চ্যাম্পিয়ন হয়েও বিতর্কে উইলিয়ান

এতেই ক্ষুব্ধ হয়ে উইলিয়ান সোশ্যাল মিডিয়ায় এই কাণ্ড করেছেন বলে মনে করছেন অনেকে। কন্তের এই অপমান সহ্য করেননি চেলসি সমর্থকরাও। অনেকেই পাল্টা ক্ষোভ প্রকাশ করেছেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২১ মে ২০১৮ ০৪:৩১
Share:

উৎসব: ম্যাচের পরে সতীর্থদের সঙ্গে উইলিয়ান (ডান দিকে)। ছবি: এএফপি

এফ এ কাপে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার পরে চেলসির সংসারে নতুন বিতর্ক। চেলসির ব্রাজিলিয়ান তারকা উইলিয়ান ট্রফি জয়ের উৎসবে যে ছবি পোস্ট করেছেন তাতে ট্রফির ইমোজি দিয়ে ঢেকে দিয়েছেন ম্যানেজার আন্তোনিও কন্তেকে। এফ এ কাপের সেমিফাইনালের পর থেকে কোনও ম্যাচে প্রথম একাদশে রাখেননি উইলিয়ানকে কন্তে। যে ব্যাপারে তিনি বলেছিলেন, তাঁর পারফরম্যান্সের কারণেই এই সিদ্ধান্ত।

Advertisement

এতেই ক্ষুব্ধ হয়ে উইলিয়ান সোশ্যাল মিডিয়ায় এই কাণ্ড করেছেন বলে মনে করছেন অনেকে। কন্তের এই অপমান সহ্য করেননি চেলসি সমর্থকরাও। অনেকেই পাল্টা ক্ষোভ প্রকাশ করেছেন। গত বারে ইপিএল চ্যাম্পিয়ন চেলসি এ বার যে ভাবে প্রিমিয়ার লিগে ট্রফি জয়ের দৌড় থেকে ক্রমশ পিছিয়ে গিয়েছে এবং‌ শেষ পর্যন্ত পাঁচ নম্বরে শেষ করেছে অনেকেই তার পরে ম্যানেজার আন্তোনিও কন্তেকে ছেঁটে ফেলা হবে ভেবেছিলেন।

জল্পনা চলছিল, নাপোলির ম্যানেজার মরিসিও সারি এগিয়ে আছেন। কিন্তু এফ এ কাপ জেতার পরে কন্তেকে হয়তো ক্লাবে আসন্ন মরসুমে দায়িত্বে রেখে দেওয়া হতে পারে। চেলসি সমর্থকদের আশঙ্কা, সেটা হলে আগামী মরসুমে কন্তে-উইলিয়ানের খারাপ সম্পর্কের প্রভাব পড়তে পারে দলের খেলায়। এমন কী চেলসি ছেড়েও দিতে পারেন তিনি।

Advertisement

এ দিকে ০-১ হারের পরে ম্যান ইউ ম্যানেজার মোরিনহো সমর্থকদের তোপের মুখে। ফাইনালের দল নির্বাচন নিয়েই প্রশ্ন উঠছে সবচেয়ে বেশি। রক্ষণে ফিল জোন্সকে কেন খেলানো হল বুঝতে পারছেন না সমর্থকরা। যাঁর ট্যাকলে পেনাল্টি পেয়ে হ্যাজার্ড জয়সূচক গোল করেন। সমর্থকদের প্রশ্ন, কেন এরিক বেইলিকে রক্ষণে খেলালেন না মোরিনহো!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন