Cricket

Englefield Green Cricket Club: ক্রিকেটার চাই, না পেয়ে মহিলার ছবি দিয়ে ভুয়ো অ্যাকাউন্ট খুলল ক্লাব

মহিলাদের সঙ্গে ক্রিকেট খেলার পর পাওয়া যাবে পানীয়। এমনই বার্তা দিয়ে নতুন ক্রিকেটারদের আকর্ষণের চেষ্টা সারের একটি ক্লাবের।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৩ জুন ২০২২ ২১:০০
Share:

এমন ছবি দিয়েই ভুয়ো অ্যাকাউন্ট খুলেছে সারের ক্লাবটি। ছবি: টুইটার

সোজা পথে ক্রিকেটার না পেয়ে ভুয়ো টিন্ডার অ্যাকাউন্টই খুলে ফেলল ইংল্যান্ডের একটি ক্লাব। অ্যাকাউন্টের প্রোফাইল ফটোয় দেওয়া হয়েছে এক মহিলা ক্রিকেটারের ছবি। তাঁর সঙ্গে খেলার জন্য পুরুষ ক্রিকেটারদের আহ্বান করছেন সেই মহিলা।

Advertisement

এমনই কাণ্ড করেছে সারের ইংগেলফিল্ড গ্রিন ক্রিকেট ক্লাব। হন্যে হয়ে ক্রিকেটার খুঁজছে তারা। বেশ কিছু দিন ধরে চেষ্টা করেও দল গঠন সম্পূর্ণ করতে পারেনি ইংল্যান্ডের ক্লাবটি। শেষে অভিনব পদ্ধতি নিল ক্লাব কর্তৃপক্ষ। খেলোয়াড়দের আকৃষ্ট করার জন্য এক মহিলার ছবি দিয়ে টিন্ডারে ভুয়ো অ্যাকাউন্ট খুলেছে ক্লাবটি। যে অ্যাকাউন্টের প্রোফাইল ছবিতে ৩৬ বছরের এক মহিলাকে ব্যাট করতে দেখা যাচ্ছে। মহিলার নাম দেওয়া হয়েছে জর্জ। কভার ছবি হিসেবে ব্যবহার করা হয়েছে বাউন্ডারি লাইনের ধারে রাখা এক গ্লাস বিয়ার। সেই গ্লাসের পিছনে দেখা যাচ্ছে খেলার দৃশ্য।

টিন্ডার বন্ধুত্ব তৈরির অ্যাপ। যার মাধ্যমে মানুষ পছন্দের বন্ধু খুঁজে নেন। পুরুষ বা মহিলা পছন্দ মতো কারোর সঙ্গে বন্ধুত্বের সম্পর্ক তৈরি করা যায়। চাইলে কোনও নির্দিষ্ট এলাকার মধ্যেও বন্ধু খোঁজার সুযোগ রয়েছে এই অ্যাপে। ক্রিকেটারের খোঁজে এই অ্যাপটিরই সাহায্য নিয়েছে ব্রিটিশ ক্লাবটি।

Advertisement

এই অ্যাকাউন্টে ক্লাবটির তরফে লেখা হয়েছে, ’৩৬ বছরের জর্জ নতুন খেলোয়াড় খুঁজছেন ইংগেলফিল্ড গ্রিন ক্রিকেট ক্লাবের জন্য। ৩০ বা তার বেশি বয়সের পুরুষ ক্রিকেটাররা স্লিপে দাঁড়িয়ে দেখবেন জর্জের ব্যাটিং!’ সঙ্গে যোগাযোগের জন্য নিজেদের ই-মেল, টুইটার এবং ইনস্টাগ্রামের তথ্য দিয়েছে সারের ক্লাবটি।

এমন অভিনব আবেদনের সুবাদে কত জন ক্রিকেটারকে পাওয়া গিয়েছে, তা জানায়নি ক্লাব কর্তৃপক্ষ। শুধু বলা হয়েছে, জর্জের সতীর্থ হতে অনেকেই আগ্রহী। ইংগেলফিল্ডের ভুয়ো অ্যাকাউন্টটি এখন দারুণ জনপ্রিয় ইংল্যান্ডে।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন