে মঙ্গলবার বিকেলে এই স্মরণসভায় আসার অনুরোধ করা হয়েছিল। বাংলার ক্যাপ্টেন মনোজ তিওয়ারি অবশ্য জানালেন, তাঁকে এই সভার কথা জানানো হয়নি। এ দিন সমীরবাবুর স্মরণসভায় একটু দেরিতে হলেও এসে পৌঁছন তিন প্রাক্তন রঞ্জি ক্রিকেটার লক্ষ্মীরতন শুক্ল, সৌরাশিস লাহিড়ী ও শরদিন্দু মুখোপাধ্যায়। ছবিতে মাল্যদান করেন সিএবি প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়, দুই যুগ্মসচিব সুবীর গঙ্গোপাধ্যায়, অভিষেক ডালমিয়া। ছিলেন প্রয়াত কর্তার পরিবারের সদস্যরাও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন