Ashes 2021-22

Ashes 2021-22: করোনার ধাক্কা অজি শিবিরে, আক্রান্ত হেড, খেলতে পারবেন না সিডনি টেস্টে

বার বার সংক্রমণ হওয়ায় দলে নতুন ক্রিকেটারদের অন্তর্ভুক্ত করেছে অস্ট্রেলিয়া। মিচেল মার্শ, নিক ম্যাডিনসন ও জশ ইংলিশ দলের সঙ্গে যোগ দিয়েছেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ৩১ ডিসেম্বর ২০২১ ১০:৩৮
Share:

কোভিডে আক্রান্ত হেড ছবি: টুইটার

সিডনিতে চতুর্থ টেস্টের আগে করোনার ধাক্কা অস্ট্রেলিয়া শিবিরে। আক্রান্ত হয়েছেন ব্যাটার ট্রাভিস হেড। ফলে চতুর্থ টেস্টে মাঠে নামতে পারবেন না তিনি। তবে পঞ্চম টেস্টের আগে তিনি সংক্রমণমুক্ত হয়ে যাবেন বলে আশা ম্যানেজমেন্টের।

Advertisement

ক্রিকেট অস্ট্রেলিয়ার তরফে একটি বিবৃতিতে হেডের আক্রান্ত হওয়ার কথা জানানো হয়েছে। বিবৃতিতে বলা হয়েছে, ‘রুটিন মাফিক সব ক্রিকেটার, তাঁদের পরিবার ও সাপোর্ট স্টাফদের কোভিড পরীক্ষা করা হয়েছিল। আরটি-পিসিআর টেস্টে হেডের রিপোর্ট পজিটিভ এসেছে। এই মুহূর্তে তিনি মেলবোর্নে নিভৃতবাসে রয়েছেন। তাঁর শরীরে কোনও উপসর্গ নেই। আশা করছি পঞ্চম টেস্টের আগে তিনি সুস্থ হয়ে উঠবেন।’

বার বার এ ভাবে করোনা সংক্রমণ হওয়ায় দলে নতুন ক্রিকেটারদের অন্তর্ভুক্ত করেছে অস্ট্রেলিয়া। মিচেল মার্শ, নিক ম্যাডিনসন ও জশ ইংলিশ দলের সঙ্গে যোগ দিয়েছেন।

Advertisement

এর আগেও অ্যাশেজে করোনা সংক্রমণের ঘটনা ঘটেছে। মেলবোর্নে এক মাঠকর্মী আক্রান্ত হওয়ায় তৃতীয় টেস্টে ধারাভাষ্যকারদের দলে বদল করা হয়। ইংল্যান্ড দলের দুই সাপোর্ট স্টাফ ও দুই ক্রিকেটারের পরিবারের সদস্যও করোনা আক্রান্ত হন। আক্রান্ত হয়েছেন ম্যাচ রেফারি ডেভিড বুন। সিডনিতে ম্যাচ পরিচালনার দায়িত্বে থাকতে পারবেন না তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন