বিরাট, ডি ভিলিয়ার্সের দাপটে জয় বেঙ্গালুরুর

ডি ভিলিয়ার্স, বিরাট কোহলির ব্যাটে সানরাইজার্স হায়দরাবাদকে ৪৫ রানে হারিয়ে দিল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। টস জিতে বেঙ্গালুরুকে ব্যাট করতে পাঠিয়েছিলেন ডেভিড ওয়ার্নার। বিরাট কোহলির সঙ্গে ওপেন করতে নেমে মাত্র ১ রান করেই প্যাভেলিয়নে ফিরে যান ক্রিস গেইল।

Advertisement
শেষ আপডেট: ১২ এপ্রিল ২০১৬ ২৩:৫২
Share:

বেঙ্গালুরু ২২৭/৪ (২০ ওভার)

Advertisement

হায়দরাবাদ ১৮২/৬ (২০ ওভার)

৪৫ রানে জয় বেঙ্গালুরুর

Advertisement

ডি ভিলিয়ার্স, বিরাট কোহলির ব্যাটে সানরাইজার্স হায়দরাবাদকে ৪৫ রানে হারিয়ে দিল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। টস জিতে বেঙ্গালুরুকে ব্যাট করতে পাঠিয়েছিলেন ডেভিড ওয়ার্নার। বিরাট কোহলির সঙ্গে ওপেন করতে নেমে মাত্র ১ রান করেই প্যাভেলিয়নে ফিরে যান ক্রিস গেইল। এর পর অধিনায়কের সঙ্গে তাল মিলিয়ে ব্যাটে ঝড় তোলেন এবি ডি ভিলিয়ার্স। ৬টি ওভার বাউন্ডারি ও ৭টি বাউন্ডারি দিয়ে সাজানো ছিল ৪২ বলে ডি ভিলিয়ার্সের ৮২ রানের ঝকঝকে ইনিংস।

মুস্তাফিজুরকে বল হাতে ফিরিয়ে না আনলে হয়তো সেঞ্চুরিটিও এসে যেত তাঁর ব্যাট থেকে। বিরাট কোহলি আউট হন ৭৫ রানে। ৫১ বল খেলে তাঁর এই ইনিংসে ছিল ৩টি ছক্কা ও ৭টি বাউন্ডারি। নির্ধারিত ওভারে ৪ উইকেট হারিয়ে ২২৭ রান তুলে নেয় বেঙ্গালুরু। হায়দরাবাদের হয়ে জোড়া উইকেট নেন মুস্তাফিজুর ও ভুবনেশ্বর কুমার।

জবাবে ব্যাট করতে এসে নির্ধারিত ওভারে ৬ উইকেট হারিয়ে ১৮২ রানেই শেষ হয়ে যায় হায়দরাবাদের ইনিংস। ২৫ বলে ডেভিড ওয়ার্নারের ৫৮ রানের ইনিংস কোনও কাজেই লাগল না। আর কেউই ব্যাট হাতে তেমনভাবে দাঁড়াতে পারলেন না। শেষে আশিস রেড্ডি ৩২ রানের ইনিংস খেললেও তা যথেষ্ট ছিল না জয়ের জন্য। শিখর ধবনের ব্যাট থেকে আইপিএল-এর শুরুতেও রান এল না। করলেন মাত্র ৮ রান। নমন ওঝাও ফিরলেন শূন্য রানে। বেঙ্গালুরুর হয়ে দুটো করে উইকেট নিলেন ওয়াটসন ও চাহাল। একটি করে উইকেট অ্যাডাম মিলনে ও পারভেজ রসুলের। এর মধ্যে আহত হলেন আশিস নেহরা।

আরও খবর

আইপিএল অভিষেকেই জোড়া উইকেট মুস্তাফিজুরের

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন