Jasprit Bumrah

বুমরা এখন মালি! ছবি পোস্ট করলেন টুইটারে

২৬ বছর বয়সি পেসার নিউজিল্যান্ডের বিরুদ্ধে ওয়ানডে সিরিজের দলে ছিলেন। কিন্তু সেই সিরিজ বাতিল হয়ে গিয়েছে করোনার জেরে। প্রধানমন্ত্রীর আবেদন মেনে বুমরা তাই এখন ঘরেই সময় কাটাচ্ছেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৮ মার্চ ২০২০ ১১:৫৪
Share:

অন্য ভূমিকায় বুমরা। ছবি টুইটার থেকে নেওয়া।

করোনাভাইরাসের জেরে শুধু বিশ্বজুড়ে জনজীবনই নয়, স্তব্ধ ক্রীড়ামহলও। খেলার দুনিয়াতেও এখন চলছে লকডাউন। এই আবহে বাড়িতে সময় কাটানোর নিত্যনতুন উপায় খুঁজে বের করতে হচ্ছে ক্রীড়াবিদদের।

Advertisement

জাতীয় দলের এক নম্বর পেসার যশপ্রীত বুমরা তাই হয়ে উঠেছেন ‘মালি’। টুইটারে সেই ছবি পোস্ট করে তিনি লিখেছেন, “এই সময়টা কাজে লাগাচ্ছি জীবনের গুরুত্বপূর্ণ কিছু দিকে মন দিয়ে। একইসঙ্গে নতুন কিছু হবিও গড়ে তুলছি।” দুটো ছবিও পোস্ট করেছেন তিনি।

আরও পড়ুন: ক্রিকেট পরে, সবচেয়ে জরুরি নিরাপত্তা, বলছেন রবি শাস্ত্রী​

Advertisement

আরও পড়ুন: করোনা মোকাবিলায় মাত্র এক লক্ষ দান! সোশ্যাল মিডিয়ায় ট্রোলড ধোনি​

২৬ বছর বয়সি পেসার নিউজিল্যান্ডের বিরুদ্ধে ওয়ানডে সিরিজের দলে ছিলেন। কিন্তু সেই সিরিজ বাতিল হয়ে গিয়েছে করোনার জেরে। প্রধানমন্ত্রীর আবেদন মেনে বুমরা তাই এখন ঘরেই সময় কাটাচ্ছেন। কবে বল হাতে ক্রিকেট মাঠে দৌড় শুরু করবেন, তার কোনও ঠিক নেই। আপাতত সব ধরনের ক্রিকেট বন্ধ। বুমরা তাই মন দিয়েছেন নতুন এই শখে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন