Mike Hesson

খাঁ খাঁ করছে মুম্বই সি লিঙ্ক, ভিডিয়ো শেয়ার করলেন প্রাক্তন কিউয়ি কোচ

গত বছর মাইক হেসন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের ক্রিকেট অপারেশনসের ডিরেক্টর নিযুক্ত হয়েছিলেন। এ বারের আইপিএল নিয়ে অনিশ্চয়তা রয়েছে এখনও। ১৫ এপ্রিল পর্যন্ত বন্ধ রয়েছে আইপিএল।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২২ মার্চ ২০২০ ১৩:২৪
Share:

আইপিএলে রয়্যাল চ্যালে়ঞ্জার্স ব্যাঙ্গালোরের সঙ্গে যুক্ত আছেন মাইক হেসন। ছবি: এএফপি।

দেশে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে। এই পরিস্থিতিতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ঘোষণা অনুসারে রবিবার দেশ জুড়ে জনতা কার্ফু পালিত হচ্ছে। ফলে রাস্তাঘাট শুনশান, বন্ধ বাস-ট্রেন।

Advertisement

চেনা ছবি থেকে অনকেটা আলাদা ছবি মুম্বইয়েরও। নিউজিল্যান্ডের প্রাক্তন কোচ মাইক হেসন মুম্বইয়ের বিখ্যাত সি লিঙ্কের এমনই এক ভিডিয়ো পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। যাতে দেখা যাচ্ছে, সি লিঙ্ক একেবারে ফাঁকা। হেসন লিখেছেন, “অনেক বছর ধরেই হোটেলের ঘর থেকে এই ভিউ দেখি। কিন্তু প্রতি বারই অন্তত হাজারটা গাড়ি থাকে। যা এ বার নেই। ভারত করোনার বিরুদ্ধে লড়াইয়ে ১৪ ঘণ্টার কার্ফু পালন করছে। সেটাই দেখা যাচ্ছে এখানে।”

আরও পড়ুন: ‘প্রচুর জল খান, সাবান ব্যবহার করুন’... করোনা সচেতনতায় ভিডিয়ো পোস্ট ইরফান পাঠানের​

Advertisement

আরও পড়ুন: ‘এরাই দেশের করোনাভাইরাস’, তীব্র আক্রমণে রুবেল হোসেন​

গত বছর মাইক হেসন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের ক্রিকেট অপারেশনসের ডিরেক্টর নিযুক্ত হয়েছিলেন। এ বারের আইপিএল নিয়ে অনিশ্চয়তা রয়েছে এখনও। ১৫ এপ্রিল পর্যন্ত বন্ধ রয়েছে আইপিএল। তার পরও আইপিএল কবে শুরু হবে, তা ঠিক নেই। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড নানা রকম সম্ভাবনা খতিয়ে দেখছে। আইপিএলের ভবিষ্যৎ নিয়ে মঙ্গলবার ফ্র্যাঞ্চাইজিদের সঙ্গে টেলিকনফারেন্সে আলোচনায় বসবে বিসিসিআই। সেই বৈঠকের জন্যই মুম্বইয়ে রয়ে গিয়েছেন হেসন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন