Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Rajeev Shukla

১৫ এপ্রিল থেকে আইপিএল অসম্ভব, বলছেন রাজীব

কোভিড-১৯ যে ভাবে ছড়িয়ে পড়ছে, তার জন্য গোটা দেশ এখন ঘরবন্দি। এই পরিস্থিতিতে ১৫ এপ্রিল পর্যন্ত স্থগিত রয়েছে আইপিএল। কিন্তু, তার পর কি শুরু হতে পারে তা? সেই সম্ভাবনা একেবারে উড়িয়ে দিয়েছেন রাজীব শুক্ল।

রাজীব শুক্লার মন্তব্য আইপিএলের ভবিষ্যৎকে আরও অনিশ্চিত করে তুলল। —ফাইল চিত্র।

রাজীব শুক্লার মন্তব্য আইপিএলের ভবিষ্যৎকে আরও অনিশ্চিত করে তুলল। —ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১০ এপ্রিল ২০২০ ১১:৪১
Share: Save:

করোনাভাইরাসের জেরে উদ্ভূত পরিস্থিতিতে ১৫ এপ্রিল থেকে আইপিএল সম্ভব নয়। জানিয়ে দিলেন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের চেয়ারম্যান রাজীব শুক্ল

কোভিড-১৯ যে ভাবে ছড়িয়ে পড়ছে, তার জন্য গোটা দেশ এখন ঘরবন্দি। এই পরিস্থিতিতে ১৫ এপ্রিল পর্যন্ত স্থগিত রয়েছে আইপিএল। কিন্তু, তার পর কি শুরু হতে পারে তা? সেই সম্ভাবনা একেবারে উড়িয়ে দিয়েছেন রাজীব শুক্ল। সংবাদ সংস্থাকে তিনি সাফ বলেছেন, “আইপিএলের জন্য কোনও প্রস্তুতি হয়নি। এখন আমাদের অগ্রাধিকার করোনার বিরুদ্ধে লড়াই। মানুষের প্রাণ বাঁচানোতেই গুরুত্ব দিচ্ছি। তবে সবকিছুই সরকারের সিদ্ধান্তের উপর নির্ভর করছে। দেখা যাক, সরকার কী সিদ্ধান্ত নেয়। আমরা সরকারের সিদ্ধান্ত মেনে চলব। কানে আসছে যে লকডাউনের মেয়াদ বাড়বে। এই পরিস্থিতিতে ১৫ এপ্রিল থেকে আইপিএল হওয়া একেবারেই অসম্ভব।”

আরও পড়ুন: করোনার জেরে স্থগিত হয়ে গেল অস্ট্রেলিয়ার বাংলাদেশ সফর​

আরও পড়ুন: নেতৃত্বে ইমরান, সর্বকালের সেরা ভারত-পাক সম্মিলিত একাদশে নেই বিরাট!​

গত ১১ মার্চ ভারতে বিদেশিদের প্রবেশে নিষেধাজ্ঞা জারি করেছে কেন্দ্রীয় সরকার। তার মেয়াদ শেষ হচ্ছে ১৫ এপ্রিল। সমস্ত ভিসাও তত দিন বন্ধ রয়েছে। ফলে আইপিএল শুরু হলেও বিদেশি ক্রিকেটারদের অংশগ্রহণের উপর প্রশ্ন থাকছে। কিন্তু, ফাঁকা গ্যালারিতেও কি আইপিএল আয়োজন সম্ভব নয়? রাজীব বলেছেন যে, এখন যা পরিস্থিতি তাতে কোনও ম্যাচ হওয়ার প্রশ্ন নেই। আর বিদেশিদের এ দেশে আসাও সম্ভব নয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE