Rishi Dhawan

লকডাউন না মেনে রাস্তায় বেরনোয় জরিমানা জাতীয় দলের ক্রিকেটারের

২০১৬ সালে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক ঘটেছিল ঋষির। তিনি খেলেছিলেন তিনটি ওয়ানডে ও একটি টি-টোয়েন্টি। কিন্তু নজর কাড়তে পারেননি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১০ এপ্রিল ২০২০ ১২:৫১
Share:

জাতীয় দলের জার্সিতে ঋষি ধওয়ন। —ফাইল চিত্র।

লকডাউনের মধ্যে গাড়ি নিয়ে বেরিয়ে জরিমানার মুখে পড়লেন জাতীয় দলের হয়ে খেলা অলরাউন্ডার ঋষি ধওয়ন

Advertisement

হিমাচলপ্রদেশে থাকেন তিনি। গাড়ি নিয়ে বেরিয়েছিলেন রাস্তায়। ওই রাজ্যে যে সময় বেরনোর জন্য ছাড় দেওয়া হয়েছে, সেই সময়ের মধ্যেই, অর্থাৎ সকাল ১০টা থেকে দুপুর একটার মধ্যেই বেরিয়েছিলেন তিনি। কিন্তু, তাঁর কাছে ‘ভেহিকল পাস’ ছিল না। সেই কারণেই পুলিশ আটকায় তাঁকে। ৫০০ টাকা জরিমানা হয় তাঁর। জানা গিয়েছে, ব্যাঙ্কে যাওয়ার জন্য গাড়ি নিয়ে বেরিয়েছিলেন তিনি।

২০১৬ সালে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক ঘটেছিল ঋষির। তিনি খেলেছিলেন তিনটি ওয়ানডে ও একটি টি-টোয়েন্টি। কিন্তু নজর কাড়তে পারেননি। তিনটি একদিনের ম্যাচে করেন ১২ রান, নেন এক উইকেট। একমাত্র টি-টোয়েন্টিতে অপরাজিত থাকেন এক রানে, নেন এক উইকেট।

Advertisement

আরও পড়ুন: পাঁচ মাস পরের এশিয়া কাপ নিয়েও এ বার বাড়ছে অনিশ্চয়তা​

আরও পড়ুন: ১৫ এপ্রিল থেকে আইপিএল অসম্ভব, বলছেন রাজীব​

এখনও ঘরোয়া ক্রিকেটে নিয়মিত খেলেন তিনি। তবে জাতীয় দলে প্রত্যাবর্তনের সম্ভাবনা বেশ কম। প্রথম শ্রেণির ক্রিকেটে ৭৯ ম্যাচে তিনি ৩৭০২ রান করেছেন। নিয়েছেন ৩০৮ উইকেট। লিস্ট এ ক্রিকেটে করেছেন ১৭৭৭ রান, নিয়েছেন ১২৫ উইকেট। আইপিএলে কিংস ইলেভেন পঞ্জাব, মুম্বই ইন্ডিয়ান্স ও কলকাতা নাইট রাইডার্সের জার্সিতে দেখা গিয়েছে তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন