boris becker

Boris Becker: বসন্ত এসে গিয়েছে! আবার প্রেমে পড়লেন বরিস বেকার, চিনে নিন বান্ধবীকে

একসময় দেনার দায়ে বিপর্যস্ত হতে বসেছিল জীবন। দেউলিয়া হয়ে গিয়েছিলেন। সেই বরিস বেকারের জীবনে এখন শুধুই বসন্ত।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৫ অগস্ট ২০২১ ১৭:১২
Share:
০১ ১২

একসময় দেনার দায়ে বিপর্যস্ত হতে বসেছিল জীবন। দেউলিয়া হয়ে গিয়েছিলেন। সেই বরিস বেকারের জীবনে এখন শুধুই বসন্ত। তাঁর সাম্প্রতিক ছবিই সেই প্রমাণ দিচ্ছে।

০২ ১২

প্রেম করছেন জার্মানির কিংবদন্তি টেনিস তারকা বরিস বেকার। বান্ধবীর নাম লিলিয়ান দি কার্ভালহো। ইদানীং দু’জনকে বার বার একসঙ্গে দেখা যাচ্ছে। সম্পর্কের কথা স্বীকারও করেছেন তাঁরা।

Advertisement
০৩ ১২

পেশাদার রাজনৈতিক বিশেষজ্ঞ লিলিয়ানের সঙ্গে গত বছর জুন মাস থেকে আলাপ বেকারের। প্রথম সাক্ষাতেই প্রেম। এরপর ঘন ঘন দেখা হতে থাকে তাঁদের।

০৪ ১২

সম্প্রতি স্পেনের ইবিজায় গিয়ে বন্ধুবান্ধবদের সঙ্গে ছুটি কাটিয়ে এসেছেন বেকার। ছিলেন লিলিয়ানও। দু’জনের অন্তরঙ্গ ছবি ধরা পড়েছে ক্যামেরায়।

০৫ ১২

ইবিজার সমুদ্রে দু’জনকে স্নান করতে দেখা গিয়েছে। চালিয়েছেন বাইচও। দাঁড় ছিল লিলিয়ানের হাতেই। পিছনে বসেছিলেন বেকার। বাইচ চালানোর ফাঁকেই দু’জনকে একাধিক বার খুনসুটিতে মাততে দেখা গিয়েছে।

০৬ ১২

পেশায় বিশেষজ্ঞ হলেও লিলিয়ান নিজের স্টাইলের ব্যাপারে যথেষ্ট সচেতন। তিনি মূলত লন্ডনে থাকেন। তিনটি ডিগ্রি রয়েছে। আফ্রিকান স্টাডিজে মাস্টার্স করেছেন তিনি। পাঁচটি ভাষায় কথা বলতে পারেন।

০৭ ১২

জীবনে বহু বার প্রেমে পড়েছেন বেকার। দ্বিতীয় স্ত্রী-র সঙ্গে বিচ্ছেদের পর ২০১৯-এ মডেল লায়লা পাওয়েলের সঙ্গে প্রেম করছিলেন। পরের বছরই তাঁর জীবনে আসেন লিলিয়ান।

০৮ ১২

বান্ধবীকে নিয়ে এখন মূলত লন্ডনে থাকেন বেকার। সেখানে তাঁর একটি বাড়িও রয়েছে। লিলিয়ানও লন্ডনে কর্মরত। বেকারের ছেলে আমাদিউও সঙ্গে থাকে।

০৯ ১২

জানুয়ারি মাসে ইংল্যান্ডে লকডাউন থাকার সময় এই দম্পতি চলে এসেছিলেন দুবাইয়ে। সেখানে বেশ কিছুদিন ছুটি কাটিয়ে ফিরে যান দেশে। মনে করা হয়, দুবাইয়ে দু’জনের প্রেম আর গাঢ় হয়েছে।

১০ ১২

মাস খানেক আগে একাধিক বার লিলিয়ানের সঙ্গে উইম্বলডনে হাজির থাকতে দেখা গিয়েছে বেকারকে। নতুন প্রেমের জল্পনা উসকে দিয়েছেন সেখানেই।

১১ ১২

লিলিয়ানের সঙ্গে সম্পর্ক নিয়ে অবশ্য ঝামেলাতেও পড়তে হয়েছে বেকারকে। সরাসরি তাঁর দিকে আঙুল উঠিয়েছেন প্রাক্তন স্ত্রী লিলি।

১২ ১২

২০১৮-য় লিলির সঙ্গে বিচ্ছেদ হয় বেকারের। তাঁদের ছেলে আমাদিউ এখন বেকারের সঙ্গে থাকে। ইনস্টাগ্রামে এক পোস্টে লিলিয়ানকে হুমকি দিয়ে তাঁর ছেলের থেকে দূরে থাকার নির্দেশ দিয়েছিলেন লিলি। ঝামেলা এখনও পুরোপুরি মেটেনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement