australia cricket

Big Bash League: এ বার করোনা আক্রান্ত গ্লেন ম্যাক্সওয়েল, বিগ ব্যাশে বেড়েই চলেছে সংক্রমণ

রিপোর্ট পজিটিভ আসার পরে ম্যাক্সওয়েলকে নিভৃতবাসে রাখা হয়েছে। এখনও পর্যন্ত বিগ ব্যাশে ১৩ জন ক্রিকেটার সংক্রমিত হয়েছেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৫ জানুয়ারি ২০২২ ১১:৩২
Share:

রিপোর্ট পজিটিভ আসার পরে ম্যাক্সওয়েলকে নিভৃতবাসে রাখা হয়েছে। ছবি: টুইটার

বিগ ব্যাশে করোনা সংক্রমণ বেড়েই চলেছে। এ বার আক্রান্ত হয়েছেন অস্ট্রেলিয়ার অলরাউন্ডার তথা মেলবোর্ন স্টার্সের অধিনায়ক গ্লেন ম্যাক্সওয়েল। অ্যান্টিজেন টেস্টে তাঁর শরীরে সংক্রমণ ধরা পড়েছে। তার পরেই আরটি পিসিআর টেস্ট করা হয়েছে। সেই পরীক্ষার রিপোর্ট এখনও আসেনি।

Advertisement

জানা গিয়েছে, রিপোর্ট পজিটিভ আসার পরে ম্যাক্সওয়েলকে নিভৃতবাসে রাখা হয়েছে। এখনও পর্যন্ত বিগ ব্যাশে ১৩ জন ক্রিকেটার সংক্রমিত হয়েছেন। শুক্রবার অ্যাডিলেড স্ট্রাইকসের বিরুদ্ধে খেলা রয়েছে মেলবোর্নের। সেই ম্যাচে হয়তো ম্যাক্সওয়েল খেলতে পারবেন না।

এর আগে মেলবোর্ন স্টার্সের সাত ক্রিকেটার ও আট সাপোর্ট স্টাফ আক্রান্ত হয়েছিলেন। অন্য দিকে সিডনি থান্ডার ক্লাবের চার ক্রিকেটারের রিপোর্ট পজিটিভ আসে। তাঁদের সবাইকে বিচ্ছিন্নবাসে রাখা হয়েছে বলে জানিয়েছে ক্লাব।

Advertisement

তবে তার জন্য লিগের উপর কোনও প্রভাব পড়ছে না। ক্রিকেট অস্ট্রেলিয়ার তরফে জানানো হয়েছে, যে ভাবে সব ক্লাবগুলি করোনা পরিস্থিতি সামলাচ্ছে তা প্রশংসার যোগ্য। প্রতিদিন পরীক্ষা করা হচ্ছে। কারও রিপোর্ট পজিটিভ এলে সঙ্গে সঙ্গে তাঁকে বিচ্ছিন্নবাসে রাখা হচ্ছে। তাই এই মুহূর্তে সূচি অনুযায়ী খেলা এগবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন