Ronaldo's new girl friend

মিস স্পেনের সঙ্গে জমিয়ে ডেটিং রোনাল্ডোর!

নতুন বান্ধবী খুঁজে পেলেন ক্রিস্টিয়ানো রোনাল্ডো? ফুটবল বিশ্বে এখন এটাই সব থেকে বড় খবর। তিনি কটা গোল করলেন সে নিয়ে ভাবার থেকেও বেশি ভাবাচ্ছে নতুন গার্ল ফ্রেন্ড। কে তিনি? সেটা অবশ্য সামনে এনে দিয়েছে এক স্প্যানিশ গসিপ ম্যাগাজিন।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২০ সেপ্টেম্বর ২০১৬ ২০:০৮
Share:

ক্রিস্টিয়ানো রোনাল্ডো। ছবি: রয়টার্স।

নতুন বান্ধবী খুঁজে পেলেন ক্রিস্টিয়ানো রোনাল্ডো? ফুটবল বিশ্বে এখন এটাই সব থেকে বড় খবর। তিনি কটা গোল করলেন সে নিয়ে ভাবার থেকেও বেশি ভাবাচ্ছে নতুন গার্ল ফ্রেন্ড। কে তিনি? সেটা অবশ্য সামনে এনে দিয়েছে এক স্প্যানিশ গসিপ ম্যাগাজিন। যেখানে দাবি করা হয়েছে এই মুহূর্তে মিস স্পেন ডিজায়ার কর্দেরোর সঙ্গে ডেটিংয়ে মজে রয়েছেন সিআর সেভেন। সেই ম্যাগাজিনের দাবি গত একমাস ধরেই দু’জনে ডেটিং করছেন। সম্পর্কের গভীরতা বাড়াতে মাদ্রিদে চলে এসেছেন স্পেনের সেই মডেল।

Advertisement

দীর্ঘদিন ইরিনা শায়েকের সঙ্গে সম্পর্ক থাকার পর বিচ্ছেদ হয়ে যায়। তার পর আরও এক মডেল জেমা অ্যাটকিনসনের সঙ্গে সাময়িক সম্পর্ক তৈরি হলেও তা দীর্ঘস্থায়ী হয়নি। যা খবর ইনস্টাগ্রামেই পরিচয় এই সুন্দরী মডেলের সঙ্গে। কর্দেরো ২০১৪তে মিস স্পেন হয়েছিলেন। সে বার মিস ইউনিভার্সে অংশ নিলেও ১০ নম্বরে শেষ করছিলেন তিনি।

মিস স্পেন ডিজায়ার কর্দেরো। ছবি: সংগৃহিত।

Advertisement

আরও খবর

হারের হ্যাটট্রিক ম্যান ইউয়ের, রেফারিকে দুষছেন মোরিনহো

দুর্গাপুজোর আগাম শুভেচ্ছা আনন্দ উৎসবে

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন