Pro Kabaddi League

প্রো-কবাডি লিগ চ্যাম্পিয়ন বেঙ্গল ওয়ারিয়র্স, পারল না দাবাং দিল্লি

নবীন যদি দিল্লির মুখ হন, তা হলে বেঙ্গল ওয়ারিরর্সের জীভা কুমার এবং মহম্মদ নবীবকশ জয়ের অন্যতম কারিগর।

Advertisement
শেষ আপডেট: ১৯ অক্টোবর ২০১৯ ২১:৪৭
Share:

দিল্লির নবীন কুমারকে আটকানোর চেষ্টা বেঙ্গল ওয়ারিরর্সের খেলোয়াড়দের।—ছবি এপি।

প্রো-কবাড্ডি লিগ পেল নতুন চ্যাম্পিয়ন। শনিবার আমদাবাদে বেঙ্গল ওয়ারিরর্স ৩৯-৩৪-এ হারাল দাবাং দিল্লিকে। এ বারই প্রথমবার ফাইনালে পৌঁছেছিল দু'দল। দিল্লির নবীন কুমার ফাইনালে নজর কেড়েছেন তার পারফরম্যান্স দিয়ে। কিন্তু, দিনটা যে তার ছিল না। নবীনের মরিয়া চেষ্টা শেষ পর্যন্ত ব্যর্থ হয়। খেলার শেষে হতাশ নবীনকে কাঁদতে দেখা যায়। সতীর্থারা এসে তাকে সান্ত্বনা দেন।

Advertisement

নবীন যদি দিল্লির মুখ হন, তা হলে বেঙ্গল ওয়ারিরর্সের জীভা কুমার এবং মহম্মদ নবীবকশ জয়ের অন্যতম কারিগর। দিল্লির আক্রমণের ঝড়ঝাপটা একাই রুখে দেন জীভা। অন্যদিকে নবীবকশ ১০টা রেইড পয়েন্ট তুলে নেন বেঙ্গল ওয়ারিরর্সের হয়ে। প্রথম দিকে আট পয়েন্টে দিল্লির থেকে পিছিয়ে থাকলেও তাই শেষ হাসি হাসতে সমস্যা হয়নি বেঙ্গল ওয়ারিরর্সের।

এ দিন ফাইনালে নামতে পারেননি অধিনায়ক মনিন্দর সিংহ। কাঁধের হাড় সরে যাওয়ায় ম্যাটের বাইরে বসে ফাইনাল দেখতে হয় তাঁকে। মনিন্দর না খেলায় দলকে নেতৃত্ব দেন মহম্মদ নবীবকশ। দিনটা সব অর্থেই নবীবকশ ও বেঙ্গল ওয়ারিরর্সের।

Advertisement

আরও পড়ুন: হৃদযন্ত্রে সমস্যা, ফুটবল থেকে চির বিদায়ের পথে ভারতের তরুণ বিশ্বকাপার

আরও পড়ুন: বাংলাদেশের বিরুদ্ধে টি টোয়েন্টি সিরিজে নেই কোহালি, ফিরবেন টেস্ট সিরিজে

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন