Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Coronavirus

‘এরাই দেশের করোনাভাইরাস’, তীব্র আক্রমণে রুবেল হোসেন

বাংলাদেশে ক্রমশ বাড়ছে করোনা আক্রান্তদের সংখ্যা। তার সঙ্গে বাড়ছে ব্যবসা। এই পরিপ্রেক্ষিতে রুবেলের পোস্ট ফেসবুকে রীতিমতো ঝড় তুলেছে। অনেকই প্রতিবাদে সোচ্চার হয়েছেন, গলা মিলিয়েছেন তাঁর সঙ্গে।

অসাধু ব্যবসায়ীদের একহাত নিলেন রুবেল হোসেন। ছবি টুইটার থেকে নেওয়া।

অসাধু ব্যবসায়ীদের একহাত নিলেন রুবেল হোসেন। ছবি টুইটার থেকে নেওয়া।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২২ মার্চ ২০২০ ১১:৩১
Share: Save:

বাংলাদেশে ক্রমশ বাড়ছে করোনা আক্রান্তদের সংখ্যা। মৃত্যুর সংখ্যাও বাড়ছে। এই অবস্থায় যে ব্যবসায়ীরা মাস্ক ও স্যানিটাইজারের দাম বাড়িয়ে দিয়েছেন, তাঁদের তীব্র ভাষায় আক্রমণ করলেন বাংলাদেশের জাতীয় দলের পেসার রুবেল হোসেন

এক ফেসবুক পোস্টে রবিবার রুবেল লিখেছেন, “লোভী ও নির্মম জাতি আমরা। করোনার নাম শুনেই ৫ টাকার মাস্ক ৫০ টাকা আর ২০ টাকার মাস্ক ১০০/১৫০ টাকা। কারণ, আমরা লোভী অমানুষ!” এখানেই থামেননি তিনি। লম্বা পোস্টে রুবেল আরও লিখেছেন, “মাস্ক, স্যানিটাইজার এবং মুদি বাজারের সমস্ত জিনিসপত্রের দাম বেড়েই চলেছে। ধিক্কার জানাই ওই সমস্ত লোভী মুনাফাখোর ব্যবসায়ীদের, যাঁরা কৃত্রিম সঙ্কট তৈরি করে দাম বাড়াচ্ছেন। তাঁরাই আসলে দেশের করোনাভাইরাস।”

আরও পড়ুন: করোনাভাইরাসে আক্রান্ত পাওলো মালদিনি, রয়েছেন কোয়রান্টিনে

আরও পড়ুন: দ্রুত প্র্যাকটিস শুরু করতে চাইছে করোনা আতঙ্কে বিধ্বস্ত ইটালির একাধিক ক্লাব​

রুবেলের এই পোস্ট ফেসবুকে রীতিমতো ঝড় তুলেছে। অনেকই প্রতিবাদে সোচ্চার হয়েছেন, গলা মিলিয়েছেন তাঁর সঙ্গে। বলেছেন, সরকারকে উদ্যোগী হতে। আবার কেউ কেউ রুবেলের মতো ক্রিকেটারদের এই সময়ে আক্রান্তদের পাশে দাঁড়াতে পরামর্শ দিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE