England

ওকসের পরিবর্তে ইংল্যান্ড দলে ফিন

ইংল্যান্ডের পেস সহায়ক উইকেটে সুযোগ পেয়ে খুশি ফিনও। কেরিয়ারে এখনও পর্যন্ত মোট ৬৯টি একদিনের আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন ফিন। মোট শিকার ১০২টি।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৪ জুন ২০১৭ ১৭:২৭
Share:

ছবি: সংগৃহীত

অবশেষে ক্রিস ওকসের পরিবর্ত খুঁজে পেল ইংল্যান্ড ক্রিকেট বোর্ড। ওকসের জায়গায় দলে এলেন স্টিভেন ফিন। চ্যাম্পিয়ন্স ট্রফির উদ্বোধনী ম্যাচেই চোট পান ব্রিটিশ অলরাউন্ডার ওকস। পুরনো হ্যামস্ট্রিংয়ের ব্যাথা বাড়লে মাঠ ছাড়তে হয় তাঁকে, পরে জানা যায় চ্যাম্পিয়ন্স ট্রফিতেই আর মাঠে নামতে পারবেন না তিনি। এর পরই ক্রিসের যোগ্য পরিবর্তের খোঁজ শুরু করে ইংল্যান্ড। অবশেষে সদ্য চোট সারিয়ে ওঠা ফিনকে জুড়ে দেওয়া হল দলের সঙ্গে।

Advertisement

আরও পড়ুন: লন্ডন হামলার পর আরও জোরদার করা হল ভারত-পাক ম্যাচের নিরাপত্তা

ইংল্যান্ডের পেস সহায়ক উইকেটে সুযোগ পেয়ে খুশি ফিনও। কেরিয়ারে এখনও পর্যন্ত মোট ৬৯টি একদিনের আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন ফিন। মোট শিকার ১০২টি। ইংল্যান্ডের জার্সি গায়ে ট্র্যাক রেকর্ড ভাল হলেও ২০১৫ সালের পর জাতীয় দলে বিশেষ সুযোগ হয়নি এই ডান হাতি পেসারের। ২০১৫ থেকে এখন পর্যন্ত ৪টি ওডিআই খেলেছেন ফিন। যার মধ্যে ৩টি ম্যাচই খেলছেন এ বছরের শুরুতে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে।

Advertisement

এখন দেখার হটাৎ করে চলে আসা এই সুযোগকে সঠিক ভাবে কাজে লগাতে পারেন কি না ফিন। নিউজিল্যান্ডের বিপক্ষে পরের ম্যাচেই মাঠে নামার কথা ফিনের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন