Charles D'souza

চার্লস ডি’সুজেকে সই করাল ইস্টবেঙ্গল

বুধবার ইস্টবেঙ্গলের চুক্তিপত্রে সই করে দেন ব্রাজিলীয় এই তারকা স্ট্রাইকার। এই নিয়ে নিজেদের পঞ্চম বিদেশিকে সই করাল ইস্টবেঙ্গল।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২৩ অগস্ট ২০১৭ ২৩:০৫
Share:

চার্লস ডি’সুজা। ছবি: সংগৃহীত।

চমকের পর চমক দিয়ে চলেছে ইস্টবেঙ্গল। ১৪ বছরের আই লিগ খরা কাটাতে লাল-হলুদ শিবির যে বদ্ধপরিকর তা মরসুমের শুরুতেই আই লিগ জয়ী কোচ খালিদ জামিলকে এনে বুঝিয়ে দিয়েছিলেন কর্মকর্তারা। লাল-হলুদের পক্ষ থেকে দ্বিতীয় চমকটি আসে গতকাল। অধরা আই লিগের জন্য জাপানি মিডিও কাটসুমি ইউসাকে সই করায় লাল-হলুদ কর্মকর্তারা। তার ঠিক ২৪ ঘন্টা পরতে না পেরতেই আরও একটা চমক দিল লেসলি ক্লডিয়াস সরণীর ক্লাবটি। গত আই লিগে চেন্নাই সিটি এফসির স্ট্রাইকার চার্লস ডি’সুজা কে সই করিয়ে নিল ইস্টবেঙ্গল। বুধবার ইস্টবেঙ্গলের চুক্তিপত্রে সই করে দেন ব্রাজিলীয় এই তারকা স্ট্রাইকার। এই নিয়ে নিজেদের পঞ্চম বিদেশিকে সই করাল ইস্টবেঙ্গল। গত মরসুমে পর্তুগালের আলভারেঙ্গা ক্লাবের সঙ্গে চুক্তিবদ্ধ চার্লস। সেখান থেকেই লোনে সই করেছিলেন চেন্নাই সিটি এফসিতে। এ বারও সেই আলভারেঙ্গা থেকেই লোনে ইস্টবেঙ্গলে আসছেন চার্লস।

Advertisement

আরও পড়ুন: আন্তর্জাতিক ফুটবল থেকে অবসর ওয়েন রুনির

Advertisement

আরও পড়ুন: গোলের ডাবল সেঞ্চুরি রুনির

মাঝমাঠে কাটসুমি-আমনা, আক্রমণে প্লাজা-চার্লস জুটিকে ঘিরে ইতিমধ্যেই স্বপ্ন দেখতে শুরু করেছে লক্ষ লক্ষ লাল-হলুদ সমর্থক। এখন দেখার, লাল-হলুদের নতুন এই বিদেশিরা অধরা আই লিগ ট্রফি এনে হাসি ফোটাতে পারেন কি না সদস্য সমর্থকদের মুখে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন